scorecardresearch

বড় খবর

সূর্যের জ্যোতিতেও অমাবস্যা মুম্বইয়ে, টানা চতুর্থ হারে তলিয়ে গেলেন রোহিতরা

মুম্বই টানা তিন ম্যাচ হেরে আরসিবির বিরুদ্ধে খেলতে নেমেছিল। প্রতিপক্ষ ছিল আরসিবি।

মুম্বই ইন্ডিয়ান্স: ১৫১/৬
আরসিবি: ১৫২/৩

আইপিএলের দুই সফলতম দলের দুর্দশা অব্যাহত। সিএসকে যেমন চার ম্যাচ টানা হেরে দুঃস্বপ্নের আইপিএল অভিযান চালিয়ে যাচ্ছে, তেমন এবার মুম্বই-ও চতুর্থ হার সম্পন্ন করে ফেলল শনিবার। দুপুরের ম্যাচে সিএসকে হারল সানরাইজার্স ব্রিগেডের কাছে। রাতের ম্যাচে মুম্বই চার নম্বর হার হজম করে লিগ তালিকার তলানিতে থাকা নিশ্চিত করে ফেলল।

মুম্বইয়ের ১৫২ রানের লক্ষ্য মাত্র ৩ উইকেট হারিয়ে তুলে দিল আরসিবি। তা-ও আবার নয় বল বাকি থাকতে। প্ৰথমে ব্যাট করতে নেমে ওপেনিং জুটিতে ৫০ যোগ করে দিয়েছিলেন রোহিত (২৬)-ঈশান (২৬) জুটি। তবে এরপরেই বালির বাঁধের মত ভেঙে পড়েছিল মুম্বইয়ের তারকা খচিত ব্যাটিং লাইন আপ। স্কোরবোর্ডে ২৯ রান যোগ করার ফাঁকে হাফডজন উইকেট হারিয়ে ম্যাচ থেকে ছিটকে জয় মুম্বই। ৫০/০ থেকে ৭৯/৬ হয়ে যায় রোহিত শর্মারা পাওয়ার প্লে-র পরে।

এরপরে ফের একবার ত্রাতার ভূমিকায় অবতীর্ণ হয়ে সূর্যকুমার যাদব একা লড়ে ৩৭ বলে ৬৮ রানের দুর্ধর্ষ ইনিংস উপহার দিয়ে যান। তবে সূর্যকুমারের মরিয়া লড়াই স্বত্ত্বেও ১৫১-এর বেশি তোলা সম্ভব হয়নি মুম্বইয়ের।

সহজ টার্গেট চেজ করতে নেমে কোনওরকম তাড়াহুড়ো না করে ধীরে সুস্থে তুলে দেয় আরসিবি। ফাফ ডুপ্লেসিস ৫০ রানের ওপেনিং পার্টনারশিপ গড়ে আউট হয়ে গেলেও অনুজ রাওয়াত (৪৭ বলে ৬৬) এবং বিরাট কোহলি (৩৬ বলে ৪৮) দলের জয় নিশ্চিত করেন। শেষদিকে কোহলি, রাওয়াত দুজনেই আউট হয়ে গেলেও আরসিবির জয় আটকায়নি।

আরসিবির হয়ে বল হাতে দারুণ পারফরম্যান্স মেলে ধরেন হর্ষল প্যাটেল এবং ওয়ানিন্দু হাসারাঙ্গা। দুজনেই দুটো করে উইকেট নেন।

Stay updated with the latest news headlines and all the latest Ipl news download Indian Express Bengali App.

Web Title: Ipl 2022 mumbai indians woeful run continues as they loses to rcb