scorecardresearch

বড় খবর

বিশ্বকাপজয়ী তারকা ব্রাত্য CSK-তে! সুযোগ না পেয়ে গ্যালারিতে বসেই সমর্থন ধোনিদের

গ্যালারিতে থেকেই দলকে সমর্থন চালিয়ে গেলেন রাজবর্ধন হাঙ্গার্গেকর। যা দেখে বিস্ময় নেটিজেনদের।

ইতিহাস গড়ে ভারতীয় যুব দল পঞ্চমবারের মত বিশ্বচ্যাম্পিয়ন হয়েছে এই বছরই। যুব তারকাদের প্ৰতিভা মুগ্ধ করেছে গোটা দেশের ক্রিকেট মহলকে। আর নিলামে যুব তারকাদের সই করানোর জন্য সচেষ্ট হয়েছিল সমস্ত ফ্র্যাঞ্চাইজিই। এঁদের মধ্যেই ফাস্ট বোলিং অলরাউন্ডার রাজবর্ধন হাঙ্গার্গেকর নিলামে বড়সড় চুক্তি পেয়েছে। বলের গতি এবং ব্যাট হাতে মারকুটে মেজাজে নজর কেড়ে নিয়েছিলেন জাতীয় যুব দলের তারকা।

নিলামে ১.৫০ কোটি টাকায় তাঁকেই ঘরে তোলে চেন্নাই সুপার কিংস। মুম্বই ইন্ডিয়ান্সের সঙ্গে তুল্যমূল্য নিলাম যুদ্ধে শেষ হাসি হাসি সিএসকে। আর নিলামে হাঙ্গার্গেকরকে পেতে যেভাবে ঝাঁপিয়েছিল ধোনির দল, অনেকেই আশা করেছিল প্রথম একাদশে হয়ত নিয়মিত সুযোগ পাবেন উঠতি এই তারকা।

আরও পড়ুন: ফাঁদ পেতে পোলার্ডকে ‘মুরগি’ করলেন ধোনি, ফিল্ডিং সাজিয়েই বাজিমাত, দেখুন ভিডিও

তবে সিএসকের দুর্বল ফর্ম এবং দীপক চাহারের ইনজুরি সত্ত্বেও এখনও আইপিএলে অভিষেক ঘটানোর সুযোগ করে দেননি ধোনিরা। সকলকে অবাক করে দিয়ে চেন্নাইয়ের শেষ দুই ম্যাচে গুজরাট টাইটান্স এবং মুম্বই ইন্ডিয়ান্স ম্যাচে হাঙ্গার্গেকরকে গ্যালারিতে দেখা যায় চেন্নাইয়ের পতাকা নিয়ে ক্রমাগত নাড়িয়ে যেতে। সিএসকে ড্রেসিংরুম থেকে কেন সরিয়ে দেওয়া হল তারকাকে, তা নিয়ে নয়া জল্পনা চালু ক্রিকেট মহলে।

এখনও পর্যন্ত হাঙ্গার্গেকরের কোনও ইনজুরির কথা জানানো হয়নি ফ্র্যাঞ্চাইজির তরফে। তা সত্ত্বেও দলের বায়ো বাবলে না থেকে কীভাবে স্টেডিয়ামে থাকলেন তিনি, তা নিয়ে প্রশ্ন উঠছে। ভবিষ্যতে হাঙ্গার্গেকরের হাতে সিএসকে ডেবিউ ক্যাপ তুলে দেবে কিনা, সেটাই এখন দেখার।

এদিকে যুব বিশ্বকাপজয়ী দলের অধিনায়ক ইয়াশ ধুলও এখনও পর্যন্ত খেলেননি দিল্লির জার্সিতে। দু-ম্যাচে রাজ বাওয়াকে খেলিয়েছিল পাঞ্জাব কিংস। তারপরে তাঁকে বসিয়ে দেওয়া হয়েছে।

Stay updated with the latest news headlines and all the latest Ipl news download Indian Express Bengali App.

Web Title: Ipl 2022 u 19 world cup star rajvardhan hangargekar spotted waving csk flag during csk vs mi clash