scorecardresearch

বড় খবর

অশ্বিনকে খোঁচা দিয়ে অপমানজনক টুইট! যুবরাজকে ছেড়ে কথা বলল না ক্রিকেট মহল

বাটলারকে প্রশংসা করতে গিয়ে হালকা খোঁচা দিলেন যুবরাজ। তারপরই ক্রিকেট ভক্তদের ক্ষোভের মুখে যুবরাজ।

হার্দিক পান্ডিয়ার বাউন্ডারি সফলভাবে বাঁচিয়েছিলেন কিনা, তা জানার জন্য তৃতীয় আম্পায়ারের দ্বারস্থ হয়েছিলেন জস বাটলার। রাজস্থান রয়্যালস তারকার এমন ভঙ্গি ক্রিকেট মহলে তুমুল প্রশংসিত হয়। বাটলারের জন্য যেমন সোশ্যাল মিডিয়ায় প্রশংসা সূচক টুইট করলেন যুবরাজ সিং। তবে এই টুইটেই তিনি নাকি পরোক্ষে নিশানা করেছেন অশ্বিনকে। এমন অভিযোগ তুলেই যুবরাজের ওপর চড়াও হলেন ক্রিকেট ভক্তরা।

জিমি নিশামের বল হার্দিক সজোরে পুল করেছিলেন। লং অনে সেই সময় ফিল্ডিং করছিলেন বাটলার। তিনি দৌড়ে গিয়ে প্রাণপনে বাউন্ডারি বাঁচানোর প্রচেষ্টা চালান। তবে বাউন্ডারি সেভ করে ওঠার সময় সকলের অলক্ষ্যে তাঁর হাত ছুঁয়ে যায় বাউন্ডারি রোপে। তৎক্ষণাৎ বাটলার আম্পায়ারের কাছে বিষয়টি জানান। টিভি আম্পায়ারের দ্বারস্থ হওয়ার আর্জি জানান। টিভি রিপ্লেতে পরে দেখা যায়, বাটলারের হাত বাউন্ডারি রোপ স্পর্শ করে গিয়েছে। তাই সিদ্ধান্ত বদলে চার রান দেওয়া হয় শেষমেশ।

আরও পড়ুন: কেকেআর ম্যাচে গ্যালারিতে রহস্যময়ী! ভাইরাল মেয়ের পরিচয়ের খুঁটিনাটি বের করলেন সমর্থকরাই

বাটলারের এই স্পোর্টসম্যানশিপ নিয়ে প্রশংসাসূচক টুইট করেন যুবরাজ। তবে পরোক্ষে খোঁচাও দেন অশ্বিনকে। যুবরাজের টুইটের বয়ান, “ক্রিকেট খেলায় এখনও জেন্টলমেনরা রয়েছেন। অন্য ক্রিকেটার বিশেষত ওঁর সতীর্থদের বাটলারের থেকে বিষয়টি শেখা উচিত।” ক্রিকেট মহলের ব্যাখ্যা, বাটলারের রাজস্থান সতীর্থ অশ্বিনকে খোঁচা দিতে চেয়েছেন যুবি। যিনি কিছুদিন আগেই রিটায়ার্ড আউট হয়ে বিতর্ক বাঁধিয়েছিলেন।

শুধু তাই-ই নয়, বাটলারের সঙ্গেই ২০১৯-এ মানকাড বিতর্কে জড়িয়ে পড়েছিলেন তারকা স্পিনার। সেই সময় পাঞ্জাব কিংসে ছিলেন তিনি। সেই সময় মানকাড আউট করে প্রভূত সমালোচিত হয়েছিলেন অশ্বিন।

প্রবল আলোচিত সেই ঘটনা দূরে সরিয়ে চলতি মরশুমে একই দলে খেলছেন বাটলার এবং অশ্বিন। এমন আবহে ফের একবার অশ্বিনকে নিশানা করায় চটেছেন ক্রিকেট সমর্থকরা।

যাইহোক, ম্যাচে গুজরাট টাইটান্সের কাছে ৩৭ রানে হার হজম করতে হয়েছে রাজস্থান রয়্যালসকে। ৮৭ রানের দুরন্ত ইনিংস খেলার সুবাদে ম্যাচের সেরা হয়েছেন ক্যাপ্টেন হার্দিক পান্ডিয়া। জস বাটলার হাফসেঞ্চুরি করেও দলকে বাঁচাতে পারেননি।

Stay updated with the latest news headlines and all the latest Ipl news download Indian Express Bengali App.

Web Title: Ipl 2022 yuvraj singh faces wrath after controversial tweet aiming at ravichandran ashwin