scorecardresearch

বড় খবর
এক ফ্রেমে কেন্দ্রীয় কয়লামন্ত্রী ও কয়লা মাফিয়া, বিজেপিকে বিঁধলেন অভিষেক

বাগানের নজরে থাকা স্ট্রাইকারেই কেঁপে গেল রোনাল্ডোর Man U, আক্ষেপ কি হচ্ছে কোচ ফেরান্দোর

ট্রান্সফার সিজনে জোর গুজব ছড়িয়েছিল ইরানিয়ান স্ট্রাইকারের এটিকে মোহনবাগানে আসার সম্ভাবনা নিয়ে

বাগানের নজরে থাকা স্ট্রাইকারেই কেঁপে গেল রোনাল্ডোর Man U, আক্ষেপ কি হচ্ছে কোচ ফেরান্দোর

বৃহস্পতিবার রাতে ইউরোপা লিগের গ্রুপ পর্বে ম্যাঞ্চেস্টার ইউনাইটেড মার্কাস রাশফোর্ডের জোড়া গোলের সৌজন্যে ৩-২ ব্যবধানে হারাল ওমানিয়া নিকোসিয়াকে। রেড ডেভিলসদের হয়ে বাকি গোল মার্শিয়ালের। এই ম্যাচের পরেই হঠাৎ আলোচনায় উঠে এসেছে এটিকে মোহনবাগান।

কারণটা আর কিছুই নয়, রোনাল্ডোদের বুকে কাঁপুনি ধরিয়ে ম্যান ইউ-র বিরুদ্ধে ওমানিয়াকে ৩৪ মিনিটে এগিয়ে দিয়েছিলেন ইরানিয়ান স্ট্রাইকার করিম আনসারিফার্দ। যদিও সাইপ্রাসের ক্লাবটিকে হেভিওয়েট ম্যাচে জয়ের সন্ধান দিতে পারেননি তিনি, তবুও ইউরোপা লিগে বৃহস্পতিবারের ম্যাচে নজরকাড়া পারফর্ম করে সকলের নজর কেড়ে নিয়েছেন ইরানিয়ান এই স্ট্রাইকার।

আরও পড়ুন: ইচ্ছা করেই ভারতের ক্লাবে কোচিং করেননি! ISL শুরুর আগেই বড় রহস্য ফাঁস কনস্টানটাইনের

ঘটনা হল, ট্রান্সফার সিজনের সময় এটিকে মোহনবাগান নাকি এই করিমকেই আইএসএল-এ নিতে উৎসাহ প্রকাশ করেছিল। গুজব উঠেছিল, এটিকে মোহনবাগানের তরফে এই বক্স স্ট্রাইকারের সঙ্গে নাকি আলোচনা চালানো হচ্ছে। যদিও সেই আলোচনা যে ফলপ্রসূ হয়নি, তা বলাই বাহুল্য। ফুটবল মহলে করিমের সঙ্গে এটিকেএমবি-র যোগাযোগের গুঞ্জন থাকলেও ক্লাব সূত্রে যদিও খবর তারকা ইরানিয়ানের সঙ্গে মোটেই কথাবার্তা চালানো হয়নি।

ইরানের লিগ তো বটেই করিমের ইউরোপে একাধিক লিগে খেলার অভিজ্ঞতা রয়েছে। ইরানের জাতীয় দলের এই স্ট্রাইকার ইরানের পার্সিপলিস, ট্রাক্টর, সাইপা-র মত ক্লাব, লা লিগায় ওসাসুনা, গ্রিক সুপার লিগে পানিনিয়স, অলিম্পিয়াকোস, এইকে আথেন্স, ইংল্যান্ডের নটিংহ্যাম ফরেস্টের মত ক্লাবে খেলেছেন। চলতি সিজনেই এইকে আথেন্স থেকে আইএসএল-এ সবুজ মেরুন জার্সিতে তাঁর খেলার গুঞ্জন শুরু হয়েছিল। তবে তিনি সাইপ্রাসের লিগে ওমানিয়া নিকোসিয়ার হয়ে সই করেন শেষমেশ। জাতীয় দলের হয়ে ২৯ গোল করা স্ট্রাইকার যে ওমোনিয়া দলের সম্পদ, তা আর বলার অপেক্ষা রাখে না।

আরও পড়ুন: বাগানের পথে হেঁটেই এবার ইস্টবেঙ্গলের ক্যাপ্টেন ঘোষণা! লাল-হলুদে চমকের পর চমক

এটিকে মোহনবাগানে বক্স স্ট্রাইকার অভাব প্রকট হয়েছে ডুরান্ড কাপে। ১০ তারিখে সবুজ মেরুন শিবির চেন্নাইয়িন এফসির বিরুদ্ধে আইএসএল অভিযান শুরু করছে। বক্স স্ট্রাইকার ছাড়া কীভাবে কোচ হুয়ান ফেরান্দো দলকে ছন্দে ফেরান, তা দেখার অপেক্ষা থাকবে বাগান সমর্থকদের। তবে ম্যাঞ্চেস্টার ইউনাইটেড বনাম ওমানিয়া ম্যাচের পর সবুজ মেরুন সমর্থকদের কিছুটা হলেও যে আক্ষেপ গ্রাস করবে করিম আনসারিফারদের সৌজন্যে, তা স্পষ্ট।

Stay updated with the latest news headlines and all the latest Sports news download Indian Express Bengali App.

Web Title: Iranian striker karim ansarifard once rumoured to be on radar of atk mohun bagan scores against manchester united