scorecardresearch

বড় খবর

১০০০ কিমি ড্রাইভ করে মুম্বইয়ে! RCB সমর্থকের কাণ্ড ঘিরে হইচই পড়ল আইপিএলে, দেখুন

প্রথমবার আইপিএলে ট্রফি জেতার জন্য আরসিবি সমর্থকরা উন্মুখ হয়ে রয়েছেন। ওয়াংখেড়েতে শনিবার দেখা গেল বেনজির দৃশ্য।

আইপিএলে শুরুটা দারুণ করেছে আরসিবি। আইপিএলে এখনও ট্রফি জেতেনি আরসিবি। তবে এবার কোহলিদের পারফরম্যান্স দেখে সমর্থকরা আশাবাদী এবার হয়ত ডুপ্লেসিস ব্রিগেডের হাতে কাপ উঠবে। আর সমর্থকরা আরসিবির হাতে ট্রফি দেখার জন্য কতটা অধীর আগ্রহে অপেক্ষমান, তার প্রমাণ মিলল শনিবার, দিল্লি ক্যাপিটালস বনাম আরসিবি ম্যাচে।

গ্যালারিতে থাকা এক সমর্থকদের ব্যানার-আর্জি সকলের মন কেড়ে নিল। সেই ব্যানারে লেখা রয়েছে, “আরসিবি, তোমাদের জন্য ১০০০ কিমি ড্রাইভ করে এসেছি। এহ শালা কাপ নাম দে (এই বার কাপ আমাদের)।” প্রসঙ্গত, গত বছর থেকেই আরসিবি সমর্থকরা কানাড়া এই শব্দবন্ধনী ব্যবহার করে সোশ্যাল মিডিয়ায় নতুন ট্রেন্ডের জন্ম দিয়েছেন।

যাইহোক, হাফডজন ম্যাচ খেলার পরে আরসিবি আপাতত পয়েন্ট তালিকায় তৃতীয় স্থানে রয়েছে। ডুপ্লেসিস এবং দীনেশ কার্তিকের অন্তর্ভুক্তিতে আরসিবি যথেষ্ট শক্তিশালী হিসাবে নিজেদের প্রমাণ করে চলেছে। দীনেশ কার্তিককে তো অনবদ্য ফর্মে রয়েছেন। চলতি আইপিএলে মাত্র একবার আউট হয়েছেন কার্তিক। ২০০-র ওপর স্ট্রাইক রেট নিয়ে কার্তিকের মোট রান এখনই ১৯৭।

আরও পড়ুন: ৪,৪,৪,৬,৬,৪! কার্তিকের বারুদে ব্যাটে ঝাঁঝরা মুস্তাফিজুর, ছক্কায় ছক্কায় মাতালেন মাঠ, দেখুন ভিডিও

শনিবার কার্তিকের দুরন্ত পারফরমেন্সের ওপর ভর করে আরসিবি হারিয়ে দিল দিল্লি ক্যাপিটালসকে। প্ৰথমে ব্যাট করে আরসিবি নির্ধারিত ২০ ওভারে ৫ উইকেটের বিনিময়ে স্কোরবোর্ডে ১৮৯ তুলেছিল। আরসিবির টপ অর্ডার শুরুটা ভাল না করলেও মিডল অর্ডার গ্লেন ম্যাক্সওয়েল খেলা ঘুরিয়ে দেন। আউট হওয়ার আগে দলের বড় স্কোরের প্ল্যাটফর্ম গড়ে ৩৪ বলে ৫৫ করে যান তিনি। শেষদিকে ব্যাট হাতে ঝড় তোলেন শাহবাজ আহমেদ (২১ বলে ৩২) এবং দীনেশ কার্তিক (৩৪ বলে ৬৬)। ষষ্ঠ উইকেটে শাহবাজ-কার্তিক ৯৭ রানের পার্টনারশিপ গড়ে যান।

১৯০ রান তাড়া করতে নেমে দিল্লি সূচনা দারুণ করেছিল।পৃথ্বী শ ডেভিড ওয়ার্নারের সঙ্গে ৫০ রানের পার্টনারশিপ গড়ে আউট হয়র যান। পৃথ্বী ১৬ রানে আউট হওয়ার পরে ডেভিড ওয়ার্নার হাফসেঞ্চুরি হাঁকান। দলীয় ১১২ রানে ওয়ার্নার আউট হওয়ার পরে ক্যাপিটালস আস্কিং রেটের সঙ্গে পাল্লা দিতে পারেনি। পন্থ শেষদিকে আক্রমণাত্মক ভঙ্গিতে ১৭ বলে ৩৪ করে গেলেও দলকে ফিনিশিং লাইনে পৌঁছে দিতে পারেননি। ম্যাচের সেরা হয়েছেন কার্তিক।

Stay updated with the latest news headlines and all the latest Ipl news download Indian Express Bengali App.

Web Title: Ipl 2022 rcb fans drove 1000 kms to watch favourite team in mumbai