scorecardresearch

বড় খবর

আইপিএলে চরম বিদ্যুৎ বিভ্রাট! একের পর এক অন্যায্য সিদ্ধান্তের শিকার চেন্নাই, দেখুন ভিডিও

প্ৰথম ওভারেই ডেভন কনওয়ে ফিরে যান রিভিউয়ের সুযোগ না পেয়ে। যা বেশ সমস্যায় ফেলে চেন্নাইকে।

আইপিএলের মত কোটি কোটি টাকার টুর্নামেন্ট। আর সেখানেই কিনা বিদ্যুৎ বিভ্রাট। যে কারণে কোনওরকম রিভিউ সিস্টেম ছাড়াই শুরু হল চেন্নাই বনাম মুম্বইয়ের হেভিওয়েট লড়াই। টস দেরিতে হল। মাঠের একপ্রান্তের ফ্লাডলাইটে আলো জ্বলল না। অভূতপূর্ব এমনই ঘটনার সাক্ষী থাকল ওয়াংখেড়ে স্টেডিয়াম।

ইন্ডিয়ান এক্সপ্রেসকে মুম্বই ক্রিকেট সংস্থার এক কর্তা জানান, “টস শুরুর আগেই শট সার্কিটে সমস্যা হয়েছিল। এই কারণেই টস হতে দেরি হল। এছাড়াও একটা ফ্লাডলাইটে ঠিকমত পাওয়ার পৌঁছছিল না। এই কারণে ব্রডকাস্টারদেরও সমস্যা হয়েছিল। শেষ পর্যন্ত অফিসিয়ালরা পুরো পরিস্থিতি সামাল দেয়।”

আরও পড়ুন: কোটি কোটি টাকার লিগে দল KKR-এর! IPL-এর সঙ্গেই শাহরুখের নজর এবার বিদেশেও

জানা যাচ্ছে যে ডিজেল জেনারেটরের মাধ্যমে পাওয়ার সাপ্লাই হচ্ছিল সেখানেই মূল সমস্যা হয়েছিল। সেই জেনারেটরের মাধ্যমেই সম্প্রচারকারী সংস্থার প্রোডাকশনে পাওয়ার সাপ্লাই করা হচ্ছিল। শেষ পর্যন্ত এমসিএ-র পাওয়ার সাপ্লাই বদলে নিজেদের ব্যাক-আপ পাওয়ার সাপ্লাই ব্যবহার করতে হয় ব্রডকাস্টারকে। পুরো ঘটনায় এই জন্য বেশ খানিকটা সময় লেগে যায়।

এদিকে, প্ৰথম ওভারেই ডেভন কনওয়ে গোল্ডেন ডাক করে আউট হলেন ড্যানিয়েল স্যামসের বলে। লেগ বিফোরের আবেদনে আউট দিয়ে দেন আম্পায়ার। যদিও প্রাথমিকভাবে দেখে মনে হচ্ছিল বল লেগ স্ট্যাম্পে ছিল। রিভিউ সিস্টেম সেই সময় চালু না থাকায় ডিআরএস নিতে পারেনি চেন্নাই শিবির।

দ্বিতীয় ওভারেও জসপ্রীত বুমরার বলে এলবিডব্লিউ হন রবিন উথাপ্পা। সেই সময়ে রিভিউয়ের আবেদন করেন উথাপ্পা। তবে শেষমেশ অনফিল্ড আম্পায়ারদের সিদ্ধান্তকেই শিরোধার্য করে হাঁটা লাগাতে হয় তাঁকে। রিভিউ নিতে পারেননি।

Stay updated with the latest news headlines and all the latest Ipl news download Indian Express Bengali App.

Web Title: Ipl 2022 power failure denies csk to take review against mumbai indians