IPL-এ ইডেনের গ্যালারিতে ‘অন্য খেলা’! পাঁচজনকে আপত্তিকর ঘটনায় হাতেনাতে ধরল পুলিশ

ইডেনের গ্যালারিতে চলছিল রমরমিয়ে বেটিং। পুলিশ যেতেই বামাল সমেত ধরা পড়ল দুষ্কৃতিরা।

IPL-এ ইডেনের গ্যালারিতে ‘অন্য খেলা’! পাঁচজনকে আপত্তিকর ঘটনায় হাতেনাতে ধরল পুলিশ

ইডেনে এলিমিনেটর রাউন্ডে আরসিবি বনাম লখনৌ ম্যাচ চলাকালীন বেটিং করার দায়ে গ্রেফতার করা হল পাঁচজনকে। কলকাতার পুলিশের গোয়েন্দা দমন শাখার এন্টি রাউডি স্কোয়াড এই গ্রেফতার করে। ধৃত পাঁচজন- সুনীল কুমার, অজয় কুমার, অমর কুমার, ওবাদা খালিল, অনিকেত কুমার- সকলেই বিহারের বাসিন্দা, এমনটাই জানা যাচ্ছে।

জানা গিয়েছে সূত্র মারফত খবর পেয়ে এন্টি রাউডি স্কোয়াডের আধিকারিকরা গ্যালারির এফ-১ ব্লকে পৌঁছয় বুধবার রাতে। রুদ্ধশ্বাস ম্যাচে তিনজনের খেলায় কোনও উৎসাহই ছিল না। নিজেদের মধ্যে তারা ঘনঘন মোবাইল ফোনে তথ্য আদান প্রদান করছিল। এতেই সন্দেহ হয় আধিকারিকদের। তিনজনকে জেরা করতেই পর্দাফাঁস। সঙ্গেসঙ্গেই তাদের গ্রেফতার করা হয়।

আরও পড়ুন: কোহলির শট যেন জাদুটোনা! জয় শাহের পাশে বসেই তারিফ সৌরভের, দেখুন ইডেনের ভিডিও

তাদেরকে জেরা করে নিউমার্কেটের একটি প্রাইভেট গেস্ট হাউস থেকে আরও দুজনকে গ্রেফতার করে পুলিশ। জানা গিয়েছে, তাদের কাছ থেকে সাতটা মোবাইল।ফোন, রাউটার এবং নগদ অর্থ উদ্ধার করা হয়েছে। বাকি সঙ্গীদের তথ্য জানার জন্য পুলিশ তাদের জেরা করে চলেছে।

যাইহোক, ম্যাচে রজত পতিদার রুদ্ধশ্বাস সেঞ্চুরি করে আরসিবিকে ফাইনালের পথে একধাপ এগিয়ে দিলেন। লখনৌকে কোহলিরা হারালেন ১৪ রানে। প্ৰথমে ব্যাট করে পতিদারের দুর্ধর্ষ ১১২ রান এবং দীনেশ কার্তিকের সঙ্গে তাঁর ৯২ রানের পার্টনারশিপ আরসিবিকে ২০৭/৪-এ পৌঁছে দিয়েছিল। জবাবে ব্যাট করতে নেমে ১৯৩-এর বেশি তুলতে পারেনি লখনৌ। ক্যাপ্টেন রাহুল লড়াকু ইনিংস খেলেও দলকে ফিনিশিং লাইন পর্যন্ত টানতে পারেননি।

বুধবারের জয়ে আরসিবি দ্বিতীয় কোয়ালিফায়ারে মুখোমুখি হবে নরেন্দ্র মোদি স্টেডিয়ামে। প্রতিপক্ষ রাজস্থান রয়্যালস।

Stay updated with the latest news headlines and all the latest Ipl news download Indian Express Bengali App.

Web Title: Ipl 2022 lsg vs rcb eliminator 1 five men eden gardens arrested for betting by kolkata police

Next Story
ভুল আম্পায়ারকে হম্বিতম্বি রাহুলদের! বেনজির বিতর্কে উত্তপ্ত ইডেন, দেখুন ভিডিও