কেন বেঞ্চ গরম করা হল কেকেআর তারকাকে! ক্যাপ্টেন শ্রেয়সকে তুলোধোনা শাস্ত্রীর

কামিন্সের তিন শিকার ঈশান কিষান, ড্যানিয়েল স্যামস এবং মুরুগান অশ্বিন। এই এক ওভারেই ম্যাচের মোড় ঘুরিয়ে দেন কামিন্স।

মুম্বই ইন্ডিয়ান্সের বিরুদ্ধে দুরন্ত পারফরম্যান্স করে ফের লাইমলাইট ছিনিয়ে নিয়েছেন প্যাট কামিন্স। একই ওভারে কামিন্স তিন মুম্বই ব্যাটসম্যানকে আউট করে একাই ম্যাচের মোড় ঘুরিয়ে দিয়েছেন। জসপ্রীত বুমরা তার আগে একই ওভারে মেডেন সহ তিন উইকেট নিয়ে কেকেআর ব্যাটিং লাইন আপকে মুড়িয়ে দিয়েছিলেন। তারই যোগ্য জবাব হিসাবে প্যাট কামিন্স আবির্ভুত হয়েছিলেন।

কামিন্স একই ওভারে আউট করে যান ক্রিজে টিকে যাওয়া ঈশান কিষান, ড্যানিয়েল স্যামস এবং মুরুগান অশ্বিনকে। রান তাড়া করার সময় সেই ওভারেই ধসে যায় মুম্বই। আর এই ওভারেই কেকেআর ম্যাচে ফিরে আসে কামিন্সের দুরন্ত বোলিংয়ে ভর করে।

আরও পড়ুন: দেখতে হুবহু সুশান্ত সিংয়ের মত! নাইট তারকাকে নিয়ে ব্যাপক আলোচনা, দেখুন ভিডিও

তারপরে থেকে মুম্বই টানা উইকেট হারিয়ে অলআউট হয়ে যায়। ১১২ রানে মুম্বইকে গুটিয়ে ৫২ রানে ম্যাচ জিতে নেয় কেকেআর। আর নাইটদের দুর্ধর্ষ জয়ের পরেই রবি শাস্ত্রী একহাত নিলেন অধিনায়ক শ্রেয়স আইয়ারকে। জানিয়ে দেন, বিশ্বের একনম্বর বোলারকে মাত্র কয়েকটা খারাপ পারফরম্যান্সের পর বাদ দেওয়া মোটেই উচিত হয়নি।

ম্যাচের সময় ধারাভাষ্য দেওয়ার সময় শাস্ত্রী জানান, “কামিন্সকে বেঞ্চে বসিয়ে কেকেআর কী করতে চাইছিল, জানি না। শুধু শুধু বেঞ্চ গরম করছিল। বিশ্বের একনম্বর বোলার, অস্ট্রেলিয়ার ক্যাপ্টেন। ওঁকে বেঞ্চে বসিয়ে কী করছিল কেকেআর?”

এছাড়াও কেকেআরের গুরুত্বপূর্ণ সময়ে বেশ কিছু সিদ্ধান্ত নিয়ে প্রশ্ন তুলে দিয়েছেন জাতীয় দলের প্রাক্তন হেড কোচ। ১১ ম্যাচে পঞ্চম জয়ে কেকেআরের পয়েন্ট আপাতত ১০। প্লে অফে ওঠার জন্য বাকি তিন ম্যাচের তিনটিতেই জিততে হবে নাইটদের। সেই সঙ্গে নজর রাখতে হবে বাকি ম্যাচের ফলাফলের ওপরেও।

Stay updated with the latest news headlines and all the latest Ipl news download Indian Express Bengali App.

Web Title: Ipl 2022 ravi shastri slams kkr skipper shreyas iyer for dropping pat cummins

Next Story
দেখতে হুবহু সুশান্ত সিংয়ের মত! নাইট তারকাকে নিয়ে ব্যাপক আলোচনা, দেখুন ভিডিও