কলকাতা পুলিশের কীর্তিতে হেসে লুটোপুটি কোহলি! ইডেনের ঘটনা ভাইরাল হল এরপরেই, দেখুন

দর্শক সম্ভবত মাঠে ঢুকে পড়ে কোহলির সঙ্গে সাক্ষাতের উদ্দেশ্যে। তবে শেষরক্ষা হয়নি। তার আগেই মাঠ ছাড়তে হয় তাঁকে।

বুধবার ইডেন গার্ডেন্সে লখনৌ সুপার জায়ান্টসকে ১৪ রানে হারিয়ে দ্বিতীয় কোয়ালিফায়ারে খেলা নিশ্চিত করেছে আরসিবি। প্ৰথমে ব্যাট করতে নেমে আরসিবি স্কোরবোর্ডে ২০৭ তুলেছিল। আরসিবির হয়ে ব্যাট হাতে দুর্ধর্ষ পারফর্ম করে যান রজত পতিদার। সেঞ্চুরি করে যান তারকা।

বল হাতে ম্যাচের মোড় ঘোরান জস হ্যাজেলউড। ১৯তম ওভারে দুর্ধর্ষ বল করে দলের জয় নিশ্চিত করে যান অজি স্পিডস্টার। ম্যাচে সবমিলিয়ে তিনটে উইকেট নেন তিনি। লখনৌয়ের হয়ে হাফসেঞ্চুরির কোটা পেরোন একমাত্র ক্যাপ্টেন কেএল রাহুল। ৫৮ বলে ৭৯ রানের লড়াকু ইনিংস উপহার দিয়ে যান। তবে তিনি দলকে জয় পর্যন্ত পৌঁছে দিতে পারেননি। ম্যাচের শেষের দিকে নিরাপত্তা বিঘ্নিত করে মাঠে দর্শকের অনুপ্রবেশও ঘটে।

আরও পড়ুন: কোহলির শট যেন জাদুটোনা! জয় শাহের পাশে বসেই তারিফ সৌরভের, দেখুন ইডেনের ভিডিও

নিরাপত্তার দায়িত্বে থাকা আধিকারিকরা সঙ্গেসঙ্গেই তাঁকে মাঠ থেকে বের করে দেন। এক পুলিশ কর্মীকে দেখা যায় কাঁধে করে সেই অনুপ্রবেশকারীকে বের করে দিতে। আর পুলিশের সেই কীর্তি দেখে হেসে গড়াগড়ি খেলেন কোহলি। সেই ভিডিও আপাতত সোশ্যাল মিডিয়ায় ভাইরাল।

ঘটনাচক্রে কোন ক্রিকেটারকে দেখে মাঠে দর্শকের প্রবেশ ঘটল, তা স্পষ্ট নয়। তবে সেই সময় বাউন্ডারি লাইনের ধারে ফিল্ডিং করছিলেন বিরাট কোহলি। এই প্ৰথমবার যে চলতি আইপিএলে মাঠে দর্শকের অনুপ্রবেশ ঘটল, তা নয়। গ্রুপ পর্বে ধোনির সঙ্গে সাক্ষাতের উদ্দেশ্যে নিরাপত্তা বিঘ্নিত করেন এক মুম্বই দর্শক।

যাইহোক, লখনৌকে হারানোর পরে আরসিবির সামনে আপাতত চ্যালেঞ্জ রাজস্থান রয়্যালসকে হারানো। সঞ্জু স্যামসন ব্রিগেডকে হারালেই ফাইনালে পৌঁছে যাবেন কোহলিরা। শুক্রবার নামছে দুই দল। দ্বিতীয় কোয়ালিফায়ারে জয়ী দল ফাইনাল খেলবে গুজরাট টাইটান্সের বিরুদ্ধে। হার্দিক পান্ডিয়ার গুজরাট চলতি সপ্তাহের শুরুতেই রাজস্থানকে হারিয়ে ফাইনালে পৌঁছে গিয়েছে।

Stay updated with the latest news headlines and all the latest Ipl news download Indian Express Bengali App.

Web Title: Ipl 2022 lsg vs rcb eliminator 1 virat kohli laughter kolkata police tackles an intruder watch video

Next Story
IPL-এ ইডেনের গ্যালারিতে ‘অন্য খেলা’! পাঁচজনকে আপত্তিকর ঘটনায় হাতেনাতে ধরল পুলিশ