scorecardresearch

বড় খবর

হাসপাতালে দিল্লির বিশ্বকাপজয়ী বিদেশি! আশঙ্কাজনক IPL-এর ভবিষ্যৎ নিয়েই জোরালো সংশয়

করোনায় বিদ্ধ আইপিএল। দিল্লি ক্যাপিটালস নিয়ে চিন্তার ছায়া বোর্ডে। পাঁচজনের করোনা আক্রান্ত হওয়ার হদিশ মিলেছে।

হাসপাতালে দিল্লির বিশ্বকাপজয়ী বিদেশি! আশঙ্কাজনক IPL-এর ভবিষ্যৎ নিয়েই জোরালো সংশয়

একজন কিংবা দুজন নয়, দিল্লি ক্যাপিটালস ফ্র্যাঞ্চাইজিতে পাঁচজন কোভিড আক্রান্তের সন্ধান মিলল। এর মধ্যেই রয়েছেন মিচেল মার্শ। এবং তিনি উপসর্গ সমেত আক্রান্তের তালিকায়।

আরটিপিসিআর টেস্টে কোভিড পজিটিভ ধরা পড়ার পরেই মার্শকে হাসপাতালে নিয়ে যাওয়া হয়। সূত্রের খবর, ২০১৭-য় জাতীয় দলের জার্সিতে বিশ্বকাপ চ্যাম্পিয়ন তারকার সিটি ভ্যালু ১৭, যা যথেষ্ট উদ্বেগজনক। মার্শ ছাড়াও একজন সোশ্যাল মিডিয়া টিমের সদস্য এবং তিনজন হোটেল রুমের স্টাফ কোভিড আক্রান্ত হয়েছেন। সোমবার আরটিপিসিআর টেস্টে দিল্লির বাকিদের রিপোর্ট নেগেটিভ এসেছে।

আরও পড়ুন: কেকেআর ম্যাচে গ্যালারিতে রহস্যময়ী! ভাইরাল মেয়ের পরিচয়ের খুঁটিনাটি বের করলেন সমর্থকরাই

গত সপ্তাহে টিমের ফিজিও প্যাট্রিক ফারহার্ট সহ মোট দুজন সাপোর্ট স্টাফ করোনা আক্রান্ত হয়েছিলেন। পুণেতে দিল্লির পরপর দুদিন ম্যাচ রয়েছে। সোমবার শুরুতেই সেই পুণে যাত্রা বাতিল করে দেওয়া হয়েছে এমন আশঙ্কাজনক পরিস্থিতিতে।

বায়ো বাবলে লিগ খেলা হলেও সাম্প্রতিক ঘটনাবলী ফের একবার বোর্ডের কপালে দুশ্চিন্তার ছাপ ফেলেছে। দিল্লি ক্যাপিটালসে করোনা সংক্রমণ মাত্রাছাড়া হওয়ায় বুধবার এবং শুক্রবার পাঞ্জাব কিংস এবং রাজস্থান রয়্যালস ম্যাচের আয়োজন ঘিরে বড়সড় সংশয় তৈরি হয়েছে।

শনিবার দিল্লি শেষ ম্যাচ খেলেছিল আরসিবির বিরুদ্ধে। সেই ম্যাচে আরসিবির ক্রিকেটারদের সঙ্গে করমর্দনের অনুমতিও ছিল না পন্থদের। গত বছর করোনা সংক্রমণে লিগ বাধাপ্রাপ্ত হওয়ায় এবার মহারাষ্ট্রের মাত্র চারটে ভেন্যুতে লিগের গ্রুপ পর্ব আয়োজন করা হচ্ছে। গত বছরও বায়ো বাবলে করোনা সংক্রমণের জেরে লিগ মাঝপথে স্থগিত করতে বাধ্য হয়েছিল বোর্ড। শেষ পর্যন্ত আমিরশাহিতে টুর্নামেন্টের দ্বিতীয় পর্ব আয়োজন করা হয়।

সোমবার নির্ধারিত সূচি মেনে কেকেআর বনাম রাজস্থান ম্যাচ খেলা হচ্ছে, তবে দিল্লির পরপর দুই ম্যাচের ভবিষ্যৎ নিয়ে এখনও কোনও ঘোষণা করেনি বোর্ড। হোটেলে আপাতত পুরো দিল্লি ক্যাপিটালসের সকলকে কোয়ারেন্টিনে যেতে বলা হয়েছে।

Stay updated with the latest news headlines and all the latest Ipl news download Indian Express Bengali App.

Web Title: Ipl 2022 mitchell marsh hospitalised covid scare delhi camp