scorecardresearch

বড় খবর

হারা ম্যাচ ছক্কায় জমালেন স্টোয়িনিস, বোল্ট-চাহালদের দাপটে লখনৌ বধ রাজস্থানের

প্ৰথমে এদিন ব্যাট করতে নেমে রাজস্থানকে টানেন শিমরন হেটমায়ার, রবিচন্দ্রন অশ্বিনরা। স্কোরবোর্ডে রাজস্থান ১৬৫ তুলেছিল।

রাজস্থান রয়্যালস: ১৬৫/৬
লখনৌ সুপার জায়ান্টস: ১৬২/৮

অপ্রতিরোধ্য রাজস্থান রয়্যালসের সামনে দাঁড়াতেই পারল না লখনৌ সুপার জায়ান্টস। ১৬৬ রানের টার্গেট তাড়া করতে নেমে লখনৌ রানে আটকে গেল ১৬২/৮-এ। রাজস্থান জয় পেল ৩ রানে। মার্কাস স্টোয়িনিস হারা ম্যাচ প্রায় জিতিয়ে দিয়েছিলেন লখনৌকে। চার ছক্কা জোড়া বাউন্ডারি হাঁকিয়ে ম্যাচের শেষদিকে প্রবল উত্তেজনা সঞ্চার করেছিলেন। তবে অঘটন এই ঘটেনি।

প্ৰথমে ব্যাট করে রাজস্থান ১৬৫/৬ তুলেছিল। সেই রান তাড়া করতে নেমে বোল্টের প্ৰথম ওভারেই কার্যত গুটিয়ে যায় লখনৌ। ইনিংসের প্ৰথম দুই বলেই বোল্ট পরপর আউট করেন কেএল রাহুল (০) এবং কৃষ্ণাপ্পা গৌতমকে (০)। বোল্ট তৃতীয় বলে হ্যাটট্রিক করতে পারেননি, তবে তাঁর প্ৰথম ওভারের জোড়া ঝটকা আর সামাল দিতে পারেনি লখনৌ।

আরও পড়ুন: কুলদীপের প্রতিশোধের আগুনে ছারখার KKR! ওয়ার্নার-পৃথ্বীদের তান্ডবে লুট শ্রেয়সের স্বপ্ন

নিয়মিত ব্যবধানে উইকেট হারিয়ে লখনৌ শেষমেশ থামে রানে। বোল্টের সঙ্গেই বল হাতে জ্বলে ওঠেন যুজবেন্দ্র চাহাল। লখনৌয়ের চার জনই তাঁর শিকার। একই ওভারে এর মধ্যে চাহাল আউট করে দেন কুইন্টন ডিকক এবং দীপক হুডাকে। ব্যাট হাতে লড়াই করে যান কুইন্টন ডিকক (৩২ বলে ৩৯)। ক্রুনাল পান্ডিয়া (২২) এবং দীপক হুডা (২৫) কিছুটা লড়াই চালান। শেষদিকে, মার্কাস স্টোয়িনিস ১৭ বলে ৩৮ করে ম্যাচ প্রায় বের করে এনেছিলেন। তবে তা শেষমেশ হয়নি।

তার আগে টসে জিতে লখনৌ শুরুতে বোলিং করার সিদ্ধান্ত নিয়েছিল। রাজস্থানের হয়ে ৫৯ করে যান শিমরন হেটমায়ার। দেবদূত পাড়িক্কল (২৯), রবিচন্দ্রন অশ্বিনও (২২) ব্যাট হাতে অবদান রাখেন।

Stay updated with the latest news headlines and all the latest Ipl news download Indian Express Bengali App.

Web Title: Ipl 2022 yuzvendra chahal trent boult star as rajasthan royals beat lsg