scorecardresearch

বড় খবর

RCB ম্যাচে উইকেটকিপিং করলেন না ঋদ্ধি! বাংলার তারকার আসল রহস্য ফাঁস ক্যাপ্টেন হার্দিকের

ঋদ্ধিমান সাহা যদি প্ৰথম কোয়ালিফায়ার খেলতে না পারেন, তাহলে ওপেনিং কম্বিনেশন বাছতে সমস্যায় পড়বে গুজরাট।

RCB ম্যাচে উইকেটকিপিং করলেন না ঋদ্ধি! বাংলার তারকার আসল রহস্য ফাঁস ক্যাপ্টেন হার্দিকের

গুজরাট টাইটান্স গ্রুপের শেষ ম্যাচ হেরেও লিগ টেবিলে শীর্ষস্থানে রয়ে গেল। ওয়াংখেড়েতে আরসিবি গুজরাটকে ৮ উইকেটে হারিয়ে প্লে অফের দৌঁড়ে নিজেকে টিকিয়ে রাখল। তবে ম্যাচের দ্বিতীয় পর্বে অদ্ভুত ঘটনার সাক্ষী থাকল আইপিএল। ঋদ্ধিমান সাহা নন, উইকেটকিপারের ভূমিকায় দেখা গেল ম্যাথু ওয়েডকে। গুজরাটের তারকা ওপেনার ফিল্ডিং করতেই নামলেন না।

ম্যাচের শেষে গুজরাট অধিনায়ক হার্দিক পান্ডিয়া জানিয়ে দিলেন ঋদ্ধিমানের হ্যামস্ট্রিংয়ে সমস্যা হয়েছে। সেই কারণে উইকেটকিপিং ও বটেই মাঠেই নামলেন না বঙ্গ তারকা। ঋদ্ধিমানের বদলে পরিবর্ত ফিল্ডার হিসাবে নামলেন জয়ন্ত যাদব।

আরও পড়ুন: IPL-এ জঘন্য ফর্মে বিরাট-রোহিত! বিশ্বকাপের দলে কি জায়গা হবে, মুখ খুললেন সৌরভও

“হার থেকে শিক্ষা নিয়ে আমাদের এটা নিশ্চিত করতে হবে যেন প্লে অফে একই ভুল না হয়। রান করা সবসময় তৃপ্তির বিষয়। যেভাবে ক্রিকেটাররা দলবদ্ধভাবে পারফরম্যান্স করছে, যেভাবে আমরা এগোচ্ছি, সেটা সকলের কাছেই শিক্ষণীয়। ঋদ্ধিমানের ইনজুরি নিয়ে বেশি আপডেট নেই। হ্যামস্ট্রিংয়ে সমস্যা হওয়ার জন্য ওঁকে সতর্কতামূলক ব্যবস্থা হিসাবে মাঠের বাইরে রাখা হয়েছিল।” জানিয়েছেন হার্দিক।

চলতি আইপিএলে দুরন্ত ফর্মে রয়েছেন ঋদ্ধিমান সাহা। ৯ ম্যাচে তাঁর নামের পাশে ৩১২ রান। ৩৯ গড়ে ১২৪.৮০ স্ট্রাইক রেটে ব্যাট করছেন তারকা। করে ফেলেছেন তিনটে ফিফটিও। গুজরাটের ওপেনিংয়ে গিলের সঙ্গে দারুণ খেলছেন তিনি। টুর্নামেন্টের প্রথম কয়েক ম্যাচে ঋদ্ধিমানকে বাইরে রেখে ম্যাথু ওয়েডকে সুযোগ দেওয়া হচ্ছিল। তবে অজি উইকেটকিপার ব্যাটসম্যান ব্যর্থ হওয়ার পরে গুজরাট পুনরায় প্ৰথম একাদশে নেয় ঋদ্ধিমানকে। দু-হাতে সেই সুযোগের সদ্ব্যবহার করে যান বাংলার তারকা।

আরও পড়ুন: সৌরভের সেরা একাদশে বাদ কোহলি! দ্বন্দ্বের ইঙ্গিত কি আগে থেকেই, দেখুন ভিডিও

ঋদ্ধিমান যদি ইনজুরির কারণে ইডেন গার্ডেন্সে ২৪ মে প্রথম প্লে অফে না খেলতে পারেন, তা গুজরাটের কাছে বড়সড় ধাক্কা হতে চলেছে। কারণ গিল-ঋদ্ধিমানের ওপেনিং নিয়ম করে প্রত্যেক ম্যাচে ভালো গোড়াপত্তন উপহার দিচ্ছেন।

Stay updated with the latest news headlines and all the latest Ipl news download Indian Express Bengali App.

Web Title: Ipl 2022 why wriddhiman saha did not keep during gt vs rcb match reveals captain hardik pandya