ব্যাটে-বলে মার্শের দাদাগিরি! পন্থদের প্লে অফের দৌড়ে টিকিয়ে রাখলেন অজি তারকা

প্ৰথমে ব্যাট করে অশ্বিনের দুরন্ত ব্যাটে ভর করে দিল্লি স্কোরবোর্ডে ১৬০ তুলেছিল। জবাবে রান তাড়া করতে নেমে শুরুতেই উইকেট হারায় দিল্লি।

রাজস্থান রয়্যালস: ১৬০/৬
দিল্লি ক্যাপিটালস: ১৬১/২

আইপিএলে নিজের নামের প্রতি সুবিচার করতে পারছিলেন না। তবে মোক্ষম ম্যাচে জ্বলে উঠে দলকে জিতিয়ে প্লে অফের আশা জাগিয়ে রাখলেন মিচেল মার্শ। ব্যাটে-বলে অজি তারকার অলরাউন্ড পারফরম্যান্সে ভর করেই দিল্লি আট উইকেটে হারাল রাজস্থান রয়্যালসকে। রাজস্থানের ১৬১ রানের টার্গেট দিল্লি তাড়া করল ১১ বল বাকি থাকতে। হাতে ৮ উইকেট নিয়ে।

স্কোরবোর্ডে রান ওঠার আগেই শ্রীকর ভরত আউট হয়ে প্যাভিলিয়নে ফিরে গিয়েছিলেন। তবে দ্বিতীয় উইকেটে ওয়ার্নার-মার্শ জুটি ১৪৪ রান যোগ করে ম্যাচের ফয়সালা করে দেন।

https://platform.twitter.com/widgets.js

ওয়ার্নার ৫ বাউন্ডারি, ১টি ওভার বাউন্ডারির সাহায্যে ৪১ বলে ৫২ রানে অপরাজিত থেকে যান। মিচেল মার্শ ৬২ বলে ৮৯ রানের ঝোড়ো ইনিংস উপহার দেন। হাঁকিয়েছেন ৫ বাউন্ডারি, ৭ ওভার বাউন্ডারি। মার্শ ১৮তম ওভারে আউট হওয়ার পরে পন্থ ৪ বলে ১৩ রানের ক্যামিওয় দ্রুত ম্যাচ ফিনিশ করে যান।

আরও পড়ুন: CSK-র সঙ্গে জাদেজার সম্পর্কে কি চরম ফাটল! হঠাৎই রিলিজ করা হল তারকাকে

তার আগে প্ৰথমে ব্যাট করতে নেমে রাজস্থানের হয়ে হাফসেঞ্চুরি করেন রবিচন্দ্রন অশ্বিন। যশস্বী জয়সোয়াল এবং বাটলার তাড়াতাড়ি আউট হয়ে যাওয়ার পরে অশ্বিন (৩৮ বলে ৫০) এবং দেবদূত পাড়িক্কল (৩০ বলে ৪৮) হাফসেঞ্চুরি পার্টনারশিপ গড়ে যান। শেষদিকে সঞ্জু স্যামসন, রিয়ান পরাগরা খুব বেশিদূর দলকে টানতে পারেননি। বল হাতে মিচেল মার্শ আউট করেন যশস্বী জয়সোয়াল এবং অশ্বিনকে। চেতন সাকারিয়া এবং আনরিখ নর্জেও দুটো করে উইকেট নেন।

হারের পরেও রাজস্থান আপাতত তিন নম্বরে রয়ে গেল। অন্যদিকে, জয় পেয়ে দিল্লি পাঁচ নম্বরে উঠে এল। ১২ ম্যাচ খেলে দিল্লির জয়ের সংখ্যা আপাতত ৬টিতে।

Stay updated with the latest news headlines and all the latest Ipl news download Indian Express Bengali App.

Web Title: Ipl 2022 mitchell marsh all round performance helps delhi capitals beat rajasthan royals

Next Story
CSK-র সঙ্গে জাদেজার সম্পর্কে কি চরম ফাটল! হঠাৎই রিলিজ করা হল তারকাকে