বড় খবর

রাজধানীতে করোনা আক্রান্তদের পাশে এবার পাঠান ব্রাদার্স! সেলাম করল গোটা দেশ

ইরফান পাঠান নিজেও করোনা জয়ী। গত মার্চে রোড ওয়ার্ল্ড সেফটি ক্রিকেট সিরিজ খেলার সময়েই রায়পুরে করোনা আক্রান্ত হন তিনি।

করোনায় আক্রান্তদের পাশে এবার দাঁড়ালেন পাঠান ভাইয়েরা। ইরফান এবং ইউসুফ পাঠান বুধবারই জানিয়ে দিলেন, পাঠানদের যে ক্রিকেট একাডেমি রয়েছে, সেখান থেকে দক্ষিণ দিল্লির কোভিড আক্রান্তদের বিনা পয়সায় খাবার বিতরণ করা হবে।

দেশের মধ্যে রাজধানী দিল্লি কার্যত হয়ে উঠেছে মৃত্যুপুরী। প্রতিদিন হাজার হাজার মানুষ মারা পড়ছেন। হাসপাতালে বেড, অক্সিজেনের জন্য হাহাকার চলছে।

আরো পড়ুন: ক্রিকেটাররা কি নির্বোধ! সৌরভের বোর্ডকে এবার লাগামছাড়া আক্রমণ নাসের হুসেনের

তারপরেই এদিন ইরফানের টুইট, “গোটা দেশ যখন কোভিডের দ্বিতীয় ঢেউ সামলাচ্ছে, তখন আমাদের প্রত্যেকের দায়িত্ব আর্তদের উদ্দেশে সাহায্যের হাত বাড়িয়ে দেওয়া। দক্ষিণ দিল্লির কোভিড আক্রান্তদের পাঠানদের একাডেমি থেকে ফ্রি-তে খাবার বিতরণ করা হবে।”

জাতীয় দলের হয়ে ২৯টি টেস্ট এবং ১২০টি একদিনের ম্যাচ খেলা ইরফান পাঠান এর আগে একাধিকবার সামাজিক প্রকল্পে এগিয়ে এসেছেন। গত বছরই কোভিডের প্রথম ঝড়ের সময় দুই ভাই ৪০০ মাস্ক বিলি করেছিলেন। শুধু দুই ভাই-ই নয়। করোনা লড়াইয়ে পাঠানদের পিতা মেহমুদ খান নিজের স্বেচ্ছাসেবী সংস্থার মাধ্যমে বিনামূল্যে খাবার বিতরণ করেছিলেন চলতি বছরের শুরুতে।

ইরফান পাঠান নিজেও করোনা জয়ী। গত মার্চে রোড ওয়ার্ল্ড সেফটি ক্রিকেট সিরিজ খেলার সময়েই রায়পুরে করোনা আক্রান্ত হন তিনি। সেই টুর্নামেন্টে ইরফানের সঙ্গেই করোনা আক্রান্ত হয়েছিলেন দাদা ইউসুফ।

করোনা জয়ী ভাইয়েরাই এবার রাজধানীর দুর্দশায় এগিয়ে এলেন।

ইন্ডিয়ান এক্সপ্রেস বাংলা এখন টেলিগ্রামে, পড়তে থাকুন

Get the latest Bengali news and Sports news here. You can also read all the Sports news by following us on Twitter, Facebook and Telegram.

Web Title: Irfan and yusuf pathan come together to lend their suport to covid hit people in south delhi

Next Story
বাতিল হওয়া আইপিএলেও হয়েছিল গড়াপেটা! বোর্ডের ‘লজ্জা’ বাড়িয়ে ফাঁস কেলেঙ্কারি
The moderation of comments is automated and not cleared manually by bengali.indianexpress.com