scorecardresearch

বড় খবর

রাসেলের ছক্কায় বেজায় খুশি শাহরুখ! ধুম ধাড়াক্কা ম্যাচের পরেই কিং খানের উচ্ছ্বাস প্রকাশ্যে

IPL 2022: KKR vs PBKS দলের দাপুটে জয় দেখে উচ্ছ্বসিত কিং খান শাহরুখ। পাঞ্জাব ম্যাচের পরেই রাতে ভেসে এল টুইট।

উমেশ যাদবের স্বপ্নের ফর্ম অব্যাহত। সেই সঙ্গে বৃহস্পতিবারের ওয়াংখেড়ে প্রত্যাবর্তনের সাক্ষী থাকল বিধ্বংসী রাসেলের। ব্যাটে-বলে অপ্রতিরোধ্য কেকেআর শেষমেশ ৬ উইকেটে হারিয়ে দিল পাঞ্জাব কিংস-কে। গত দুই আইপিএল সিজনে উমেশ যাদব মাত্র দুটো উইকেট পেয়েছিলেন। নিলামে প্রাথমিকভাবে অবিক্রিতও ছিলেন। একদম শেষ লগ্নে নাইটরা উমেশকে কেনে।

নাইটদের সেই সিদ্ধান্ত যে অভ্রান্ত ছিল, তা শুক্রবারে প্রমাণিত হয় গিয়েছে। কেরিয়ারের সেরা বোলিং করে উমেশ দুমড়ে মুচড়ে দিলেন পাঞ্জাবকে। উমেশের দাপটে কিংসরা অলআউট মাত্র ১৩৭ রানে।

এই রান তাড়া করা মনে হয়েছিল কেকেআরের কাছে একদম সহজ হবে। তবে পাঞ্জাবকে ম্যাচে ফিরিয়ে এনেছিলেন রাহুল চাহার। ডাবল-উইকেট মেডেন নিয়ে কেকেআরকে ৫১/৪-এ ধসিয়ে দিয়েছিলেন। তবে রাসেল ব্যাট করতে নেমে ছক্কার ফুলঝুরিতে ম্যাচ একদম সহজ করে দেন। সবমিলিয়ে ক্যারিবীয় তারকার ব্যাট থেকে বেরোয় ৮ ছক্কা। স্বদেশীয় অডিয়ন স্মিথের এক ওভারে তিনটে ছক্কা সমেত ৩০ তুলে ম্যাচের ভাগ্য ঠিক করে দেন মাসল রাসেল।

আরও পড়ুন: গত তিন IPL সিজনেও এত উইকেট পাননি! এবার ৩ ম্যাচেই কামাল বিধ্বংসী উমেশের

রাসেলের পাওয়ার হিটিংয়ে ওয়াংখেড়ের বাউন্ডারিকেও ছোট লাগছিল। শেষদিকে লিয়াম লিভিংস্টোনের ওভারে জোড়া ছক্কা হাঁকিয়ে ম্যাচ ফিনিশ করেন ক্যারিবীয় অলরাউন্ডার।

আর দলের এই দাপুটে জয়ে কেকেআরকে শুভেচ্ছা জানাতে গিয়ে শাহরুখ খানের গলায় প্রশংসা রাসেল, উমেশ যাদবের জন্য। কিং খান টুইটারে লেখেন, “ওয়েলকাম ব্যাক বন্ধু রাসেল। কতদিন পরে বল গগনচুম্বী হতে দেখলাম। তোমার প্রতিটি হিটে গোটা জীবন লেগে যায়। উমেশ যাদব, শ্রেয়স আইয়ার এন্ড কোং, তোমরা দারুণ করেছ। শুভ রাত্রি বয়েজ।”

সবমিলিয়ে কেকেআর এই নিয়ে টুর্নামেন্টে তিনটে ম্যাচের দুটোতেই জিতল। পাঞ্জাব আবার আরসিবির বিরুদ্ধে জয়ের পরে কেকেআরের কাছে হেরে বসল। টসে জিতে শ্রেয়স আইয়ার বোলিংয়ের সিদ্ধান্ত নিয়েছিলেন। নাইটদের বোলিং আক্রমণের সামনে একদমই প্ৰতিরোধ গড়তে পারেননি পাঞ্জাব ব্যাটসম্যানরা। শেষদিকে, কাগিসো রাবাদা ২৫ করে কোনওরকমে দলের স্কোর ১৩০ পার করিয়ে দেন।

Stay updated with the latest news headlines and all the latest Ipl news download Indian Express Bengali App.

Web Title: Ipl 2022 shah rukh khan twitter andre russell umesh yadav kkr win over pbks