কোহলি ০, RCB ৬৮! লজ্জার হারে জঘন্য রেকর্ড হায়দরাবাদ ম্যাচে

টানা দুটো ম্যাচে এই নিয়ে কোহলি শূন্য রানে আউট হলেন। এদিন কোহলিকে শিকার করলেন মার্কো জ্যানসেন।

কোহলি আউট হলেন রানের খাতা না খুলেই। আরসিবির হেভিওয়েট ব্যাটিং লাইন আপ গুড়িয়ে গেল মাত্র ৬৮ রানে। পুরো ২০ ওভার খেলার আগেই আরসিবি খতম ৬৮ রানে। আর সেই রান তুলতে হায়দরাবাদ নিল ঠিক ৮ ওভার। ৭২ বল বাকি থাকতে হাতে ৯ উইকেট নিয়ে চলতি আইপিএলের সবথেকে একতরফা জয় পেল কেন উইলিয়ামসনরা।

ব্র্যাবোর্ন স্টেডিয়ামে কলঙ্কের কীর্তি গড়ল আরসিবি। মার্কো জ্যানসেন, নটরাজনদের সামনে কোনও প্রতিরোধই গড়তে পারল না আরসিবি। দু অঙ্কের রানে পৌঁছলেন মাত্র দুজন- গ্লেন ম্যাক্সওয়েল (১১ বলে ১২) এবং প্রভুদেশাই (২০ বলে ১৫)। এতটাই প্রকট আরসিবির ব্যাটিং ব্যর্থতা।

আরও পড়ুন: কলকাতার ইডেনেই হবে IPL-এর রুদ্ধশ্বাস লড়াই, বিরাট আপডেট দিলেন স্বয়ং সৌরভ

দ্বিতীয় ওভারে মার্কো জ্যানসেন সেই যে ফিরিয়ে দিলেন ক্যাপ্টেন ফাফ ডুপ্লেসিস (৫), বিরাট কোহলি এবং অনুজ রাওয়াতকে (০)।সেই ধাক্কা আর কাটিয়ে উঠতে পারেনি আরসিবি।

লোয়ার এবং মিডল অর্ডারে ভাঙচুর চালান স্পিনার জগদীশ সুচিত, উমরান মালিক, টি নটরাজনরা। নটরাজন এবং মার্কো জ্যানসেন দুজনেই তিনটে করে উইকেট নেন। জগদীশ সুচিতের সংগ্রহে জোড়া উইকেট।

https://platform.twitter.com/widgets.js

এদিন মার্কো জ্যানসেনের প্ৰথম বল ফেস করেই আউট হয়ে যান মহাতারকা। দ্বিতীয় ওভারে ব্যাট করতে নেমেছিলেন কোহলি। তবে জ্যানসেনের আউটসুইঙ্গার পড়তে না পেরে দ্বিতীয় স্লিপে আইডেন মারক্রামের হাতে ক্যাচ তুলে বিদায় নেন কোহলি। একইভাবে আগের ম্যাচেও দুষ্মন্ত চামিরার বলে লখনৌ ম্যাচে প্ৰথম বলে আউট হন তিনি।

এই নিয়ে আইপিএল কেরিয়ারে পঞ্চমবার কোহলি রানের খাতা না খুলেই আউট হলেন। ২০০৮ থেকে এতদিন মাত্র তিনবার শূন্য করেছিলেন। তবে চলতি লিগে মাত্র একসপ্তাহের মধ্যেই দু-বার কোহলির ব্যাট থেকে বেরোল গোল্ডেন ডাক। তাৎপর্যপূর্ণভাবে এই প্ৰথমবার একই আইপিএল সংস্করণে দু-বার শূন্য করলেন তিনি।

Stay updated with the latest news headlines and all the latest Ipl news download Indian Express Bengali App.

Web Title: Ipl 2022 rcb crashes out at 68 suffers defeat virat kohli achieves new low

Next Story
কলকাতার ইডেনেই হবে IPL-এর রুদ্ধশ্বাস লড়াই, বিরাট আপডেট দিলেন স্বয়ং সৌরভ