scorecardresearch

বড় খবর

টুটু বসুতেই সিলমোহর! সবুজ মেরুন সভাপতি আরও একবার ময়দানের চেনা মুখ

নতুন সভাপতি পাচ্ছে না মোহনবাগান। টুটু বসুকেই দায়িত্বে রাখার কথা ঘোষণা করল, ক্লাবের কার্যকরী কমিটি।

দীর্ঘ টালবাহানা শেষে মোহনবাগানের সভাপতি থাকছেন টুটু বসু। নতুন কার্যকরী সমিতি স্বপনসাধন বসুকেই সভাপতি পদে রেখে কাজ চালিয়ে যাবে। এমনটাই জানিয়ে দেওয়া হল বুধবার।

শতাব্দীপ্রাচীন ক্লাবের প্রেসিডেন্ট কে হবেন, তা নিয়েই দীর্ঘদিন ধরেই টালবাহানা চলছিল। কার্যকরী কমিটিতে একাধিক নতুন মুখের আগমন ঘটেছিল। হেভিওয়েট রাজনৈতিক ব্যক্তিত্ব কুনাল ঘোষ থেকে মন্ত্রী মলয় ঘটকের অন্তর্ভুক্তি ঘটেছিল। ক্লাবে রাজনীতি করণ ঘটছে, বলে ময়দানের একাংশে আলোচনাও শুরু হয়ে গিয়েছিল।

আরও পড়ুন: বাগানের আইলিগ জয়ী কোচ এবার অভিষেকের ডায়মন্ডে! সরকারি ঘোষণায় জানাবেন সাংসদ নিজেই

ক্লাবের সচিব দেবাশিষ দত্ত এর আগে সংবাদমাধ্যমে জানিয়েছিলেন, সবুজ মেরুন সদস্য সমর্থকদের মধ্যে অনেকেই ক্লাবের সভাপতি হওয়ার যোগ্য।

এমন আবহেই নতুন সভাপতি হিসাবে একাধিক রাজনৈতিক ব্যক্তিত্বের নাম উঠে আসছিল। তারপরেই টুটু বসুর নাম ঘোষণা করা বেশ তাৎপর্যপূর্ণ। বুধবার কার্যকরী কমিটির বৈঠক শেষেই ঘোষণা করে দেওয়া হল, টুটু বসুকেই শীর্ষ পদে রেখে ক্লাব চালিয়ে যাওয়া হবে।

তবে প্ৰশ্ন উঠছে, টুটু বসুর শারীরিক অবস্থা এবং বয়স নিয়ে। বহু বছর ধরে বিদেশে থাকেন। তাছাড়া তাঁর শরীরও বিশেষ ভালো নয়। নিয়ম অনুযায়ী, মোহনবাগানের সভাপতি হওয়ার জন্য নূন্যতম ২০ বছর ক্লাবের সদস্য থাকতে হয়। তবে আগামী দিনে এই নিয়ম শিথিল করে ১৫ বছর করা হবে, বলে জানানো হয়েছে।

Stay updated with the latest news headlines and all the latest Ipl news download Indian Express Bengali App.

Web Title: Swapan sadhan tutu bose will continue as mohun bagan president announced by working committee