scorecardresearch

সাকিব-শ্রেয়স গোটা সিজনেই নেই! বিপদের মুখে মারকুটে বিদেশি তারকাকে সই করাল KKR

বড়সড় আপডেট দিয়ে দিল কেকেআর

সাকিব-শ্রেয়স গোটা সিজনেই নেই! বিপদের মুখে মারকুটে বিদেশি তারকাকে সই করাল KKR

কেকেআরের তরফে প্রত্যাশা ছিল চলতি আইপিএলের কোনও না কোনও পর্বে যোগ দেবেন শ্রেয়স আইয়ার। তবে বুধবার বড়সড় আপডেটে কেকেআরের তরফে জানিয়ে দেওয়া হল, পুরো মরসুমের জন্যই ছিটকে গিয়েছেন শ্রেয়স আইয়ার। সেই সঙ্গে সাকিব আল হাসান-ও চলতি সিজনে খেলতে না পারার কথা জানিয়েছেন ফ্র্যাঞ্চাইজিকে।

পরিবর্ত হিসাবে কেকেআর নিচ্ছে ইংল্যান্ডের মারকুটে ওপেনার জেসন রয়কে। জেসন রয়ের নিলামে বেস প্রাইস ছিল ১.৫ কোটি টাকা। তাঁকে কেকেআর নিচ্ছে ২.৮ কোটিতে। লোয়ার ব্যাকে ইনজুরির জন্য ছিটকে গিয়েছেন ক্যাপ্টেন শ্রেয়স। অন্যদিকে, সাকিব আল হাসান ঠাসা আন্তর্জাতিক ক্রীড়াসুচির কথা উল্লেখ করে কেকেআরকে জানিয়ে দিয়েছেন, খেলতে পারবেন না।

আইপিএলে জেসন রয়কে বেশ কয়েক সিজন খেলতে দেখা গিয়েছে সানরাইজার্স হায়দরাবাদের জার্সিতে। ২০২১-এ শেষবার রয় খেলেছিলেন অরেঞ্জ জার্সিতেই।

আরও পড়ুন: অবশেষে KKR-এ হয়ত বাঙালি! অপবাদ ঘুচিয়ে বাংলার সুপারস্টার নেওয়ার পথে শাহরুখের দল

২০২১-এ জেসন রয় হায়দরাবাদের হয়ে পাঁচ ম্যাচ খেলেন। একটা হাফসেঞ্চুরি সমেত ১৫০ রান করেছিলেন। ৩২ বছরের তারকা ইংল্যান্ডের হয়ে ৬৪ টি২০ খেলেছেন। ১৩৭.৬১ স্ট্রাইক রেটে ১৫২২ রান করেছেন। হাফসেঞ্চুরি রয়েছে ৮টি।

সামনে ওয়ানডে বিশ্বকাপ, ওয়ার্ল্ড টেস্ট চ্যাম্পিয়নশিপের ফাইনাল রয়েছে। এমন অবস্থায় অস্ত্রোপচারের পথে হাঁটতে চাইছিলেন না শ্রেয়স আইয়ার। তবে জাতীয় দলের তারকা। শেষমেশ লন্ডনে অস্ত্রোপচারের সিদ্ধান্ত নিয়েছেন। ক্রিকবাজের প্রতিবেদন অনুযায়ী, লোয়ার ব্যাকের ডিস্কে চোট রয়েছে তাঁর। এর আগে একইভাবে কেরিয়ার-সঙ্কটে পড়ে যাওয়া ইনজুরির শিকার হয়েছিলেন হার্দিক পান্ডিয়াও। তিনিও লন্ডনে অস্ত্রোপচারের পথে হাঁটেন। তবে প্রসিদ্ধ কৃষ্ণ এবং জসপ্রীত বুমরা নিজেদের চোটের জন্য অস্ত্রোপচার করতে যাচ্ছেন নিউজিল্যান্ডে।

Read the full article in ENGLISH

Stay updated with the latest news headlines and all the latest Ipl news download Indian Express Bengali App.

Web Title: Ipl 2023 kkr roped in jason roy as shreyas iyer shakib al hasan replacement