KKR চ্যাম্পিয়ন, আগেই বুঝেছিলেন শাহরুখ! নাইটদের কীর্তি হঠাৎ চর্চায়, দেখুন ভিডিও

কেকেআর দুবার চ্যাম্পিয়ন হয়েছিল ২০১২ এবং ২০১৪-য়। দুবারই নেতা ছিলেন গৌতম গম্ভীর।

আইপিএলে তাঁর প্যাশন বারবার দেখেছে ক্রিকেট দুনিয়া। স্টেডিয়ামে প্রিয় দলের খেলা দেখতে বারবার হাজির হতে দেখা গিয়েছে কিং খানকে। কখনও স্টেডিয়ামে থাকতে না পারলেও সোশ্যাল মিডিয়ায় দলকে সমর্থন করে বার্তা দিয়েছেন।

কেকেআর দু-বার চ্যাম্পিয়ন হয় ২০১২, ২০১৪-য়। দু-বারই ১৯০-এর ওপর রান চেজ করে জিতেছিল কেকেআর। সেই সময়েও দলের সঙ্গে আষ্টেপিষ্টে জড়িয়ে ছিলেন কিং খান।

আরও পড়ুন: রানার্স হয়ে স্বপ্নভঙ্গ! আগামী নিলামের আগে এই তিন তারকাকে বাতিল করছে রাজস্থান

পুরোনো সেই ঘটনার স্মৃতির ভিডিও এবার শেয়ার করা হল কেকেআরের পেজ থেকে। সেখানে নাইট মালিক শাহরুখ খানকে বলতে শোনা যাচ্ছে, “আমার দল যে চ্যাম্পিয়ন হবে, এমন বিশ্বাস আগে থেকেই ছিল। দু-বারই যে এটা ঘটেছে সমস্ত অনুভূতিকে অবশ করে দিয়ে।”

https://platform.twitter.com/widgets.js

২০১৪-য় কেকেআর যেবার শেষবার চ্যাম্পিয়ন হয়, সেবার নাইটদের দলের অংশ ছিলেন উমেশ যাদব। সেবার পাঞ্জাবের হয়ে দুরন্ত শতরানকে কিংসদের চালকের আসনে বসিয়ে দিয়েছিলেন ঋদ্ধিমান সাহা। তবে উমেশ এখনও মজে মনীশ পাণ্ডের দুর্ধর্ষ ৯৪ রানে। যা কেকেআরের জয়ের মঞ্চ গড়ে দিয়েছিল।

আরও পড়ুন: গুজরাটের জয়ে নেচে-কুঁদে অস্থির জয় শাহ! বোর্ডের নিরপেক্ষতা নিয়ে প্রশ্ন তুলে ব্যাপক বিতর্ক

উমেশ বলছিলেন, “ফাইনালে পাঞ্জাব বিশাল ২০০ খাড়া করেছিল। ঋদ্ধিমান সাহা দুরন্ত শতরান করেছিল। তবে আমরা জানতাম এই রান চেজ করা সম্ভব। কারণ পিচ ফ্ল্যাট, মন্থর হয়ে গিয়েছিল। মনীশ পান্ডে ৯৪ রানের দারুণ ইনিংস খেলে দলকে বিপদের হাত থেকে রক্ষা করে।”

https://platform.twitter.com/widgets.js

কেকেআরের হয়ে উইনিং স্ট্রোক নেন পীযুষ চাওলা। গোটা কেকেআর ড্রেসিংরুম সেলিব্রেট করতে মাঠে নেমে পড়েছিল। সেই সেলিব্রেশন এখনও উমেশের মনে টাটকা। উমেশ দলের পোস্ট করা ভিডিওয় বলেছেন, “পীযুষ চাওলা উইনিং শট নেওয়ার পরে মাঠে কার্যত ঝড় বয়ে যায়। কেকেআরে প্ৰথমবার নাম লিখিয়েই চ্যাম্পিয়ন। আমার অন্য অনুভূতি হচ্ছিল। তরুণদের নিয়ে স্কোয়াড গড়া হয়েছিল। গোটা জার্নিটা অসাধারণ ছিল।”

কেকেআরকে দুবার চ্যাম্পিয়ন করার ক্ষেত্রে উল্লেখযোগ্য ভূমিকা নেন ক্যাপ্টেন গৌতম গম্ভীর। শ্রেয়স আইয়ারের নেতৃত্বে সেই গৌরবের মুহূর্ত ফেরানোর আশায় নাইট বাহিনী।

Stay updated with the latest news headlines and all the latest Ipl news download Indian Express Bengali App.

Web Title: Ipl 2022 shah rukh khan kkr video kkr champion umesh yadav

Next Story
রানার্স হয়ে স্বপ্নভঙ্গ! আগামী নিলামের আগে এই তিন তারকাকে বাতিল করছে রাজস্থান