scorecardresearch

বড় খবর

অর্জুনের ইয়র্কারে ছিটকে গেল স্ট্যাম্প, CSK ম্যাচের আগে ভিডিওয় কী বার্তা দিল মুম্বই

আইপিএলে অভিষেকের অপেক্ষায় অর্জুন তেন্ডুলকর। অনুশীলনে তাঁর ইয়র্কারে বোল্ড হলেন ব্যাটসম্যান।

বোলিং অলরাউন্ডার অর্জুন তেন্ডুলকরের আইপিএল অভিষেক নিয়ে আরও ইঙ্গিত দিল মুম্বই ইন্ডিয়ান্স। সোশ্যাল মিডিয়ায় একটি ভিডিও শেয়ার করা হয়েছে মুম্বই ইন্ডিয়ান্সের তরফে। যেখানে দেখা যাচ্ছে পিনপয়েন্ট ইয়র্কারে ছিটকে যাচ্ছে ব্যাটসম্যানের স্ট্যাম্প। অর্জুনের ইয়র্কারের কোনও জবাবই ছিল না ব্যাটসম্যানের কাছে।

মুম্বই আগের ম্যাচে খেলতে নামার আগেও অর্জুনকে নিয়ে ইঙ্গিতপূর্ণ টুইট করেছিল। যদিও লখনৌ সুপার জায়ান্টসের বিরুদ্ধে প্ৰথম একাদশে রাখা হয়নি কিংবদন্তি পুত্রকে। জসপ্রীত বুমরা ছাড়া মুম্বইয়ের বাকি পেসারদের অবস্থা শোচনীয়। তাই অর্জুন প্ৰথম একাদশে ঢোকার যোগ্য দাবিদার হয়ে উঠছেন। তাছাড়া ব্যাট হাতেও গুরুত্বপূর্ণ অবদান রাখতে পারেন তিনি। দক্ষ অলরাউন্ডার হয়ে ওঠার যাবতীয় মশলা রয়েছে তাঁর কাছে।

বেশ কয়েকবছর ধরেই অর্জুন মুম্বই ইন্ডিয়ান্স দলে রয়েছেন। প্ৰথমে নেট বোলার হিসাবে ফ্র্যাঞ্চাইজির সঙ্গে যুক্ত ছিলেন। গত বছর নিলামে ২০ লক্ষ টাকার বেস প্রাইসে মুম্বই কিনে নেয় কিংবদন্তি পুত্রকে। এই বছর মেগা নিলামে অর্জুনকে পেতে ঝাঁপিয়েছিল লখনৌ-ও। শেষমেশ অর্জুনকে মুম্বই কেনে ৩০ লক্ষ টাকায়।

আরও পড়ুন: IPL খেলতে খেলতেই অবসর! জাতীয় দলে আর দেখা যাবে না মুম্বইয়ের বিধ্বংসী অলরাউন্ডারকে

আইপিএলে এখনও আত্মপ্রকাশ না করলেও অর্জুন ২টো টি২০ খেলেছেন মুম্বই রাজ্য দলের জার্সিতে। ২০২১/২২ মরশুমে অর্জুন মুম্বইয়ের রঞ্জি স্কোয়াডেও ছিলেন। তবে খেলার সুযোগ পাননি।

যাইহোক, মুম্বই আইপিএলে প্ৰথম জয়ের খোঁজে নামছে বৃহস্পতিবার, ডিওয়াই পাতিল স্টেডিয়ামে। প্রতিপক্ষ চেন্নাই সুপার কিংস। রোহিত শর্মার দল এখনও পর্যন্ত ছয়টি ম্যাচেই হার হজম করেছে। সিএসকের কাছে হারলেই মুম্বই প্লে অফের দৌঁড় থেকে সরকারিভাবে ছিটকে যাবে। মুম্বইয়ের ওপেনিং কম্বিনেশন যেমন ধারাবাহিকভাবে জ্বলে উঠতে ব্যর্থ, তেমন বোলাররাও শোচনীয় পারফর্ম করে চলেছেন।

মুম্বইয়ের মত চেন্নাইও চলতি মরশুমে হতশ্রী পারফরম্যান্স করে চলেছে। হাফডজন ম্যাচে চেন্নাইয়ের জয়ের সংখ্যা মাত্র একটিতে। লিগ তালিকায় আপাতত নবম স্থানে ধোনির দল। মুম্বইয়ের বিরুদ্ধে জিতলে প্লে অফের আশা কিছুটা হলেও বাঁচিয়ে রাখবে সিএসকে।

Stay updated with the latest news headlines and all the latest Ipl news download Indian Express Bengali App.

Web Title: Ipl 2022 mumbai indians teases arjun tendulkars ipl debut as he castles batsman with superb yorker watch video