scorecardresearch

বড় খবর

স্লেজিং করেই যাচ্ছিল কোহলি! গনগনে সেই চোখাচুখি নিয়ে বিষ্ফোরক সূর্যকুমার, দেখুন ভিডিও

২০২০ আইপিএলে আরসিবি বনাম মুম্বই ইন্ডিয়ান্স ম্যাচে বিরাট কোহলির সঙ্গে স্লেজিংয়ে জড়িয়ে পড়েছিলেন সূর্যকুমার যাদব।

দু-বছর আগের কথা। তবু এখনও ক্রিকেট মহলের স্মৃতিতে টাটকা সেই ঘটনা। আরসিবি বনাম মুম্বই ইন্ডিয়ান্স ম্যাচে চোখে চোখ রেখে বিরাট কোহলির দিকে পাল্টা স্লেজিংয়ের গনগনে হাওয়া ছুড়ে দিয়েছিলেন সূর্যকুমার যাদব। সেই ঘটনা নিয়েই মুম্বই ইন্ডিয়ান্স এবার মুখ খুললেন ‘ব্রেকফাস্ট উইথ চ্যাম্পিয়ন’ শো-এ।

তারকা ব্যাটসম্যান ইউটিউব শো-এ জানিয়ে দিলেন, সেই ম্যাচে কোহলি সকলের সঙ্গে স্লেজিংয়ের আবহ তৈরি করেছিলেন। সূর্যকুমার সেই অভিজ্ঞতা জানাতে গিয়ে বলেছেন, “এটাই ওঁর খেলার ধরণ। মাঠে ওঁর এনার্জি লেভেল সম্পূর্ণ অন্য মাত্রার। সেই ম্যাচ দুই দলের কাছেই গুরুত্বপূর্ণ ছিল। তাই বিরাটও সকলকে তেড়েফুঁড়ে স্লেজিং করে চলেছিল।”

আরও পড়ুন: IPL খেলতে খেলতেই অবসর! জাতীয় দলে আর দেখা যাবে না মুম্বইয়ের বিধ্বংসী অলরাউন্ডারকে

“তবে নিজের খেলায় পুরোপুরি ফোকাস রেখেছিলাম। যে কোনও উপায়ে ম্যাচটা জিততে চাইছিলাম সেদিন। ওঁর কাছে বল যাওয়ার পরে ও সহজাতভাবেই কাজ চালু করে দেয়। এখনও মনে রয়েছে। মুখে চুইংগাম চিবিয়ে চলেছিলাম। ও আমার দিকে এগিয়ে আসার সময় হৃদপিন্ড যেন দুদ্দারিয়ে ছুটছিল। ওর মুখে কোনও কথা ছিল না। আমিও চুপ ছিলাম। নিজেকে স্রেফ বলে চলেছিলাম, ‘যাই হোক না কেন, কোনও কথা বলো না।’ মাত্র ১০ সেকেন্ডের ব্যাপার ছিল। এর পরেই নতুন ওভার শুরু হওয়ার কথা। খুব বেশিক্ষণ এটা চলবে না। এভাবেই সময় কেটে যায়। ম্যাচের পরে ওঁর সঙ্গে আবার দেখা হয়।”

কীভাবে নিজের ডাকনাম ‘স্কাই’? সেই বিষয়েও মুখ খুলেছেন তারকা ব্যাটসম্যান। “অনেক পরে এই নামের বিষয়ে জানতে পারি। আগে নিজের নাম নিয়ে অতটা মাথাব্যথা ছিল না। ২০১৪-য় যখন কলকাতায় যাই, তখন গৌতি ভাই (গৌতম গম্ভীর) আমাকে এই নাম দেয়। প্ৰথমে বেশ কয়েকবার পিছন থেকে এই নামে ডাকছিল। তখন আমি সাড়া দিই নি।”

“পরে যখন ওঁর দিকে তাকাই, গম্ভীর বলে, ‘তোমাকে ডাকছি। নামের আদ্যক্ষর চেক করোনি নাকি! তখনই বুঝলাম, আমার নাম স্কাই।” বলে দেন সূর্যকুমার।

Stay updated with the latest news headlines and all the latest Ipl news download Indian Express Bengali App.

Web Title: Ipl 2022 suryakumar yadav opens up on his sledging encounter with virat kohli