scorecardresearch

বড় খবর

বোল্ড হতেই ফুঁসে উঠলেন কোহলি, ভাঙতে গেলেন উইকেট! হুলুস্থুল কান্ড RCB-তে, দেখুন ভিডিও

টসে জিতে বোলিং নিয়েছিল সানরাইজার্স। তবে মঈন আলি বাদে কেউই চেন্নাইয়ের হয়ে নজর কাড়তে পারেননি। ওয়াশিংটন সুন্দর এবং নটরাজন দু’জনেই জোড়া উইকেট শিকার করেন।

পাঞ্জাব কিংসের বিরুদ্ধে হাই স্কোরিং থ্রিলারে হারের পরে আরসিবি আইপিএলে দারুণভাবে প্রত্যাবর্তন করেছে কেকেআর এবং রাজস্থানের বিরুদ্ধে পরপর দু-ম্যাচে জিতে।

আরসিবি ভালো ছন্দে থাকলেও বিরাট কোহলি ব্যাট হাতে একদমই ফর্মে নেই। তিন ম্যাচে কোহলির ব্যাট থেকে বেরিয়েছে ৫৮ রান। পাঞ্জাবের বিপক্ষে কোহলি ২৯ বলে ৪১ রানের ইনিংস খেলেছিলেন। তবে কেকেআরের বিপক্ষে কোহলি মাত্র ১২ করেছিলেন। রাজস্থান ম্যাচে ওয়াংখেড়েতে মাত্র ৫ রানে কোহলি অবশ্য রান আউট হয়ে যান।

কোহলি অবশ্য নিজের ফর্মে ফেরার চেষ্টা যাবতীয় প্রচেষ্টা চালিয়ে যাচ্ছেন। নিজের আত্মবিশ্বাস ফিরে পেয়ে বড় রান করতে উদগ্র তিনি। শনিবার কোহলি নামছেন মুম্বইয়ের বিরুদ্ধে। পুণের এমসিএ স্টেডিয়ামে।

আরও পড়ুন: আউট হয়েই মেজাজ গরম, প্রকাশ্যেই মিলারের ওপর ফেটে পড়লেন ক্যাপ্টেন পান্ডিয়া, দেখুন ভিডিও

মুম্বইয়ের বিরুদ্ধে মেগা ম্যাচে নামার আগে কোহলি নেট অনুশীলনে নিজেকে উজাড় করে দিলেন। তবে নেটে দলের স্পিনারকে ভুল লাইনে কাট করতে গিয়ে বোল্ড হয়ে যান। তারপরে দৃশ্যতই হতাশ হয়ে পড়েন তিনি। হতাশ কোহলির প্রতিক্রিয়া নেট মাধ্যমে ইতিমধ্যেই ভাইরাল। সেই ভিডিওয় দেখা যাচ্ছে কোহলি এতটাই হতাশ যে পড়েন যে স্ট্যাম্প ভেঙে ফেলতে উদ্যত হয়েছিলেন।

মুম্বই একদমই ফর্মে নেই। সিএসকের মতই পাঁচবারের চ্যাম্পিয়নরা হারের হ্যাটট্রিক করে আরসিবির বিরুদ্ধে খেলতে নামছে। দিল্লি, রাজস্থান, কেকেআর তিন ম্যাচে হেরেছে মুম্বই। রোহিত শর্মার দলের প্রধান দুর্বলতা বোলিংয়ে। প্রতিপক্ষ দল তার পুরো ফায়দা তুলছে। বুমরাকে সাহায্য করতে পারছেন না কেউই। জোফ্রা আর্চার চলতি মরশুমে খেলতে পারছেন না চোটের কারণে। তবে টাইমাল মিলস, ড্যানিয়েল স্যামস, বাসিল থাম্পিরা একদমই সেরাটা মেলে ধরতে পারছেন না।

Stay updated with the latest news headlines and all the latest Ipl news download Indian Express Bengali App.

Web Title: Ipl 2022 virat kohli gets angry in net session ahead of mi match