scorecardresearch

বড় খবর

জন্মদিনেই মুম্বই দলে বাদ পোলার্ড! কেন, টসের সময়েই আসল কারণ জানালেন রোহিত

সিএসকের বিরুদ্ধে প্ৰথম একাদশে বড়সড় বদল এনেছে মুম্বই ইন্ডিয়ান্স। কায়রণ পোলার্ডকে বাইরে রেখে নামল মুম্বই।

সিএসকের বিরুদ্ধে সম্মানের এল ক্ল্যাসিকোয় খেলতে নেমে বড়সড় বদল ঘটালো নিজেদের প্ৰথম একাদশে। দলের নির্ভরযোগ্য অলরাউন্ডার কায়রণ পোলার্ডকে বাইরে রেখে দল সাজাল মুম্বই। বৃহস্পতিবার ৩৫তম জন্মদিন পালন করছেন মুম্বইয়ের সুপারস্টার অলরাউন্ডার। আর সেদিনই বাইরে বসতে হচ্ছে তাঁকে।

পোলার্ডের বদলে মুম্বই একাদশে খেলছেন দক্ষিণ আফ্রিকান ব্যাটসম্যান ট্রিস্টান স্টাবস। গত সপ্তাহেই টাইমাল মিলস চোটের কারণে ছিটকে যাওয়ার পরে স্টাবসকে সই করিয়েছিল মুম্বই।

আরও পড়ুন: কোটি কোটি টাকার লিগে দল KKR-এর! IPL-এর সঙ্গেই শাহরুখের নজর এবার বিদেশেও

আর পোলার্ডকে বাইরে রাখার বিষয়ে যুক্তি দিতে গিয়ে মুম্বই নেতা রোহিত টসের সময়েই জানান, ভবিষ্যতের কথা বিবেচনা করে এমন সিদ্ধান্ত নেওয়া হয়েছে। পাঁচবারের ট্রফি জয়ী নেতা বলেন, পোলার্ডকে বাইরে রাখার সিদ্ধান্ত ভীষণই কঠিন ছিল। তবে এই সিদ্ধান্ত মেনে নিয়েছেন ক্যারিবীয় তারকা।

“ভবিষ্যতের দিকে নজর রাখতেই হবে। পোলার্ড দলের জন্য যা করেছে, তারপর ওঁর সঙ্গে এই বিষয়ে কথা চালানো বেশ কঠিন ছিল। সত্যি কথা বলতে পোলার্ডই আমাদের কাছে এসেছিল। সবকিছুর জন্য ও প্রস্তুত ছিল ও। আরও বেশ কয়েকজনকে যাচাই করে নিতে চাই। দেখতে চাই, ওঁরা কতদূর কী করতে পারে।” বলেছেন রোহিত।

চলতি মরশুমে মুম্বইয়ের হতাশাজনক পারফরম্যান্সের পিছনে অন্যতম কারণ অফ ফর্মের পোলার্ড। ১১ ম্যাচে পোলার্ড রান করেছেন মাত্র ১৪৪। লিগে শেষ স্থানে ফিনিশ করাও কার্যত নিশ্চিত করে ফেলেছে মুম্বই। ১১ ম্যাচে পাঁচবারের চ্যাম্পিয়নরা জিতেছেন মাত্র দুটিতে।

২০১০ থেকে মুম্বই স্কোয়াডের গুরুত্বপূর্ণ সদস্য পোলার্ড। পাঁচবারের ট্রফিজয়ের পিছনেও পোলার্ডের অবদান রয়েছে। ২০২২ মেগা নিলামের আগে পোলার্ডকে ৬ কোটি টাকায় রিটেন করেছিল মুম্বই ইন্ডিয়ান্স।

Stay updated with the latest news headlines and all the latest Ipl news download Indian Express Bengali App.

Web Title: Ipl 2022 why kieron pollard gets dropped from playing xi against csk reveals mumbai indians skipper rohit sharma