Sourav Ganguly comments on Virat Kohli and rohit Sharma poor form in IPL 2022: ভারতের দুই শীর্ষস্থানীয় ব্যাটসম্যানকে নিয়ে যা বললেন সৌরভ গাঙ্গুলী, সৌরভ গাঙ্গুলী IPL 2022-এ রোহিত শর্মা এবং বিরাট কোহলিকে সমর্থন করছেন | Indian Express Bangla

জঘন্য ফর্মে কোহলি কি বাদ পড়বেন জাতীয় দলে! নীরবতা ভাঙলেন সৌরভ

BCCI President Sourav Ganguly on Virat Kohli and Rohit Sharma: কোহলি এবং রোহিত শর্মার দুর্বল ফর্মের নিয়ে ব্যাপক আলোচনা চলছে। এমন অবস্থাতেই মুখ খুললেন সৌরভ।

জঘন্য ফর্মে কোহলি কি বাদ পড়বেন জাতীয় দলে! নীরবতা ভাঙলেন সৌরভ

আইপিএলে শোচনীয় ফর্মে রয়েছেন বিরাট কোহলি এবং রোহিত শর্মা। মুম্বইয়ের জার্সিতে জাতীয় দলের ক্যাপ্টেন রোহিতের সংগ্রহে ৮ ইনিংসে ১৫৩ রান। অন্যদিকে, টিম ইন্ডিয়ার প্রাক্তন ক্যাপ্টেন বিরাট কোহলি নয় ম্যাচ খেলে করেছেন মাত্র ১২৯ রান।

আইপিএলে একটি সংস্করণে সর্বোচ্চ রান সংগ্রাহক হওয়ার নজির রয়েছে কোহলির। তিনি আবার চলতি আইপিএলে দু-বার গোল্ডেন ডাক করেছেন পরপর দু-ম্যাচে।

বর্তমান প্রজন্মের অন্যতম শ্রেষ্ঠ তারকার আত্মবিশ্বাস যে তলানিতে তা শরীরী ভাষাতেই প্রকট। কোহলির রান খরা কাটাতে রবি শাস্ত্রী সহ অনেকেই বিশ্রামে যাওয়ার পরামর্শ দিয়েছেন। তবে সৌরভ আবার কোহলি-রোহিত দুজনের পাশে দাঁড়িয়ে জানিয়েছেন, দ্রুতই ফর্মে ফিরবেন তাঁরা।

আরও পড়ুন: KKR ম্যাচে কুলদীপকে পুরো ৪ ওভার-ও বোলিং নয়! আজব ব্যাখ্যা দিলেন পন্থ

নিউজ১৮-এর এক সাক্ষাৎকারে সৌরভ জানিয়েছেন, “ওঁরা দুজনেই গ্রেট ক্রিকেটার। আমি নিশ্চিত দুজনেই দ্রুত ফর্মে ফিরবে। খুব শীঘ্রই ওঁদের রান করতে দেখা যাবে। বিরাটের মাথায় কী চলছে জানি না। তবে ও খুব তাড়াতাড়ি ফর্মে ফিরবে। প্রচুর রান-ও করতে দেখবে সবাই।”

কোহলির দুর্বল ফর্ম সত্ত্বেও আরসিবি প্লে অফে ওঠার লড়াইয়ে ভালোভাবেই রয়েছে। নয় ম্যাচে আরসিবি পাঁচটি জয় ছিনিয়ে নিয়েছে। লিগ তালিকায় ডুপ্লেসিসের আরসিবি পঞ্চম স্থানে রয়েছে।

তবে টপ অর্ডারে রোহিতের ফর্ম মুম্বইকে ভালোমত সমস্যায় ফেলেছে। কিছুদিন আগেই ২০২১-এ উইজডেনের সেরা পাঁচ ব্যাটসম্যানের তালিকায় জায়গা করে নিয়েছেন তিনি। তাঁর দল মুম্বই ইন্ডিয়ান্স একের পর এক হারে প্লে অফ থেকে বিদায় নিশ্চিত করে ফেলেছে। লিগ টেবিলের তলানিতে তাঁরা।

Stay updated with the latest news headlines and all the latest Ipl news download Indian Express Bengali App.

Web Title: Sourav ganguly on virat kohli and rohit sharmas poor run of form

Next Story
খুব বেশি কাটাছেঁড়ায় দল ক্ষতিগ্রস্ত! টানা পাঁচ হারের পরেই বিস্ফোরণ ক্যাপ্টেন শ্রেয়সের