scorecardresearch

বড় খবর

মুম্বইয়ের হয়ে পরপর বাদ পড়তে হয়েছে! মরশুম শেষ হতেই মুখ খুললেন টিম ডেভিড

প্ৰথম দুই ম্যাচে রান করতে ব্যর্থ হওয়ার পরই একাদশ থেকে বাদ পড়তে হয়েছিল টিম ডেভিডকে। পরে সুযোগ পেয়ে আর ভুল করেননি অজি বংশোদ্ভূত সিঙ্গাপুরের ক্রিকেটার।

নিলামে অস্ট্রেলীয় বংশোদ্ভূত সিঙ্গাপুরের টিম ডেভিডকে ৮.২৫ কোটিতে মুম্বই কেনার প্রশ্ন উঠে গিয়েছিল, একটু কি বেশি ঝুঁকি নিয়ে ফেললেন রোহিতরা। তবে প্ৰথম দুই ম্যাচ খেলানোর পরেই টিম ডেভিডকে বসিয়ে দেয় মুম্বই ইন্ডিয়ান্স। তবে ডেভিডকে ছাড়াও পরপর ম্যাচ হারায় পুনরায় প্রথম একাদশে প্রত্যাবর্তন ঘটে তারকার। সেই সুযোগ আর হাতছাড়া করেননি তিনি।

প্ৰথম দুই ম্যাচে মাত্র ১২ এবং ১ করার পরে ডেভিড শেষ হাফডজন ম্যাচে করেন যথাক্রমে ২০ (নটআউট), ৪৪ (নটআউট) ১৩, ১৬ (নটআউট) , ৪৬, ৩৪। লিগের দ্বিতীয় পর্বে মুম্বই যে কয়েকটি ম্যাচে জিতেছে, প্রায় প্রত্যেকটি ম্যাচেই গুরুত্বপূর্ণ ভূমিকা নিয়েছেন তিনি।

আরও পড়ুন: ধাওয়ানকে টিম ইন্ডিয়ায় বাদ দেন কোচ দ্রাবিড়ই! দলের ভিতরের ঘটনা বেআব্রু হল সর্বসমক্ষে

আর ফ্র্যাঞ্চাইজির হতাশাজনক মরশুম শেষে এবার মুখ খুললেন তারকা ব্যাটার। জানিয়ে দিলেন, নিজের দক্ষতায় দলকে সাহায্য করতে প্রস্তুত ছিলেন তিনি। যদিও তাঁকে বেঞ্চে বসে কাটাতে হয়। ফ্র্যাঞ্চাইজির শেয়ার করা এক ইউটিউব ভিডিওয় টিম ডেভিড জানিয়েছেন, “প্ৰথমে দুটো ম্যাচে খেলেছিলাম। ভারতের মাটিতে প্ৰথম বিশেষ করে মুম্বইয়ের হয়ে খেলার অভিজ্ঞতা বেশ ভালো ছিল। অবশ্যই পরে টিম কম্বিনেশনের কারণে বেশ কয়েকটা ম্যাচে বসে থাকতে হয়। ক্রিকেটার হিসাবে এমন পরিস্থিতির মোকাবিলা করা মোটেই সহজ নয়। কারণ প্রত্যেক ক্রিকেটারই মনে করে দলকে সাহায্য করার মত তাঁদের দক্ষতা রয়েছে। তবে এটা শেষ পর্যন্ত মেনে নিতে হয়। দল এবং সতীর্থদের যথাসম্ভব সাহায্য করে যেতে হয়।”

আরও পড়ুন: লক্ষ লক্ষ টাকায় নতুন বাড়ি! তবুও রিঙ্কুর বাবা-মা রয়েছেন ভাঙা বাড়িতেই

টুর্নামেন্ট গড়ানোর সঙ্গে নিজের উন্নতির প্রসঙ্গে বলতে গিয়ে ডেভিড আরও জানান, নেট তো বটেই বেশ কিছু সময় জিমে কাটিয়েছেন তিনি। সেই সেশন তাঁকে আরও ভালো ব্যাটসম্যান হয়ে উঠতে সাহায্য করেছে। আর দলের পারফরম্যান্সের কথা বলতে।গিয়ে জানিয়েছেন, স্রেফ দলের জন্যই নয়, ব্যক্তিগতভাবেও এমন পারফরম্যান্সে বেশ হতাশ তিনি।

“যেরকম আমরা ফলাফল প্রত্যাশা করেছিলাম, সেরকম না হওয়ায় আমরা হতাশ হয়ে পড়েছি বেশ কয়েকবার। তবে আমাদের নতুন ধরণের চ্যালেঞ্জের মুখে পড়তে হয়েছে, সেই দিক থেকে এটা অন্যরকম একটা অভিজ্ঞতা। ব্যক্তিগতভাবেও আমি চ্যালেঞ্জের মুখে পড়েছি।”

Stay updated with the latest news headlines and all the latest Ipl news download Indian Express Bengali App.

Web Title: Ipl 2022 tim david opens up about being snubbed initially by mumbai indians