scorecardresearch

মুম্বই ইন্ডিয়ান্সে হুমকি দেওয়া হয়েছিল! আম্বানির ফ্র্যাঞ্চাইজির কালো তথ্য ফাঁস উথাপ্পার

মুম্বই ড্রেসিংরুম নিয়ে এবার বড় ঘটনা ভাগ করে নিলেন রবিন উথাপ্পা। জানিয়ে দেন, তাঁকে ট্রান্সফার পেপারে সই করানোর জন্য চাপ দেওয়া হচ্ছিল।

মুম্বই ইন্ডিয়ান্সে হুমকি দেওয়া হয়েছিল! আম্বানির ফ্র্যাঞ্চাইজির কালো তথ্য ফাঁস উথাপ্পার

মুম্বই ইন্ডিয়ান্সের ড্রেসিংরুম নিয়ে বেনজির খোলসা করেছেন যুজবেন্দ্র চাহাল। জানিয়েছেন, কীভাবে সাইমন্ডস এবং জেমস ফ্র্যাঙ্কলিন তাঁকে আটকে বেঁধে রেখেছিল।

এবার মুম্বই ইন্ডিয়ান্সের ড্রেসিংরুম নিয়ে অপ্রীতিকর ঘটনা সামনে আনলেন রবিন উথাপ্পা। মুম্বই ইন্ডিয়ান্সে থাকার সময় কীভাবে তাঁকে রীতিমত হুমকির শিকার হতে হয়েছিল, সেই বিষয়ে মুখ খুলেছেন তিনি রবিচন্দ্রন অশ্বিনের ইউটিউব চ্যানেলে।

আরও পড়ুন: হাত-পা-মুখ বেঁধে সারারাত আটকে রেখেছিল! সাইমন্ডসের কুকীর্তিতে প্রকাশ্যে বিষ্ফোরক চাহাল

২০০৯ সালের ঘটনা। সেই সময় মুম্বই ইন্ডিয়ান্স থেকে ট্রান্সফার নিয়ে আরসিবিতে আসার কথা ছিল উথাপ্পার। উথাপ্পা জানিয়েছেন, তিনি মোটেই আরসিবিতে আসতে চাইছিলেন না। তাই ট্রান্সফার নথিতে সই করার জন্য সময় নিচ্ছিলেন। সেই সময়েই মুম্বই ইন্ডিয়ান্সের একজন তাঁকে রীতিমতো শাসিয়ে যান।

“আমি নাম বলব না, তবে মুম্বই ইন্ডিয়ান্সের একজন আমাকে বলেন, ‘শোনো, তুমি যদি এই ট্রান্সফার পেপারে সই না করো, তাহলে কোনওদিন মুম্বই ইন্ডিয়ান্সের একাদশে খেলার সুযোগ পাবে না। ভালোয় ভালোয় সই করে আরসিবিতে চলে যাও। শেষমেশ আমি সই করে দিই।” বলেছেন তারকা ব্যাটসম্যান।

ফ্র্যাঞ্চাইজিতে খেলার সময় কীভাবে ব্যক্তিগত সমস্যার মুখোমুখি হতে হয়েছিল, সেই বিষয়েও জানিয়েছেন তিনি। অশ্বিনকে জানিয়েছেন, “আইপিএলে জাহির খান, মনীশ পান্ডেদের মত আমি একদম প্রথম দিকের ক্রিকেটার, যাঁদের অন্য ফ্র্যাঞ্চাইজিতে ট্রান্সফার নিতে হয়েছিল। এটা বেশ কঠিন ছিল। কারণ আমার আনুগত্য পুরোটাই মুম্বই ইন্ডিয়ান্স দলের সঙ্গে ছিল। কোনওভাবেই দল ছাড়তে চাইছিলাম না। ২০০৯ আইপিএলের একমাস আগে এরকম ঘটনা ঘটেছিল।”

আরও পড়ুন: গালিগালাজ বন্ধ করুন প্লিজ! ‘ভারতীয়দের’ বিরুদ্ধে চরম অভিযোগ মুম্বইয়ের স্যামসের

“সেই সময় ব্যক্তিগত স্তরেও অনেক ঝড় ঝঞ্ঝার মোকাবিলা করতে হচ্ছিল। সেটা আমাকে মানসিকভাবে আরও কাবু করে দেয়। আরসিবিতে থাকার সময় অবসাদগ্রস্ত হয়ে পড়ি। সেই মরশুমে একটাও ম্যাচে ভালো খেলতে পারছিলাম না। একমাত্র মুম্বই ইন্ডিয়ান্স ম্যাচে ভাল খেলেছিলাম। ‘এই ম্যাচে কিছু একটা করতেই হবে। ভালো খেলতেই হবে।’ এমন ভাবনা চিন্তা করে নেমেছিলাম।” বলেন উথাপ্পা।

Stay updated with the latest news headlines and all the latest Ipl news download Indian Express Bengali App.

Web Title: Ipl 2022 robin uthappa shares how he was forced to sign transfer papers in mumbai indians