scorecardresearch

মাস্ট উইন ম্যাচে কলকাতার বিরুদ্ধে ফিরছেন বিধ্বংসী রয়্যালস পেসার! কাঁপিয়ে দিতে পারেন রাসেলদের

ইডেনে কেমন দল সাজাচ্ছে কেকেআর, রাজস্থান রয়্যালস

মাস্ট উইন ম্যাচে কলকাতার বিরুদ্ধে ফিরছেন বিধ্বংসী রয়্যালস পেসার! কাঁপিয়ে দিতে পারেন রাসেলদের

বৃহস্পতিবার ইডেনে মুখোমুখি হচ্ছে কেকেআর এবং রাজস্থান রয়্যালস। ১১ ম্যাচে পাঁচ জয় এবং হাফডজন হার সমেত রাজস্থান লিগ টেবিলের পঞ্চম স্থানে রয়েছে। সমসংখ্যক ফলাফল সমেত কেকেআর আপাতত এক ধাপ নীচে রয়েছে ষষ্ঠ স্থানে। সানরাইজার্স হায়দরাবাদ এবং পাঞ্জাব কিংসকে হারিয়ে কেকেআর প্লে অফের আশা বাঁচিয়ে রেখেছে।

নেট রানরেটে রাজস্থান আপাতত এগিয়ে রয়েছে। তবে এই সমীকরণ দ্রুত বদলে যাবে। কেকেআর যদি নিজেদের জয়ের ধারা অব্যাহত রাখে। যে দলই বৃহস্পতিবার জিতুক সরাসরি প্রথম চারে প্রবেশ করবে।

হেড টু হেড: দুই দলের মধ্যে আইপিএলে ২৭ বার সাক্ষাৎ হয়েছে। কেকেআরের পক্ষে জয়ের সংখ্যা ১৪টি। রাজস্থান জিতেছে ১২টিতে। একটি ম্যাচ টাই হয়েছে।

আরও পড়ুন: রাসেল-রিঙ্কুর KKR-কে কি আজ বিপদে ফেলবে মোচা, ইডেনে যাওয়ার আগে সঠিক খবর জেনে নিন

রাজস্থান রয়্যালস টিম আপডেট: আগের ম্যাচে হায়দরাবাদের বিপক্ষে ট্রেন্ট বোল্ট খেলতে পারেননি হালকা চোটের কারণে। তবে কিউই বোলার কেকেআর ম্যাচে নামছেন। জো রুট এই প্ৰথমবার আইপিএলে দল পেয়েছেন। টানা রিজার্ভ বেঞ্চে বসে থাকতে হয়েছিল তাঁকে। তিনি হায়দরাবাদ ম্যাচেই আইপিএলে অভিষেক ঘটান। নাইটদের বিপক্ষেও তাঁকে দেখা যেতে পারে। সেই সঙ্গে বোলিং বিভাগে শক্তি বাড়াতে রাজস্থান নামিয়ে দিতে পারে জেসন হোল্ডারকে। সেক্ষেত্রে এডাম জাম্পাকে বাইরে বসাতে পারে রাজস্থান। যদিও এই বিষয়ে চূড়ান্ত সিদ্ধান্ত নেওয়া হবে ম্যাচের ঠিক আগে।

KKR vs RR Pitch Report: ব্যাটিং সহায়ক পিচেই ম্যাচ হবে। পেসাররা প্ৰথম দিকে সুবিধা পাবেন। ম্যাচ যত গড়াবে পিচ তত ব্যাটিংয়ের পক্ষে সহজ হয়ে উঠবে। ইডেনে দ্বিতীয়বার ব্যাট করা দল অধিকাংশ ম্যাচ জিতেছে। প্ৰথমে ব্যাট করা দলের ব্যাটিং গড় ১৬৪। শিশিরের কারণে দুই দলই টসে জিতে ফিল্ডিং করতে চাইবে।

আরও পড়ুন: আজ জিতলেই সেরা চারে রাসেলরা! তাহলেই কি প্লে অফে কলকাতা

KKR vs RR Predicted XI:
কেকেআর সম্ভাব্য একাদশ: রহমানউল্লাহ গুরবাজ, জেসন রয়, ভেঙ্কটেশ আইয়ার, নীতিশ রানা, রিঙ্কু সিং, আন্দ্রে রাসেল, সুনীল নারিন, শার্দূল ঠাকুর, বৈভব অরোরা/উমেশ যাদব, হর্ষিত রানা, বরুণ চক্রবর্তী
ইমপ্যাক্ট প্লেয়ার: সুয়াশ শর্মা

রাজস্থান রয়্যালস সম্ভাব্য প্ৰথম একাদশ: যশস্বী জয়সোয়াল, জস বাটলার, সঞ্জু স্যামসন, দেবদূত পাড়িক্কল, সিমরন হেটমায়ার, ধ্রুব জুরেল, রবিচন্দ্রন অশ্বিন, ট্রেন্ট বোল্ট, আডাম জাম্পা, সন্দীপ শর্মা, জুজবেন্দ্র চাহাল
ইমপ্যাক্ট প্লেয়ার: রিয়ান পরাগ

Read the full article in ENGLISH

Stay updated with the latest news headlines and all the latest Ipl news download Indian Express Bengali App.

Web Title: Ipl 2023 kkr vs rr predicted playing xi kolkata knight riders likely unchanged 11 rajasthan royals trent boult to return joe root to play