scorecardresearch

বড় খবর

চাপের মুখে স্ত্রীর সান্নিধ্যে ফর্মে ফিরতে মরিয়া! অনুষ্কাকে নিয়ে জিমে ঢুকলেন কোহলি!

বুধবার মাস্ট উইন ম্যাচে আরসিবি নামছে সিএসকের বিরুদ্ধে। সেই ম্যাচে নামার আগে কোহলি গা ঘামালেন জিমে।

বুধবার পুণের এমসিএ স্টেডিয়ামে আরসিবির মাস্ট উইন ম্যাচ সিএসকের বিরুদ্ধে। তার আগে স্ত্রী অনুষ্কার সঙ্গে জিমে ঢুকলেন বিরাট কোহলি। সেই ক্লিপ আবার সোশ্যাল মিডিয়ায় শেয়ারও করলেন। সেলিব্রিটি কাপলের ওয়ার্ক আউট করার সেই ভিডিও ভাইরাল সোশ্যাল মিডিয়ায়।

সেই ভিডিওয় কোহলিকে দেখা গেল ওয়েটলিফট করতে। সেই রুমেই ওয়ার্ক আউট করছিলেন অনুষ্কা। জাতীয় দলের প্রাক্তন অধিনায়ক ক্যাপশনে লিখলেন, “নিজের পছন্দের জিমে ফিরে এলাম। প্রিয় অনুষ্কা শর্মার সঙ্গে।”

অনুষ্কা রবিবারই নিজের ৩৪তম জন্মদিন উদযাপন করেছেন আরসিবির বায়ো বাবলে। সেই সেলিব্রেশনের ছবিও সোশ্যাল মিডিয়ায় শেয়ার করেছিলেন বিরাট কোহলি। কোহলি ক্যাপশনে লিখেছিলেন, “ঈশ্বরকে ধন্যবাদ, তুমি জন্মেছিল। জানি না তোমাকে ছাড়া কী করব। বাইরে হোক বা ভিতরে, তুমি সত্যি সুন্দর। সন্ধ্যাটা দারুণ কাটল প্রিয় বন্ধুদের সান্নিধ্যে।”

শনিবার চলতি আইপিএলের প্রথম হাফসেঞ্চুরি হাঁকিয়েছিলেন কোহলি। সেই ম্যাচে গ্যালারিতে হাজির ছিলেন অনুষ্কা শর্মা। টানা ব্যর্থতা ঝেড়ে ফেলে কোহলি রানে ফেরায় ব্র্যবোর্ন স্টেডিয়ামে চিৎকার করে স্বামীকে চিয়ার করতে দেখা যায় অনুষ্কাকে। আর কোহলির হাফসেঞ্চুরির পরে অনুষ্কার সেলিব্রেশনের ছবি ভাইরাল হয়ে গিয়েছিল সোশ্যাল মিডিয়ায়।

আরও পড়ুন: ঝাড়ুদার হয়ে গিয়েছিলেন প্রায়! সেখান থেকেই নাইটদের নতুন নায়ক, রিঙ্কুর কেরিয়ার যেন রূপকথা

চলতি মরশুমে অবশ্য একদমই ফর্মে নেই কোহলি। ১০ ম্যাচে ১৮৬ রান করেছেন ২০.৬৭ গড়ে। পরপর দু-ম্যাচে শূন্য করে লজ্জার নতুন রেকর্ডও গড়েছিলেন তিনি। যাইহোক, তিন ম্যাচ টানা হারের ধাক্কা কাটিয়ে আরসিবি চেন্নাইয়ের বিরুদ্ধে জয়ে ফিরতে মরিয়া থাকবে। ১০ ম্যাচে কোহলিদের নামের পাশে পাঁচটি করে জয় এবং হার।

Stay updated with the latest news headlines and all the latest Ipl news download Indian Express Bengali App.

Web Title: Ipl 2022 virat kohli anushka shama hit gym ahead of rcbs vital match against csk