IPL 2022: KKR owner Shah Rukh Khan tweets after Pat Cummins heroics against Mumbai Indians Sports: রাসেলের মত নাচতে ইচ্ছা করছে! কামিন্সের তান্ডব দেখে কিং খান মুখ খুললেন প্রকাশ্যে | Indian Express Bangla

রাসেলের মত নাচতে ইচ্ছা করছে! কামিন্সের তান্ডব দেখে কিং খান মুখ খুললেন প্রকাশ্যে

প্যাট কামিন্সের বিধ্বংসী দ্রুততম হাফসেঞ্চুরি ঝড়ে উড়ে গিয়েছে মুম্বই ইন্ডিয়ান্স। তারপরই টুইট করলেন মালিক শাহরুখ খান।

রাসেলের মত নাচতে ইচ্ছা করছে! কামিন্সের তান্ডব দেখে কিং খান মুখ খুললেন প্রকাশ্যে

বুধবার মুম্বই ইন্ডিয়ান্সকে কার্যত মাটি ধরিয়ে জয় ছিনিয়ে নিয়েছে কেকেআর। প্যাট কামিন্সের বিধ্বংসী হাফসেঞ্চুরিতে ভর করে মারমার কাটকাট ভঙ্গিতে কেকেআর উড়িয়ে দিয়েছে পাঁচবারের চ্যাম্পিয়নদের। রেকর্ড গড়ে প্যাট কামিন্স আইপিএলের দ্রুততম হাফসেঞ্চুরি করে গিয়েছেন। ১৪ বলে ফিফটি করে কামিন্স আপাতত দ্রুততমদের তালিকায় কেএল রাহুলের সঙ্গে যুগ্মভাবে শীর্ষে। মুম্বইয়ের চ্যালেঞ্জিং ১৬১ রানের টার্গেট চেজ করে কেকেআর চার ওভার বাকি থাকতে জয় পেয়েছে।

কামিন্সের দুরন্ত রেকর্ডের পরেই নাইট মালিক শাহরুখ খানের টুইট ভেসে এল। বৃহস্পতিবার কিং খান টুইটারে লিখলেন, “আন্দ্রের (রাসেল) মত নাচতে ইচ্ছা করছে। যেভাবে গোটা দল তোমাকে আলিঙ্গন করল সেরকম করছে ইচ্ছা করছে। ওয়েল ডান কেকেআর। কী-ই বা বলার থাকতে পারে! প্যাট দিয়ে ছককে!”

আরও পড়ুন: ব্যাটিং বিস্ফোরণে IPL-এ দ্রুততম ফিফটি কামিন্সের! সেরার সেরা তালিকায় আর কারা

রেকর্ড গড়ে বাকি সকলের মত নিজেই বিস্মিত কামিন্স। ম্যাচের পরে সেরার পুরস্কার নিতে গিয়ে তারকা বলে দেন, “আমার মনে হয় এমন ইনিংসে আমিই সবথেকে অবাক হয়ে গিয়েছি। এরকম ইনিংসের পরে ভালো লাগছে। কোনও রকম ভাবনা চিন্তা না করে নিজের এরিয়ার মত ব্যাট ঘোরাতে চাইছিলাম।”

“আইপিএলে নিজের প্ৰথমবার খেলতে নেমেই এমন ইনিংস, দুর্ধর্ষ লাগছে। ছোট বাউন্ডারির সুবিধা নিতে চাইছিলাম। বড়সড় নিলামের বড় কঠিন বিষয় হল, গত বছরের তুলনায় এবার অনেক পরিবর্তন এসেছে। তবে দলে প্রতিভার ভালো সমন্বয় রয়েছে। ছেলেরাও বেশ ফুরফুরে।”

কঠিন সময়ে কেকেআরের সামনে জয়ের জন্য টার্গেট ছিল ৩০ বলে ৩৫ রান। সেই সময় নাইটদের গোটা টপ অর্ডারই প্যাভিলিয়নে। তবে রোহিত শর্মা তো বটেই নাইট নেতা শ্রেয়স আইয়ারকে অবাক করেই বাকি রান স্কোরবোর্ডে তুলে দেন মাত্র ৬ বলে। ড্যানিয়েল স্যামসের ওভারে ৩৫ তুলে দেন কামিন্স। সবমিলিয়ে ১৫ বলে ৫৬ রানের ইনিংসে হাফডজন ওভার বাউন্ডারি, চারটে বাউন্ডারি হাঁকিয়ে যান।

কামিন্সের এই ঝোড়ো ইনিংসের পরে শ্রেয়স আইয়ার বলে যান, “অসাধারণ! যেভাবে ও বল হিট করছিল, স্রেফ ভাবা যাচ্ছিল না। কারণ গতকাল অনুশীলনে ও বারবার বোল্ড হচ্ছিল। সেই সময় আমিই ওঁর পাশের নেটে ব্যাট করছিলাম।”

“টাইম আউটের সময় আমাদের পরিকল্পনা ছিল পুরো ইনিংস ভেঙ্কি এগিয়ে নিয়ে যাক। আর প্যাটকে নির্দেশ দেওয়া ছিল হাঁকানোর। কারণ এভাবেই ও ব্যাট করে। আমি যখন ছিলাম ওঁকে বলি টাইমিংয়ে ফোকাস করতে। কারণ ও ওভারহিট করে ফেলছিল বেশ কয়েকবার। তবে টপ অর্ডারের ব্যাটসম্যান হিসেবে আমাদের আরও দায়িত্বশীল ভূমিকা নিতে হবে। দুই ইনিংসের পাওয়ার প্লে-র সময় পিচ কার্যত একই ছিল। তবে পাওয়ার প্লে-র পরে মনে হয়, ব্যাটিং কিছুটা সহজ হয়ে যায়।”

আরও পড়ুন: ছক্কায় ছক্কায় ছারখার মুম্বই! কামিন্সের তান্ডবে রেকর্ডের পর রেকর্ড ভেঙে চুরমার

নাইটদের কাছে শেষ মুহূর্তে এই হার হজম করতে পারছেন না রোহিত শর্মা। ম্যাচের পরে তিনি জানিয়ে দেন, “ও যে এরকম খেলে যাবে, আমরা ভাবতে পারিনি। যেভাবে ও খেলল, তাতে ওঁকে কৃতিত্ব দিতেই হবে। ব্যাট হাতে আমরা ভালো শুরু করতে পারিনি। তবে শেষ চার ওভারের ঝড়ে ১৬০+ স্কোর যথেষ্ট ভালো ছিল।”

“১৫ ওভার পর্যন্ত আমরা ম্যাচে ছিলাম। তবে যেভাবে প্যাট খেলে গেল… আমরা ভেবেই নিয়েছিলাম, হয়ত আমাদেরই ম্যাচ হতে চলেছে। তবে এই হার হজম করে শক্ত। যেভাবে শেষের ওভারে ম্যাচ হাতছাড়া হল, আমাদের অনেক বিষয়ে উন্নতি করতে হবে।”

Stay updated with the latest news headlines and all the latest Ipl news download Indian Express Bengali App.

Web Title: Kkr owner shah rukh khan tweets after pat cummins heroics against mumbai indians

Next Story
ব্যাটিং বিস্ফোরণে IPL-এ দ্রুততম ফিফটি কামিন্সের! সেরার সেরা তালিকায় আর কারা