scorecardresearch

বড় খবর

হেটমায়ারের স্ত্রীকে জড়িয়ে অশ্লীল যৌন মন্তব্য! গাভাসকারের কাণ্ডে অস্থির বিতর্কে উত্তাল IPL

শিমরন হেটমায়ারের স্ত্রীকে নিয়ে কুৎসিত মন্তব্য মোটেই ভালোভাবে নেয়নি ক্রিকেট মহল। প্রবল সমালোচিত তিনি।

চলতি আইপিএল বহুদিন পরে স্বমহিমায় রাজস্থান রয়্যালস। শুক্রবার সিএসকের বিরুদ্ধে রাজস্থান জিতে লিগ তালিকায় দুই নম্বরে থাকা নিশ্চিত করেছে। ক্যারিবীয় তারকা শিমরন হেটমায়ার সেভাবে জ্বলে উঠতে পারেননি। তবে হেটমায়ারের উদ্দেশ্যে সুনীল গাভাসকারের কুৎসিত মন্তব্য ব্যাপকভাবে আলোচিত হয়ে চলেছে।

রাজস্থানের জার্সিতে বেশ কয়েকম্যাচ খেলতে পারেননি হেটমায়ার। সন্তান জন্মের জন্য কয়েকদিনের ছুটি নিয়ে বাড়ি ফিরে গিয়েছিলেন। তবে চেন্নাই ম্যাচের আগে হেটমায়ার দলের সঙ্গে যোগ দেন।

আরও পড়ুন: বেহালার পৈতৃক বাড়ি ছাড়লেন! কলকাতাতেই কোটি কোটি টাকার বাংলো কিনলেন সৌরভ

আর হেটমায়ার ব্যাট করতে নামার সময়েই কমেন্ট্রি বক্সে সুনীল গাভাসকারের বিতর্কিত মন্তব্য আগুনে যেন ঘি ঢেলে দেয়। কিংবদন্তি ভারতীয়র মন্তব্য, “হেটমায়ারের স্ত্রী ডেলিভারি করেছে। এবার হেটমায়ারের কি দলের হয়ে ডেলিভার (পারফরম্যান্স) করবে?” এরপরেই সোশ্যাল মিডিয়ায় তীব্রভাবে সমালোচিত হতে হয় কিংবদন্তিকে।

ব্যাট হাতে হেটমায়ার অবশ্য সফল হতে পারেননি। প্রশান্ত সোলাঙ্কির বলে আউট হওয়ার আগে হেটমায়ার ৭ বলে ৬ করেন। তবে ব্যাট হাতে ফের একবার জ্বলে ওঠেন রবিচন্দ্রন অশ্বিন। ২৩ বলে ৪০ করে দলকে টানেন। এরপরে চার ওভারে ২৮ রান দিয়ে তুলে নেন এক উইকেট। ম্যাচের সেরা হয়েছেন স্পিনার এই অলরাউন্ডারই।

অশ্বিন এবং যশস্বী জয়সোয়ালের (৪৪ বলে ৫৯) ব্যাটে ভর করে রাজস্থান ১৫১ তুলে দেয় ২ বল বাকি থাকতে। এই জয়ে কোয়ালিফায়ারে খেলা নিশ্চিত করে ফেলল রাজস্থান। প্ৰথম কোয়ালিফায়ারে ২৪ তারিখ রাজস্থান মুখোমুখি হবে গুজরাটের বিরুদ্ধে। গুজরাটের কাছে হেরে গেলেও রাজস্থানের দ্বিতীয় কোয়ালিফায়ারে খেলে ফাইনালে পৌঁছনোর অপশন থাকছে।

Stay updated with the latest news headlines and all the latest Ipl news download Indian Express Bengali App.

Web Title: Ipl 2022 sunil gavaskar slammed for distasteful comment on rajasthan royals allrounder shimron hetmyer