scorecardresearch

বড় খবর

‘জুনিয়র মালিঙ্গা’ এবার CSK-তে! মুম্বই ম্যাচের আগেই বড় আপডেট ধোনির দলের

কেকেআরের বিরুদ্ধে প্ৰথম ম্যাচ খেলার পরেই হ্যামস্ট্রিংয়ে চোট পান মিলনে। তার বদলে যোগ দিচ্ছেন পাথিরানা।

লাসিথ মালিঙ্গার মতই অবিকল বোলিং একশন। বিশ্ব ক্রিকেটে পরিচিত জুনিয়র মালিঙ্গা নামেই। সেই মাথিশা পাথিরানাকে সই করালো চেন্নাই। পরিবর্ত হিসাবে তিনি যোগ দিচ্ছেন এডাম মিলনের বদলে। কেকেআরের বিরুদ্ধে প্ৰথম ম্যাচ খেলার পরেই হ্যামস্ট্রিংয়ে চোট পান মিলনে। বৃহস্পতিবার জানিয়ে দেওয়া হল, গোটা মরশুমের জন্যই ছিটকে যাচ্ছেন তিনি।

মাথিশা পাথিরানা ১৯ বছরের শ্রীলঙ্কান পেসার। ২০২০ এবং ২০২১-এ অনুর্দ্ধ-১৯ বিশ্বকাপ স্কোয়াডে জাতীয় দলের হয়ে খেলতে দেখা গিয়েছিল পাথিরানাকে। শ্রীলঙ্কা ক্রিকেট সার্কিটে সাইড অন একশনের জন্য জুনিয়র মালিঙ্গা নামে পরিচিত পাথিরানা। ২০২০ থেকেই যুব এই তারকা রিজার্ভ প্লেয়ার হিসাবে সিএসকের স্কোয়াডে রয়েছেন। পড়াশুনা করেছেন ক্যান্ডির ট্রিনিটি কলেজ থেকে। যে কলেজের প্রাক্তনী আবার স্বয়ং কুমার সাঙ্গাকারা।

আরও পড়ুন: IPL খেলতে খেলতেই অবসর! জাতীয় দলে আর দেখা যাবে না মুম্বইয়ের বিধ্বংসী অলরাউন্ডারকে

গত সপ্তাহে চেন্নাইয়ের দুশ্চিন্তা বাড়িয়ে ছিটকে গিয়েছেন দীপক চাহার। যাঁকে নিলাম থেকে ১৪ কোটি টাকা খরচ করে কিনেছিল সিএসকে। দীপক চাহারের পরিবর্ত অবশ্য এখনও ঘোষণা করেনি চেন্নাই।

চোট আঘাতে জর্জরিত চেন্নাই নতুন মরসুমের শুরুটা হতাশার করেছে। নতুন ক্যাপ্টেন রবীন্দ্র জাদেজার নেতৃত্বে চেন্নাই প্ৰথম চার ম্যাচেই হেরেছিল। তারপরে আরসিবির বিরুদ্ধে প্ৰথম জয় পান ইয়েলো ব্রিগেড। ছয় ম্যাচে মাত্র ১ জয় নিয়ে লিগ তালিকায় নবম স্থানে ধোনির দল। একমাত্র মুম্বই ইন্ডিয়ান্সের ওপরে। লিগ তালিকায় তলানিতে থাকা এই দুই দলই মুখোমুখি হচ্ছে বৃহস্পতিবার।

Stay updated with the latest news headlines and all the latest Ipl news download Indian Express Bengali App.

Web Title: Ipl 2022 matheesha pathirana roped in by csk as replacement of injured adam milne