scorecardresearch

বড় খবর

রাহুলের সেঞ্চুরিতে বিধ্বস্ত মুম্বই, হাফডজন হারে প্লে অফের আশা প্রায় শেষ রোহিতদের

মুম্বই টানা পাঁচ ম্যাচ হেরে লখনৌয়ের বিরুদ্ধে খেলতে নেমেছিল। তবে ফের একবার বোলিং ব্যর্থতা ডুবিয়ে দিল রোহিতদের।

লখনৌ সুপার জায়ান্টস: ১৯৯/৪
মুম্বই ইন্ডিয়ান্স: ১৮১/৯

আবারও হারল মুম্বই ইন্ডিয়ান্স। এই নিয়ে টানা ছয়টা ম্যাচ হার হজম টুর্নামেন্টে নিকৃষ্টতম লজ্জার পরিসংখ্যান গড়ে ফেলল মুম্বই। এবার মুম্বইয়ের হার এল লখনৌ সুপার জায়ান্টসের কাছে। মুম্বইয়ের হারে ফের একবার খলনায়ক বোলাররা। টাইমাল মিলস, ফ্যাবিয়েন এলেনদের পিটিয়ে রাহুলরা স্কোরবোর্ডে ১৯৯ তোলে। সেই রান চেজ করতে নেমে মুম্বই ১৮১/৯ রানে থেমে গেল। লখনৌয়ের জয় এল ১৮ রানে।

চলতি আইপিএলের দ্বিতীয় শতরান করে গেলেন কেএল রাহুল। ৬০ বলে ১০৩ রানের ইনিংস খেলে ম্যাচ কার্যত প্রথমেই ফিনিশ করে দেন রাহুল। নিজের সেঞ্চুরি ইনিংসে লখনৌ ক্যাপ্টেন হাঁকালেন পাঁচ ছক্কা, নয় বাউন্ডারি। এছাড়াও কুইন্টন ডিকক (১৩ বলে ২৪) এবং মনীশ পান্ডেও (২৯ বলে ৩৮) ব্যাট হাতে জ্বলে উঠলেন। শেষদিকে দীপক হুডা ৮ বলে ১৫ রানের ইনিংস খেলে গেলেন।

২০০ রানের বিশাল টার্গেট তাড়া করে ফের একবার মুখ থুবড়ে পড়ল মুম্বইয়ের ব্যাটিং। হাফসেঞ্চুরি কোটাও কেউ পূর্ণ করতে পারলেন না। দেওয়াল্ড ব্রেভিস (১৩ বলে ৩১), তিলক ভার্মা (২৬ বলে ২৬), সূর্যকুমার যাদব (২৭ বলে ৩৭) দের প্রচেষ্টা কাজে আসেনি। শেষ ওভারে জয়ের জন্য মুম্বইয়ের দরকার ছিল ২৬ রান। ক্রিজে ছিলেন কায়রণ পোলার্ড (১৪ বলে ২৫)। তবে ফিনিশিং লাইন পেরোতে পারেননি ক্যারিবিয়ান তারকা।

লখনৌয়ের হয়ে তিনটে উইকেট নেন আবেশ খান। চামিরা, জেসন হোল্ডার, রবি বিশ্নোই এবং মার্কাস স্টোয়িনিস নেন একটি করে উইকেট।

Stay updated with the latest news headlines and all the latest Ipl news download Indian Express Bengali App.

Web Title: Ipl 2022 lsg captain kl rahuls century hands mumbai indians 6th consecutive loses