scorecardresearch

বড় খবর

আর কোনওদিন ফর্মে ফিরবেন না কোহলি! দুঃস্বপ্নের ভবিষ্যৎবাণী পাক মহাতারকার

ব্যাটসম্যান কোহলির দুঃস্বপ্ন শেষই হচ্ছে না। এর মধ্যেই কোহলিকে নিয়ে ভয়ানক মন্তব্য করলেন মহম্মদ আসিফ।

বিশ্ব ক্রিকেটে আপাতত শিরোনামে কোহলি এবং তাঁর উপর্যুপরি অফ ফর্ম। একের পর এক ম্যাচে ব্যর্থ কোহলি। প্রায় তিন বছর ধরে রান খরায় ভুগছেন মহাতারকা। জাতীয় দল তো বটেই আরসিবি একাদশেও কোহলির জায়গা নিয়ে প্রশ্ন উঠে যাচ্ছে।

সমস্ত ফরম্যাটের ক্রিকেটে একশো ম্যাচ অতিক্রান্ত, তবে কোহলির ব্যাটে সেঞ্চুরির দেখা নেই। হল টা কী, প্রশ্ন করছেন সমর্থকরা। কোহলির ব্যাটিং ব্যর্থতা নিয়ে কাটাছেঁড়ায় মগ্ন ক্রিকেট সমর্থক থেকে বিশেষজ্ঞরা। এর মধ্যেই ভয়াবহ ভবিষ্যৎবাণী করে বসলেন পাক তারকা মহম্মদ আসিফ।

আরও পড়ুন: জঘন্য ফর্মের কোহলি কি বাদ পড়ছেন জাতীয় দলে! ভয়ঙ্কর আপডেট BCCI কর্তার

কভার ড্রাইভ ক্রিকেট ইউটিউব চ্যানেলে আসিফ জানিয়ে দিলেন, “কোহলি বটম হ্যান্ডের ব্যাটসম্যান। ও ভাল খেলে, কারণ ও তুখোড় ভাবে ফিট। তবে যে মুহূর্তে ওর ব্যাটে রান বন্ধ হয়ে যাবে, সেই মুহূর্ত কাটিয়ে কোহলি কোনওদিন ফর্মে ফিরতে পারবে না।”

টেস্ট, ওয়ানডে হোক বা টি২০- কোহলিকে গত আড়াই বছর ধরেই অতীতের ছায়া মনে হচ্ছে। আইসিসি ক্রমপর্যায়, স্ট্রাইক রেট থেকে ব্যাটিং গড় ভয়াবহভাবে নেমে গিয়েছে এই সময় পর্বে।

কোহলির বিশ্লেষণে আসিফ আরও বলেছেন, “অনেকেই বলেন কোহলি শচীনের থেকেও ভাল। এমনটা মোটেই মনে হয় না আমার। শচীনের ধারেকাছেও কোহলি আসে না। এটা পুরোটাই আমার অভিমত। শচীন যেভাবে আপারহ্যান্ডে খেলত, বিশ্বে খুব কম ব্যাটসম্যানই সেরকমভাবে খেলতে পারবে। কোচ তো বটেই অনেক ক্রিকেটারই এই বিষয়ে সম্পূর্ণ অজ্ঞ। পুল, কাট হোক বা কভার ড্রাইভ- শচীন যে কোনও শটেই সাবলীল। কোহলির ভাঁড়ারেও প্রচুর শটের সম্ভার রয়েছে। তবে তা পুরোটাই বটম হ্যান্ড ভিত্তিক।”

কোহলি টেস্ট এবং টি২০ দলের নেতৃত্ব ছাড়ার পরে ওয়ানডে থেকেও সরিয়ে দেওয়া হয় তাঁকে। ভাবা হয়েছিল, অধিনায়কত্বের চাপ সরে গেলে হয়ত ব্যাটিংয়ের ফর্ম ফিরে পাবেন তিনি। তবে সেরকমটা যে হয়নি, তা বলে দেওয়াই যায়।

Stay updated with the latest news headlines and all the latest Ipl news download Indian Express Bengali App.

Web Title: Ipl 2022 virat kohli will not be able to get back to form predicts pak cricketer mohammad asif