scorecardresearch

বড় খবর

৯ বছর পরে বাড়ি ফিরবেন মুম্বই তারকা! পেট চালাতে দিন মজুরিও করেছেন তিনি

শৈশবে বাড়ি ছেড়েছিলেন। খ্যাতি অর্জন করতে না পারলে বাড়িই ফিরবেন না। জানালেন মুম্বইয়ের নতুন তারকা কুমার কার্তিকেয়।

হতাশার আইপিএল মরশুম। প্ৰথম দল হিসেবে প্লে অফের দৌড় থেকে ছিটকে যাওয়া নিশ্চিত করেছে মুম্বই ইন্ডিয়ান্স। আর হতাশার এই মরশুমেই আশার আলো সঞ্চার করেছেন স্পিন সেনসেশন কুমার কার্তিকেয়।মুম্বইয়ের উদীয়মান তারকা স্পিনার নয় বছর পর বাড়ি ফিরবেন। আর রহস্য স্পিনারের রহস্য ফাঁস করলেন কোচ সঞ্জয় ভরদ্বাজ।

বাড়ি ছেড়েছিলেন চরম আর্থিক দুরবস্থায়। দিন মজুরির কাজ করতেন খিদে নিবারণের জন্য। সেই অভাব থেকেই এখন তারকা। লিগের মাঝপথে মুম্বইয়ের জার্সিতে খেলার সুযোগ পেয়েছিলেন। আর প্রথম ম্যাচেই রাজস্থান নেতা সঞ্জু স্যামসনকে আউট করে চমক দেন।

আরও পড়ুন: দেখতে হুবহু সুশান্ত সিংয়ের মত! নাইট তারকাকে নিয়ে ব্যাপক আলোচনা, দেখুন ভিডিও

মুম্বই ইন্ডিয়ান্সের সম্প্রতি পোস্ট করা এক ভিডিওয় দেখা যাচ্ছে, কার্তিকেয় জানাচ্ছেন, তিনি নয় বছর পরে বাড়ি ফিরবেন। বাড়ি ছাড়ার সময় প্রতিজ্ঞা করেন, সফল না হওয়া পর্যন্ত বাড়ি ফিরবেন না। কার্তিকেয় জানিয়েছেন, “বাড়ি ছাড়ার সময় ঠিক করে নিয়েছিলাম, যতক্ষণ না কোনও কিছু অর্জন করছি, বাড়ি ফিরব না। মুম্বই ইন্ডিয়ান্স আমাকে অনেক সমর্থন করেছে। বোলিং করার সময়ে রোহিত ভাইয়ার পরামর্শ ছিল, কোনও ইতস্তত বোধ না করেই যেন বোলিং করে যাই।”

“বাবাকে প্ৰথমে জানাই, ম্যাচ খেলতে চলেছি। বাবা নিজের পুরো ব্যাটেলিয়নকে গোটা ঘটনা জানায়। ম্যাচের পরে বাবা যখন পুরো ঘটনার ভিডিও পাঠায়, অসম্ভব সুখের অনুভূতি হচ্ছিল।”

পাশাপাশি কার্তিকেয় জানাচ্ছেন, আইপিএল শেষ হওয়ার পরে বাড়িতে ফিরবেন। তখন বাবা-মায়ের প্রতিক্রিয়া কেমন হয়, তা দেখার জন্য অধীর আগ্রহে অপেক্ষা করছেন।

টুর্নামেন্টে কেকেআরের কাছে সোমবার হেরে বসেছে মুম্বই। নবম হার হজম করার বহু আগেই অবশ্য গ্রুপ পর্ব থেকে ছিটকে যাওয়া নিশ্চিত করে ফেলছে। কুমার কার্তিকেয় আপাতত ফ্র্যাঞ্চাইজির জার্সিতে শেষ কয়েকটি ম্যাচে ছাপ ফেলার মত পারফরম্যান্স করে যেতে চান, যাতে ভবিষ্যতে নিয়মিত খেলার সুযোগ পান।

Stay updated with the latest news headlines and all the latest Ipl news download Indian Express Bengali App.

Web Title: Ipl 2022 mumbai indians star kumar kartikeya will not return home until gets fame