scorecardresearch

বড় খবর

CSK ম্যাচে হঠাৎ গুজরাট ক্যাপ্টেন রশিদ খান, নামলেন না হার্দিক, কারণ কী

চেন্নাইয়ের বিরুদ্ধে রবিবার খেলতে নামলেন না হার্দিক পান্ডিয়া। তাঁর বদলে গুজরাটের নেতা রশিদ খান।

সিএসকের বিরুদ্ধে আইপিএলের গুরুত্বপূর্ণ ম্যাচে খেলতে নামার আগেই বড় ধাক্কা আছড়ে পড়ল গুজরাট টাইটান্স ফ্র্যাঞ্চাইজিতে। চোটের কারণে ধোনির দলের বিরুদ্ধে নামতে পারলেন না অধিনায়ক হার্দিক পান্ডিয়া। চেন্নাইয়ের বিরুদ্ধে গুজরাটকে নেতৃত্ব দিচ্ছেন রশিদ খান।

টসের সময়েই রশিদ খান জানিয়ে দেন, কুঁচকিতে হালকা চোট রয়েছে হার্দিকের। গুজরাট পরের ম্যাচে খেলবে ছয়দিন পরে নাইট রাইডার্সের বিরুদ্ধে। প্রায় একসপ্তাহের বিশ্রামে পুরো ফিট হয়েই কেকেআর ম্যাচে নামবেন হার্দিক, এমনটাই জানালেন রশিদ খান।

আরও পড়ুন: শেষ ওভারে মেডেন, ৩ উইকেট! গতির আগুনে মালিঙ্গাদের রেকর্ডে উমরান, দেখুন ভিডিও

টসে জিতে রশিদ খান জানালেন, “আমরা প্ৰথমে বোলিং করব। হার্দিকের কুঁচকিতে সমস্যা রয়েছে। দল হিসেবে আমরা কোনও ঝুঁকি নিতে চাইনি। বিশ্রাম নিয়ে পরের ম্যাচে ফিট হয়ে মাঠে নামবে, এমনটাই আশা করছে সবাই। অধিনায়ক হয়ে আমি বেশ উত্তেজিত। স্বপ্নের মত মনে হচ্ছে। অধিনায়ক হিসেবে আরও শিখতে চাই। নিজের ১০০ শতাংশ দেব। ম্যাথু ওয়েডকে বাইরে রেখে সাহা খেলবে। হার্দিক না থাকায় দলে ভারসাম্য আনার চেষ্টা করা হয়েছে।”

গুজরাটের শেষ ম্যাচে ব্যাট হাতে জ্বলে উঠেছিলেন হার্দিক। ৫২ বলে ৮৭ রানের বিষ্ফোরক ইনিংস খেলে গিয়েছিলেন তারকা। তবে বোলিং করার সময়েই সমস্যা হচ্ছিল তাঁর। ম্যাচের পরেই নিজের সমস্যার কথা জানান তিনি।

আরও পড়ুন: দেশকে গর্বিত করলেন মাধবন-পুত্র! সেরার সেরা পারফর্ম করে রুপো আনলেন বেদান্ত

যেহেতু পরের ম্যাচ ছয়দিন পরে, তাই টিম ম্যানেজমেন্ট কোনও ঝুঁকি নিতে চায়নি তারকার জন্য।

আইপিএলের আগে চোট সারিয়ে মাঠে নেমেছিলেন তারকা। নতুন করে ফের চোটের কবলে পড়লে গুজরাট টাইটান্স তো বটেই জাতীয় দলের কপালেও যে ভাঁজ পড়বে, তা আর বলার অপেক্ষা রাখে না।

গুজরাট টাইটান্স দলের একাদশে এদিন রাখা হয়েছে আলজেরি জোসেফ এবং ঋদ্ধিমান সাহাকে। হার্দিকের সঙ্গেই বাইরে বসছেন ম্যাথু ওয়েড। অন্যদিকে, আরসিবির বিরুদ্ধে জয়ী একাদশই অপরিবর্তিত রেখেছে চেন্নাই।

Stay updated with the latest news headlines and all the latest Ipl news download Indian Express Bengali App.

Web Title: Ipl 2022 why gujarat titans skipper hardik pandya not playing match against csk