scorecardresearch

বড় খবর

কোহলির আলতো ম্যাসাজ, আরামে চোখ বুজলেন ম্যাক্সওয়েল! ভাইরাল ভিডিওয় চর্চা তুঙ্গে, দেখুন

দীনেশ কার্তিকের দুরন্ত ফর্ম দেখে বিরাট কোহলি ডাগ আউটে বসে উত্তেজিত হয়ে পড়লেন।।সঙ্গে সঙ্গেই ম্যাক্সওয়েললে ম্যাসাজ দিতে দেখা গেল তারকাকে।

কোহলির আলতো ম্যাসাজ, আরামে চোখ বুজলেন ম্যাক্সওয়েল! ভাইরাল ভিডিওয় চর্চা তুঙ্গে, দেখুন

মাত্র দু-ওভারেই খেলার ভোল বদলে গিয়েছিল মঙ্গলবার। তিন নম্বর ম্যাচে ওয়াংখেড়েতে আরসিবি মুখোমুখি হয়েছিল রাজস্থান রয়্যালসের। ১৩ ওভারের শেষে আরসিবি একসময় ধসে গিয়েছিল ৮৭/৫-এ। আস্কিং রেট ছুঁয়ে ফেলেছিল ১২-য়।

এমন হতাশাজনক পরিস্থিতি থেকে আরসিবিকে দারুণভাবে ম্যাচে ফেরান শাহবাজ আহমেদ এবং দীনেশ কার্তিক। দুজনে পরের দু-ওভারে (রবিচন্দ্রন অশ্বিন এবং নভদীপ সাইনির) স্কোরবোর্ডে ৩৭ রান তুলে যান। নিজের ইনিংসের প্ৰথম বল থেকেই মারকুটে অবতারে হাজির হন কার্তিক। চড়াও হন তামিলনাড়ু সতীর্থ রবিচন্দ্রন অশ্বিনের ওপর। অশ্বিনের ১৪তম ওভারে কার্তিক তিনটে বাউন্ডারি এবং একটা ওভার বাউন্ডারি হাঁকিয়ে যান। তারপরের ওভারে সাইনির ভাগ্যেও একই পরিণতি অপেক্ষা করছিল। পরপর দুটো বাউন্ডারি হাঁকিয়ে আরসিবি ক্যাম্পকে চাগিয়ে দেন কার্তিক। মাত্র দু-ওভারেই কার্তিক আস্কিং রেট নামিয়ে আনেন ৯-এ।

আরও পড়ুন: মাঝরাতে মশার কামড় থেকে পাঁচতারা হোটেলের বাসিন্দা! IPL-এ স্বপ্নপূরণ অন্ধকারের তারকাদের

কার্তিককে এরকম বিধ্বংসী ফর্মে দেখে ড্রেসিংরুমে কার্যত উত্তেজিত হয়ে পড়েন আরসিবির প্রাক্তন দলনেতা বিরাট কোহলি। কার্তিক সাইনিকে সুইপ করে বাউন্ডারি হাঁকানোর পরেই কোহলিকে দেখা যায় ম্যাক্সওয়েলের পিঠে আলতো করে চাপর মেরে দিচ্ছেন। ধীরে ধীরে আলতো পিঠ চাপরানি পর্যবসিত হয় ঘাড়ের মেসেজে। গোটা ঘটনা ম্যাক্সওয়েলকে বেশ উপভোগ করতে দেখা যায়। দুজনের ব্রোম্যান্সের এই ভিডিও সোশ্যাল মিডিয়ায় শেয়ার করা হতেই তা ভাইরাল।

যাইহোক, কার্তিক শেষপর্যন্ত ২৩ বলে ৪৪ করে অপরাজিত থাকেন। তাঁকে যোগ্য সহায়তা করে যান শাহবাজ আহমেদ (২৬ বলে ৪৫)। দুজনের ব্যাটিং দাপটে আরসিবি পাঁচ বল বাকি থাকতে সেই রান চেজ করে দেয়। এই নিয়ে টানা তিনটে ম্যাচ অপরাজিত থাকলেন কার্তিক। রাজস্থান ম্যাচে তিনিই সেরা। তিনটে ম্যাচ খেলে আরসিবির টুর্নামেন্টে দ্বিতীয় জয় ছিনিয়ে নিল। অন্যদিকজ রাজস্থান রয়্যালস এই প্রথমবার টুর্নামেন্টে হার হজম করল।

Stay updated with the latest news headlines and all the latest Ipl news download Indian Express Bengali App.

Web Title: Ipl 2022 virat kohli turned masseur glenn maxwell dinesh karthik rcb watch video