scorecardresearch

বড় খবর

৭.২৫ কোটির এই নাইট বোলারই ভিলেন! ১ ওভারে হজম করলেন ৫ ছক্কা, দেখুন কলঙ্কের ভিডিও

১৯তম ওভারেই ম্যাচের মোড় ঘুরিয়ে দেন মার্কাস স্টোয়িনিস এবং জেসন হোল্ডার। পাঁচ ছক্কা হজম করেন শিভম মাভি।

৭.২৫ কোটির এই নাইট বোলারই ভিলেন! ১ ওভারে হজম করলেন ৫ ছক্কা, দেখুন কলঙ্কের ভিডিও

দিনটা মোটেই ভাল গেল না কেকেআর পেসার শিভম মাভির কাছে। লখনৌ ইনিংসের ১৯তম ওভারে মাভি একাই খরচ করলেন ৩০ রান। হজম করলেন ৫ টা ছক্কা। যা শেষ পর্যন্ত কেকেআরের হারের প্রধান কারণ হয়ে দাঁড়াল।

মার্কাস স্টোয়িনিসের ধুন্ধুমার ব্যাটিংয়ে প্ৰথম তিনটে বলেই টানা ছক্কা হজম করেছিলেন নাইট পেসার। ওভারের প্ৰথম বলটাই ছিল লেন্থ বল। ডিপ স্কোয়ার লেগ দিয়ে বল উড়িয়ে দেন স্টোয়িনিস। পরের দুই বলের ঠিকানা হয় ডিপ মিড উইকেটের বাউন্ডারি।

আরও পড়ুন: মুম্বইয়ে চিরতরে বাদ পড়ছেন পোলার্ড! প্রাক্তন তারকার মন্তব্যে জল্পনা তুঙ্গে

টানা তিনটে ছক্কা হজম করার পরে মাভি আউট করেন স্টোয়িনিসকে। মিড উইকেট দিয়ে বল বাউন্ডারির ওপারে পাঠাতে ব্যর্থ হন অজি তারকা। ক্যাপ্টেন শ্রেয়স আইয়ার ক্যাচ তালুবন্দি করেন।

তবে স্টোয়িনিস আউট হলেও স্বস্তি মেলেনি মাভির। হোল্ডার ব্যাট করতে নেমেই ওভারের শেষ দু-বলে পরপর ছক্কা হাঁকিয়ে যান। সবমিলিয়ে মুহূর্তের মধ্যেই মাভি নাইট সমর্থকদের চোখে ভিলেন হয়ে যান।

কুইন্টন ডিককের ২৯ বলে ৫০-এ ভর করে লখনৌ স্কোরবোর্ডে ১৭৬ তুলেছিল। ডিকক ছাড়াও ব্যাট হাতে অবদান রাখেন দীপক হুডা (২৭ বলে ৪১) এবং ক্রুনাল পান্ডিয়া (২৭ বলে ২৫)। প্ৰথমে ব্যাট করতে নেমেছিল লখনৌ। শেষদিকে ইনিংসে ব্যাট হাতে ফিনিশিং টাচ দেন মার্কাস স্টোয়িনিস (১৪ বলে ২৮), জেসন হোল্ডার (৪ বলে ১৩) এবং আয়ুশ বাদোনি (১৮ বলে ১৫)। কেকেআরের হয়ে আন্দ্রে রাসেল সফলতম বোলার। জোড়া উইকেট দখল করেন তিনি। একটি করে উইকেট নেন শিভম মাভি এবং টিম সাউদি।

Stay updated with the latest news headlines and all the latest Ipl news download Indian Express Bengali App.

Web Title: Ipl 2022 shivam mavi smoked five sixes in an over by jason holder marcus stoinis