scorecardresearch

বড় খবর

‘আপনি যাবেন নাকি আমি নামব!’ আমরেকে এভাবেই ভয়ঙ্কর জোরাজুরি করেন পন্থ, দেখুন ভিডিও

চরম হতাশায় দিল্লি ক্যাপ্টেন ঋষভ পন্থকে দেখা যায় পাওয়েল এবং কুলদীপকে মাঠ ছাড়ার নির্দেশ দেন। একই সঙ্গে সহকারী কোচ প্রবীণ আমরে মাঠে নেমে আম্পায়ারের সঙ্গে কথা চালাতে যান।

‘স্যার আপনি কি মাঠে নামবেন, না আমি যাব?’ সহকারী কোচ প্রবীণ আমরেকে এমনটাই নাকি বলেছিলেন ঋষভ পন্থ। রাজস্থান রয়্যালস বনাম দিল্লি ক্যাপিটালস ম্যাচে উত্তুঙ্গ বিতর্কের মধ্যে পন্থকে দেখা যায় ক্রিজে থাকা দুই ব্যাটসম্যান রভম্যান পাওয়েল এবং কুলদীপ যাদবকে ফিরে আসার নির্দেশ দিতে। সেই সময়েই মাঠে নেমে পড়েন প্রবীণ আমরে। আম্পায়ারের সঙ্গে কথা চালাতে যান তিনি।

শেষ ওভারে দরকার ছিল ৩৬ রান। প্ৰথম দুই বলেই ওবেদ ম্যাককয়কে ছক্কা হাঁকিয়ে যান পাওয়েল। হাই ফুলটস তৃতীয় বলেও ছক্কা হাঁকান পাওয়েল। তবে নো বল দেননি আম্পায়ার। সেখানেই যত বিতর্কের সূত্রপাত। সেই সময়ে দিল্লির ডাগ আউটে পন্থদের দেখা যায় আম্পায়ারকে নো বল চেক করার ইঙ্গিত করছেন। নো বল দিলে দিল্লির জয়ের জন্য কঠিন সমীকরণ কিছুটা হলেও সহজ হয়ে যেত। অতিরিক্ত বলের সঙ্গে ফ্রি হিটও পেত দিল্লি।

আরও পড়ুন: বাউন্ডারি লাইনের ধারেই পন্থ-বাটলার ধুন্ধুমার! উত্তপ্ত ভিডিও সামনে আসতেই বিরাট বিতর্ক

তবে পন্থদের আবেদনে কর্ণপাত করেননি দুই অনফিল্ড আম্পায়ার নীতিন মেনন এবং নিখিল পটবর্ধন। এরপরেই কার্যত ক্ষেপে যান পন্থ। প্ৰথমে পাওয়েল-কুলদীপকে মাঠ ছাড়ার ইঙ্গিত করেন। সেই কাজে সফল না হওয়ায় মাঠে নামিয়ে দেন সহকারী কোচ প্রবীণ আমরেকে। জানা যাচ্ছে, প্রাথমিকভাবে মাঠে নামতে মোটেই ইচ্ছুক ছিলেন না আমরে। তিনি পন্থকে শান্ত করার চেষ্টা করেন। তবে পন্থ এত সহজে হার মানতে চাইছিলেন না।

দিল্লি ডাগ আউটের এক সূত্র ইন্ডিয়ান এক্সপ্রেসকে জানাচ্ছেন, “পন্থ আমরেকে বলেন, ‘স্যার আপনি কি যাবেন নাকি আমি মাঠে নামব?’ আমরের সেই মুহূর্তে মনে হয়, ক্যাপ্টেনের মাঠে নামা বাস্তবচিত হবে না। তখনই তিনি মাঠে নেমে আম্পায়ারের কথা বলতে মনস্থ করেন।” আর মাঠে নামার জন্যই আমরেকে এক ম্যাচ নিষিদ্ধ করেছে আইপিএলের গভর্নিং কাউন্সিল।

আরও পড়ুন: একই ছাদের তলায় দুই স্ত্রী-র সঙ্গে বাস! অরুণ লালের দ্বিতীয় বিয়েতে কী বলছে আইন

পরে পন্থ ম্যাচের শেষে জানিয়ে দেন, “ডাগ আউটে সকলেই হতাশ হয়ে পড়েছিল। এটা খুব একটা ক্লোজ সিদ্ধান্তও ছিল না। জলের মত স্পষ্ট ছিল নো বল। মাঠের সকলেই সেটা দেখেছে। তৃতীয় আম্পায়ারের সরাসরি হস্তক্ষেপ করে বলা উচিত ছিল যে এটা নো বল। মাঠে আমরেকে পাঠানো মোটেই ঠিক হয়নি। তবে আমাদের সঙ্গে যা হল, সেটাও ঠিক হল না। উত্তেজনার মুহূর্তে এমনটা ঘটে গিয়েছে। দুই তরফেই ভুল ছিল। টুর্নামেন্টে আম্পায়ারিং যথেষ্ট ভালো হচ্ছে। তাই এটা যথেষ্ট হতাশার ছিল।”

Stay updated with the latest news headlines and all the latest Ipl news download Indian Express Bengali App.

Web Title: Ipl 2022 rishabh pant pravin amre no ball controversy rr vs dc watch video