scorecardresearch

বড় খবর

চার নম্বর হার ধোনিদের! CSK-কে হারিয়ে IPL-এ খাতা খুলল হায়দরাবাদ

টসে জিতে বোলিং নিয়েছিল সানরাইজার্স। তবে মঈন আলি বাদে কেউই চেন্নাইয়ের হয়ে নজর কাড়তে পারেননি। ওয়াশিংটন সুন্দর এবং নটরাজন দু’জনেই জোড়া উইকেট শিকার করেন।

সিএসকে: ১৫৪/৭
হায়দরাবাদ: ১৫৫/২

সেই ব্যাটিং ব্যর্থতা। আর সেই ব্যাটিং বিপর্যয়ে ফের একবার হার সিএসকের। ফর্মে না থাকা হায়দরাবাদও এবার ড্যাং ড্যাং করে জিতে খাতা খুলে ফেলল পয়েন্ট টেবিলের। প্ৰথমে ব্যাট করে সিএসকে স্কোরবোর্ডে ১৫৪-র বেশি তুলতে পারেনি। সেই রান হায়দরাবাদ চেজ করল ১৪ বল হাতে নিয়ে, মাত্র ২ উইকেট হারিয়ে।

দেড়শোর সামান্য বেশি টার্গেট। এই রানের পুঁজি নিয়ে জেতা সম্ভব নয়। তা হয়ওনি। হায়দরাবাদের হয়ে ওপেন করতে নেমে ক্যাপ্টেন কেন উইলিয়ামসন (৪০ বলে ৩২) এবং অভিষেক শর্মা (৫০ বলে ৭৫) স্কোরবোর্ডে ৮৯ তুলে দিয়েছিলেন। ক্যাপ্টেন কেন আউট হয়ে গেলেও বাকি রান অভিষেকের সঙ্গে তুলে দেন কেকেআরের প্রাক্তনী রাহুল ত্রিপাঠি (১৫ বলে ৩৯)।

তার আগে টসে জিতে ফিল্ডিংয়ের সিদ্ধান্ত নেন হায়দরাবাদ নেতা উইলিয়ামসন। ব্যাট করতে নেমে শোচনীয় ফর্মে থাকা চেন্নাই ৩৬ রানের মধ্যেই দুই ওপেনার রুতুরাজ গায়কোয়াড এবং রবিন উথাপ্পাকে হারিয়ে ফেলেছিল।এরপরে মঈন আলি () এবং আম্বাতি রায়ডু মিলে হাল ধরার চেষ্টা করেন। দুজনে তৃতীয় উইকেটে ৬২ রান যোগ করে যান। তবে রায়ডু ফিরতেই হুড়মুড়িয়ে ভেঙে পড়ে সিএসকে ব্যাটিং। শেষদিকে রবীন্দ্র জাদেজা ১৫ বলে ২৩ করে দলকে ১৫০ রানের গন্ডি পার করিয়ে দেন। তবে শেষ পর্যন্ত তা কাজে আসেনি।

Stay updated with the latest news headlines and all the latest Ipl news download Indian Express Bengali App.

Web Title: Ipl 2022 srh hands csk fourth losses of the season