scorecardresearch

বড় খবর

ভয়ঙ্কর পথ দুর্ঘটনা IPL-এ! লখনৌয়ের শীর্ষকর্তা হাসপাতালে ভর্তি

পাঞ্জাবের বিরুদ্ধে ম্যাচ খেলতে নামার আগে লখনৌ সুপার জাযান্টসের সিইও রঘু আইয়ার পথ দুর্ঘটনায় আহত হলেন।

লখনৌ সুপার জায়ান্টস সিইও রঘু আইয়ার ভয়ঙ্কর পথ দুর্ঘটনার কবলে পড়লেন। পুণের এমসিএ স্টেডিয়ামে শুক্রবার সন্ধ্যায় খেলা ছিল লখনৌ বনাম পাঞ্জাবের। সেই ম্যাচের জন্যই পুণের উদ্দেশ্যে রওনা দিয়েছিলেন রঘু আইয়ার। পথেই দুর্ঘটনার কবলে পড়েন তিনি।

রঘু আইয়ারের সঙ্গে গাড়িতে ছিলেন গৌতম গম্ভীরের ব্যক্তিগত আপ্তসহায়ক গৌরব অরোরাও। টিম বাসের পিছনেই ছিল রঘু আইয়ারদের গাড়ি। ইন্ডিয়া টুডে-র প্রতিবেদন অনুযায়ী, তিনজন ব্যক্তি আহত হয়েছেন। তবে গৌতম গম্ভীরের পি.এ বর্তমানে বিপন্মুক্ত।

চলতি আইপিএলে প্ৰথমবার খেলতে নেমেছে লখনৌ সুপার জায়ান্টস। প্ৰথম আবির্ভাবেই সাড়া ফেলে দিয়েছে লখনৌ। কেএল রাহুলের নেতৃত্বে লখনৌ আট ম্যাচের পাঁচটিতেই জিতেছে। ধারাবাহিকভাবে লখনৌ লিগ টেবিলের চতুর্থ স্থানে রয়েছে।

লখনৌ ফ্র্যাঞ্চাইজির মালিকানা রয়েছে আরপিএসজি গ্রুপের। নিলামে ৭০৯০ কোটি টাকা খরচ করে মালিকানা হস্তগত করেছেন সঞ্জীব গোয়েঙ্কা। বিশ্বের সবথেকে ধনীতম টি২০ লিগের সবথেকে দামি দল লখনৌ। আদানি গ্রুপ এবং ম্যাঞ্চেস্টার ইউনাইটেড মালিক গ্লেজার পরিবারকে হারিয়ে নিলামে বাজিমাত করেছে আরপিএসজি গ্রুপ।

চলতি সংস্করণ শুরুর আগে বোর্ডের তরফে আইপিএলের সম্প্রসারণ ঘটানো হয়েছে আট দল থেকে দশ দলের। লখনৌ ছাড়াও আইপিএলে নতুন দল হিসেবে আত্মপ্রকাশ করেছে সিভিসি ক্যাপিটালসের আহমেদাবাদের ফ্র্যাঞ্চাইজি। যে দলের পোশাকি নাম গুজরাট টাইটান্স। গুজরাটের নেতৃত্বে রয়েছে হার্দিক পান্ডিয়া। সাত ম্যাচে হাফডজন জয় সমেত গুজরাট লিগের শীর্ষে রয়েছে।

Stay updated with the latest news headlines and all the latest Ipl news download Indian Express Bengali App.

Web Title: Ipl 2022 lsg ceo raghu iyer road accident while travelling to pune