scorecardresearch

বড় খবর

IPL-এ অভিষেকের মুখে ‘ভাই’ অর্জুন! ইঙ্গিত পেয়েই মুম্বই ইন্ডিয়ান্সের পোস্টে কমেন্ট দিদি সারার

অর্জুন তেন্ডুলকরের আইপিএল অভিষেক ঘটতে পারে লখনৌ ম্যাচে। এমন ইঙ্গিত মেলার পরেই কমেন্ট করলেন সারা তেন্ডুলকর।

শনিবারই আইপিএলে অভিষেক ঘটতে পারে অর্জুন তেন্ডুলকরের। এমনই ইঙ্গিত দিয়েছে মুম্বই ইন্ডিয়ান্স। সোশ্যাল মিডিয়ায় সেই পোস্টের পরেই জল্পনা তুঙ্গে। নেট বোলার হিসাবে মুম্বই ইন্ডিয়ান্স স্কোয়াডে যোগ দিয়েছিলেন। তারপরে গত বছর নিলামে ২০ লক্ষ টাকায় অর্জুনকে কেনে মুম্বই।

কয়েকমাস আগে মেগা নিলামে মুম্বইয়ের সঙ্গেই অর্জুনকে কেনার আগ্রহ প্রকাশ করেছিল গুজরাট টাইটান্স। শেষ পর্যন্ত ৩০ লক্ষ টাকায় মুম্বইয়ের যোগ দেন কিংবদন্তি পুত্র। আর সবকিছু ঠিকঠাক থাকলে শনিবারই আইপিএলে আত্মপ্রকাশ ঘটতে পারে শচীন-পুত্রের।

আরও পড়ুন: শামির ওপর চিৎকার করে চরম অপমান, হার্দিকের কাণ্ডে ফুঁসছে ক্রিকেট মহল, দেখুন ভিডিও

সেই ইঙ্গিত দিয়েই মুম্বই লখনৌ ম্যাচের ২৪ ঘন্টা আগে সোশ্যাল মিডিয়ায় নিজস্ব হ্যান্ডল থেকে অর্জুনের ছবি পোস্ট করে ক্যাপশনে লেখে, “অমাদের ভাবনাতে রয়েছে।” এই ক্যাপশনেট সঙ্গেই ট্যাগ করা হয়েছে অর্জুনকে। মুম্বই একাদশে শেষ পর্যন্ত অর্জুনকে খেলানো হলে বসানো হতে পারে বাসিল থাম্পি অথবা জয়দেব উনাদকাটকে। চলতি আইপিএলে বোলিং রীতিমত দুশ্চিন্তার হয়ে দাঁড়িয়েছে মুম্বইয়ের।

যাইহোক, মুম্বই ইন্ডিয়ান্সের এমন ইঙ্গিতবাহী পোস্টের পরেই সারা তেন্ডুলকর লাভ রিয়াক্ট দেন কমেন্ট সেকশনে। যে ঘটনা নতুন করে আলোচনার জন্ম দিয়েছে।

মুম্বই চলতি আইপিএলের প্ৰথম পাঁচ ম্যাচের পাঁচটিতেই হেরে বসেছে। দিল্লি ক্যাপিটালসের কাছে হার দিয়ে টুর্নামেন্ট অভিযান শুরু করেছিলেন রোহিত শর্মারা। তারপর টানা মুম্বই হেরেছে রাজস্থান রয়্যালস, কেকেআর এবং আরসিবির বিরুদ্ধে। আপাতত লিগ টেবিলে তলানিতে রয়েছে পাঁচবারের চ্যাম্পিয়নরা।

প্লে অফে ওঠার সম্ভবনা রীতিমত ক্ষীণ। এমন অবস্থায় আর একটা হারে সেই সম্ভবনা ক্ষীণ থেকে ক্ষীণতর হবে। পাঁচ ম্যাচে তিনটে জয় পাওয়া লখনৌ মুম্বইয়ের সামনে কড়া চ্যালেঞ্জ ছুড়ে দেবে। টুর্নামেন্টে টিঁকে থাকতে হলে শক্তিশালী লখনৌকে হারাতেই হবে মুম্বইকে। ব্র্যাবোর্ন স্টেডিয়ামে দুপুর ৩.৩০-এ দুই দল মুখোমুখি হচ্ছে।

Stay updated with the latest news headlines and all the latest Ipl news download Indian Express Bengali App.

Web Title: Ipl 2022 sara tendulkar comments after mumbai indians hints possible ipl debut for arjun tendulkar