scorecardresearch

বড় খবর

পিচের একহাত বাইরে বল, তবুও নয় ওয়াইড, হতাশ স্টোয়িনিস পরের বলেই বোল্ড, দেখুন কেলেঙ্কারি ভিডিও

ওয়াইড বল দেওয়া হয়নি। হতাশায় বোল্ড আউট হয়ে গেলেন মার্কাস স্টোয়িনিস। লখনৌ বনাম আরসিবি ম্যাচে চাঞ্চল্যকর ভিডিও ভাইরাল।

পিচের প্রায় বাইরে দিয়ে বল, তবুও দেওয়া হয়নি ওয়াইড বল। হতাশায় পরের বলেই আউট হয়ে গেলেন মার্কাস স্টোয়িনিস। জস হ্যাজেলউডের বলে এমনই কাণ্ড ঘটল মঙ্গলবার লখনৌ বনাম আরসিবি ম্যাচে।

১৯তম ওভারের প্ৰথম বলে স্টোয়িনিস শাফল করে অফস্ট্যাম্পে চলে এসেছিলেন। হ্যাজেলউড তা আগাম বুঝতে পেরেই আরও অফস্ট্যাম্পের বাইরে বল করেন। এতটাই যে পিচের লাইন পেরিয়ে বল পৌঁছয় উইকেটকিপারের হাতে। আম্পায়ার ক্রিস গ্যাফানি বেনিফিট অফ ডাউট দেন বোলারকে উদ্দেশ্য করে। আর ওয়াইড না দেওয়ায় নিজের চোখকেই কার্যত যেন বিশ্বাস করতে পারছিলেন না স্টোয়িনিস। দৃশ্যতই তাঁর চোখে মুখে ফুটে ওঠে হতাশা।

আরও পড়ুন: ‘জামাই’ রাহুলকে টেনে কটূক্তি! মুখের মত জবাব দিলেন ‘শ্বশুর’ সুনীল শেঠি

আর এই হতাশাতেই নিজের উইকেট বিসর্জন দিয়ে বসেন স্টোয়িনিস। ঠিক তারপরের বলেও অজি ব্যাটসম্যান শাফল করে অফস্ট্যাম্পের বাইরে স্ট্যান্স নেন। হ্যাজেলউড ফের একবার অনুমান করে ফুলার লেংথে বল করেন। সেই বল স্টোয়িনিসের প্যাডে লেগে স্ট্যাম্পে আছড়ে পড়ে।

তারপরেই ফের একবার হতাশায় কুৎসিত গালি দিয়ে বসেন অজি তারকা। ধারাভাষ্যকাররা আম্পায়ারের দুর্বল সিদ্ধান্তের সমালোচনায় সরব হন তারপরে। নেটিজেনরাও বিশ্বাস করছেন হ্যাজেলউডের ওয়াইড ডেলিভারি না দেওয়ার হতাশাতেই উইকেট ছুড়ে দিলেন স্টোয়িনিস।

১৫ বলে ২৪ রান করে আউট হয়ে যান স্টোয়িনিস। হ্যাজেলউডের চতুর্থ শিকার তিনি। তিন নম্বর হার হজম করার পথে আরসিবির টার্গেট ১৮ রান দূরে থেমে যায় লখনৌ। স্লো পিচে ডুপ্লেসিসের ৯৬ রানের ম্যারাথন ইনিংসে ভর করে আরসিবি স্কোরবোর্ডে ১৮১ তুলেছিল।

জবাবে ব্যাট করতে নেমে হ্যাজেলউডের দুরন্ত বোলিংয়ের সামনে নিয়মিত ব্যবধানে উইকেট হারাতে থাকে লখনৌ। ক্রুনাল পান্ডিয়ার ২৮ বলে ৪২ রান স্বত্ত্বেও কখনই মনে হয়নি লখনৌ এই রান সফলভাবে তাড়া করবে। গুজরাট টাইটান্সের পরে চলতি টুর্নামেন্টের দ্বিতীয় দল হিসেবে ১০ পয়েন্ট অর্জন করে নিল আরসিবি। লিগ টেবিলে ডুপ্লেসিসের দল আপাতত দ্বিতীয় স্থানে।

Stay updated with the latest news headlines and all the latest Ipl news download Indian Express Bengali App.

Web Title: Ipl 2022 marcus stoinis gets bowled out controversial wide ball by josh hazelwood rcb vs lsg watch video