টানা চার হার আইপিএলে, মুম্বইকে বাঁচাতে এবার ‘মাঠে নামলেন’ নীতা আম্বানি

ফ্র্যাঞ্চাইজির হতাশাজনক পারফরম্যান্স দেখে এবার এগিয়ে এলেন নীতা আম্বানি। পেপ টক দিতে দেখা গেল মালকিনকে।

দুঃস্বপ্নের আইপিএল অভিযান শুরু করেছে মুম্বই ইন্ডিয়ান্স। প্ৰথম চার ম্যাচের প্রতিটিতেই হেরেছে রোহিত শর্মার দল। পাঁচবারের চ্যাম্পিয়ন দল পয়েন্ট তালিকায় আপাতত নবম স্থানে। ব্যাটসম্যানরা যেমন জ্বলে উঠতে পারছেন না, তেমন অভিজ্ঞ বোলারদের অনুপস্থিতিতে বোলিং বিভাগকেও ছন্নছাড়া দেখাচ্ছে।

রোহিত শর্মার নেতৃত্বাধীন দল আরসিবির কাছে চতুর্থতম হার হজম করার পরে মুম্বইকে তাতাতে এবার এগিয়ে এলেন মালকিন নীতা আম্বানি। মুম্বই ইন্ডিয়ান্সের সোশ্যাল মিডিয়ায় এক ভিডিও শেয়ার করা হয়েছে, যেখানে নীতা আম্বানিকে দেখা যাচ্ছে ক্রিকেটারদের উদ্দেশ্যে বক্তব্য রাখছেন।

নীতা আম্বানিকে বলতে শোনা যাচ্ছে, “তোমাদের সকলের প্রতি আমার পূর্ণ বিশ্বাস এবং আস্থা রয়েছে। আমি নিশ্চিত আমরা ঘুরে দাঁড়াব। এরপরে আমরা কেবলই এগোতে থাকব। আমাদের স্রেফ নিজেদের প্রতি আস্থা রাখতে হবে যে আমরা এই যুদ্ধ জিতব। অতীতেও আমরা এরকম অবস্থার সম্মুখীন হয়েছি। তারপরেও ঘুরে দাঁড়িয়ে কাপ জিতে নিয়েছি।”

YouTube Poster

“তাই আমার বিশ্বাস রয়েছে যে তোমরা পরস্পরের পাশে দাঁড়াবে। যদি আমরা সকলের পাশে দাঁড়াই আমরা জিতবই। অন্যদিকজ তোমাদের সঙ্গে দেখা হচ্ছে। ততদিন পর্যন্ত তোমাদের তোমাদের ইচ্ছায় আমার পূর্ণ সমর্থন থাকবে। নিজেদের ওপর বিশ্বাস রাখ। মুম্বই ইন্ডিয়ান্স সবসময় তোমাদের সাহায্য করবে।”

আরও পড়ুন: কুলদীপের প্রতিশোধের আগুনে ছারখার KKR! ওয়ার্নার-পৃথ্বীদের তান্ডবে লুট শ্রেয়সের স্বপ্ন

আইপিএলের প্ৰথম ম্যাচেই মুম্বই চার উইকেটে দিল্লির কাছে হার হজম করেছিল। ১৭৮ রান ডিফেন্ড করতে নেমে একসময় ম্যাচে পুরোপুরি আধিপত্য ছিল মুম্বইয়ের। ১০৪ রানে দিল্লির ছয় জনকে আউট করে ফেলেছিলেন বুমরারা। তবে সপ্তম উইকেটে দিল্লির অলরাউন্ডাররা ৭৫ রান যোগ করে ম্যাচ ছিনিয়ে নিয়ে যান।

দ্বিতীয় ম্যাচে ১৯৪ রান তাড়া করতে নেমে মুম্বই ২৩ রানে হার হজম করে। তৃতীয় ম্যাচে ১৬২ রান ডিফেন্ড করতে পারেনি তারকা খচিত ফ্র্যাঞ্চাইজি। আরসিবির বিরুদ্ধে সূর্যকুমার যাদবের দুরন্ত ব্যাটে ভর করে কোনওরকমে মুম্বই ১৫১ তুলেছিল। ফাফ ডুপ্লেসিসের নেতৃত্বাধীন দল ১৮.৩ ওভারেই সেই রান চেজ করে দেয়। আর দু-একটা ম্যাচ হারলেই প্লে অফের আশা ক্রমশ ফিকে হয়ে আসবে। এমন অবস্থায় মুম্বই জয়ে ফেরার মরিয়া প্রচেষ্টা চালাচ্ছে। বুধবার মুম্বই মুখোমুখি হচ্ছে পাঞ্জাব কিংসের বিরুদ্ধে।

Stay updated with the latest news headlines and all the latest Ipl news download Indian Express Bengali App.

Web Title: Ipl 2022 nita ambani seen motivating mumbai indians cricketers after fourth consecutive loses

Next Story
হারা ম্যাচ ছক্কায় জমালেন স্টোয়িনিস, বোল্ট-চাহালদের দাপটে লখনৌ বধ রাজস্থানের