scorecardresearch

বড় খবর

ট্র্যাফিক নিয়মকে বুড়ো আঙুল! ‘বাস চালক’ ধোনির IPL প্রোমো ঘিরে বিতর্ক তুঙ্গে

শুক্রবার পাঞ্জাবকে হারিয়ে রুদ্ধশ্বাস জয় পেয়েছে গুজরাট। টানা জয়ের হ্যাটট্রিক করে ফেলেছেন হার্দিক পান্ডিয়া এন্ড কোং।

ট্র্যাফিক নিয়মকে বুড়ো আঙুল! ‘বাস চালক’ ধোনির IPL প্রোমো ঘিরে বিতর্ক তুঙ্গে

বিজ্ঞাপনী নিয়ন্ত্রক সংস্থা এএসসিআই-য়ের লাল তালিকা ভুক্ত হল মহেন্দ্র ধোনির আইপিএলের প্রোমোশনাল ভিডিও। তারপরই সেই বিজ্ঞাপন সরিয়ে নেওয়ার প্রক্রিয়া শুরু হয়েছে। পথ নিরাপত্তা সংস্থার তরফে প্ৰথমে ধোনি অভিনীত এই আইপিএল ভিডিও নিয়ে আপত্তি জানিয়ে অভিযোগ দায়ের করা হয়। তারপরেই নড়ে চড়ে বসে এএসসিআই।

মার্চের ৪ তারিখে মুক্তি পেয়েছিল এই আইপিএলের বিজ্ঞাপন। তারপরই ক্রিকেট সমর্থকদের মধ্যে তা রীতিমতো সাড়া ফেলে দেয়। এই বিজ্ঞাপনে ধোনিকে বাস চালকের ভূমিকায় দেখা গিয়েছে। যে সুপার ওভার দেখার উত্তেজনায় মাঝরাস্তাতেই বাস দাঁড়িয়ে করিয়ে দেন। ধোনিকে সেই বিজ্ঞাপনে বলতে শোনা যাচ্ছে, “সুপার ওভার চলছে।” তারপরে ট্র্যাফিক পুলিশকে দেখা যায় ঘটনাস্থল থেকে সরে যেতে।

আরও পড়ুন: আউট হয়েই মেজাজ গরম, প্রকাশ্যেই মিলারের ওপর ফেটে পড়লেন ক্যাপ্টেন পান্ডিয়া, দেখুন ভিডিও

এমন বিজ্ঞাপন মোটেই ভালোভাবে নেয়নি কনজিউমার ইউনিট এন্ড ট্রাস্ট ইউনিট। এই ঘটনা প্রকাশ্যে আসার পরে এএসসিআই সংশ্লিষ্ট মার্কেটিং কোম্পানির সঙ্গে যোগাযোগ করে স্পষ্ট জানায়, এই বিজ্ঞাপন নতুন করে মডিফাই করতে হবে অথবা সরিয়ে নিতে হবে এপ্রিলের ২০ তারিখের মধ্যে। তারপরই কোম্পানির তরফে সরিয়ে নেওয়ার সিদ্ধান্ত নেওয়া হয়।

চলতি মরশুমে সিএসকে একদম শোচনীয় ফর্মে রয়েছে। তিনটে ম্যাচের একটিতেও জিততে পারেনি হলুদ ব্রিগেড। টুর্নামেন্টের ইতিহাসে এই প্রথমবার আইপিএলের শুরুর তিন ম্যাচে হেরে বসেছে সিএসকে। শনিবার ধোনির চেন্নাই মুখোমুখি হয়েছে জঘন্য ফর্মে থাকা অন্য দল সানরাইজার্স হায়দরাবাদের বিরুদ্ধে। কেন উইলিয়ামসনের হায়দরাবাদ আইপিএলের প্ৰথম দুই ম্যাচেই রান তাড়া করে জিততে ব্যর্থ হয়েছে রাজস্থান রয়্যালস এবং লখনৌ সুপার জায়ান্টসের বিরুদ্ধে।

Stay updated with the latest news headlines and all the latest Ipl news download Indian Express Bengali App.

Web Title: Ipl 2022 promo featuring ms dhoni to be withdrawn after showing traffic rules violation