কলকাতার আকাশে ভয়ঙ্কর বিপদে IPL দল! বীভৎস দুলুনিতে চরম আতঙ্ক, দেখুন শিউরে ওঠা ভিডিও

প্লে অফে গুজরাটের মুখোমুখি হবে রাজস্থান রয়্যালস। ইডেনে আসার আগে ভয়ঙ্কর দুর্যোগে পড়ল ফ্লাইট।

শনিবারই প্লে অফে খেলার উদ্দেশ্যে কলকাতায় রওনা দিয়েছিল রাজস্থান রয়্যালস ফ্র্যাঞ্চাইজি। ২৪ মে ইডেন গার্ডেন্সে প্ৰথম কোয়ালিফায়ারে খেলতে নামবে সঞ্জু স্যামসন ব্রিগেড। তার আগে মাঝ আকাশে দুর্যোগের কবলে পড়ল তারকা খচিত দল। শনিবার কালবৈশাখি ঝড়ে লন্ডভন্ড হয়ে গিয়েছিল শহর। রবীন্দ্র সরোবরে রোয়িং করতে গিয়ে মৃত্যু হয়েছে দুই নাবালকের।

সেই ঝড়ে ক্ষতিগ্রস্ত হয়েছে ইডেন গার্ডেন্সও। আর সেই কালবৈশাখি ঝড়ের মুখে পড়ল রাজস্থান রয়্যালসের ফ্লাইটও। ফ্র্যাঞ্চাইজির অফিসিয়াল টুইটার হ্যান্ডল থেকে সেই ভিডিও পোস্ট করা হয়েছে। যা দেখে শিউরে উঠেছে ক্রিকেট মহল। এছাড়াও নেট দুনিয়ায় বিখ্যাত ‘ল্যান্ড করা দে’ মিমের উল্লেখও করা হয়েছে।

বুধবার এবং বৃহস্পতিবার পরপর প্ৰথম কোয়ালিফায়ার এবং প্ৰথম এলিমিনেটর খেলা হবে। তার আগে প্রাকৃতিক দুর্যোগের কবলে পড়েছিল গোটা শহর। যুবভারতী স্টেডিয়ামে ঝড়-জলের মধ্যেই এএফসি গ্রুপ পর্বের ম্যাচ খেলা হয়। যদিও তা বারবার বাধাপ্রাপ্ত হয়েছে।

আরও পড়ুন: কোহলি-রোহিত নন, টিম ইন্ডিয়ার টি২০ ক্যাপ্টেন হচ্ছেন এই তারকা! বড় ঘোষণার পথে নির্বাচকরা

যুবভারতীর মত ঝড়ের ধাক্কা আছড়ে পড়েছে ইডেন গার্ডেন্সেও। আবহাওয়া দফতরের খবর অনুযায়ী, ৯০ মাইল বেগে চলেছে ঝড়। আর সেই ঝড়েই ইডেনের প্রেস বক্সের একাংশ ক্ষতিগ্রস্ত হয়েছে।

এক সিএবি আধিকারিক জি নিউজ-কে পরে জানিয়েছেন, অল্পই ক্ষতিগ্রস্থ হয়েছে স্টেডিয়ামে। ম্যাচ শুরুর আগে প্রেস বক্স সারিয়ে ফেলা হবে।

শনিবার মুম্বইয়ে প্লে অফের চতুর্থ দল হিসেবে কোয়ালিফাই করেছে আরসিবি। দিল্লিকে পাঁচ উইকেটে হারিয়ে দিয়েছে মুম্বই। আর তাতেই বাজিমাত আরসিবির। প্ৰথম এলিমিনেটরে আরসিবি খেলবে লখনৌ সুপার জায়ান্টসের বিরুদ্ধে।

Stay updated with the latest news headlines and all the latest Ipl news download Indian Express Bengali App.

Web Title: Ipl 2022 rajasthan royals on way to kolkata eden gardens playoffs flight turbulence watch video

Next Story
কোহলি-রোহিত নন, টিম ইন্ডিয়ার টি২০ ক্যাপ্টেন হচ্ছেন এই তারকা! বড় ঘোষণার পথে নির্বাচকরা