scorecardresearch

হরভজন, পাঠানের জোড়া আক্রমণ ধোনিকে, বেনজির অপমানে বিদ্ধ মহাতারকা

পাঠান শেষবার আন্তর্জাতিক ক্রিকেট খেলেন ২০১২ সালে। তারপর থেকে ঘরোয়া ক্রিকেট ও আইপিএলেই অংশ নিচ্ছিলেন তিনি।

হরভজন সিং এবং ইরফান পাঠান- জাতীয় দল ও আইপিএলে ধোনির প্রাক্তন সতীর্থ। তারাই এবার পরোক্ষে একহাত নিলেন ধোনিকে। শনিবার ইরফান পাঠান ও হরভজন সিং টুইট, রিটুইট করেন। যাতে স্পষ্ট নিশানা ধোনিকে।

পাঠান প্রথমে একটি টুইট করেন, “কারোর ক্ষেত্রে বয়স কেবল সংখ্যামাত্র। কারোর ক্ষেত্রে আবার দল থেকে বাদ দেওয়ার এক উপায়।” সেই টুইটই আবার শেয়ার করে হরভজন লেখেন, “তোমার সঙ্গে পুরোপুরি ১০০০০০০০ শতাংশ সহমত।” তাঁরা দুজনেই জাতীয় দল থেকে বাদ পড়েছেন। আবার ধোনি ৩৯ বছরেও খেলা চালিয়ে যাচ্ছেন। সেই বিষয়েই ইঙ্গিত করেছেন দুই তারকা।

আরো পড়ুন: তারকা ক্রিকেটারকে গড়াপেটার প্রস্তাব আইপিএলে, টুর্নামেন্টের মাঝেই উত্তাল মরুদেশ

সানরাইজার্স হায়দরাবাদের বিরুদ্ধে নিজের ফিটনেস নিয়ে স্পষ্টতই সমস্যায় পড়েছিলেন ধোনি। এই বয়সেও ধোনির অধ্যবসায় দেখে অনেকেই যখন প্রশংসা করেছেন, তখন পাঠান-হরভজন সমালোচনা করতে ছাড়লেন না।

https://platform.twitter.com/widgets.js

চলতি বছরের শুরুতেই সমস্ত ধরনের ক্রিকেট থেকে অবসর নেন পাঠান। তবে এখনো অবসরের পথে হাঁটেননি ভাজ্জি। যদিও তিনি শেষবার জাতীয় দলের জার্সিতে খেলেছেন ২০১৬ সালে।

পাঠান শেষবার আন্তর্জাতিক ক্রিকেট খেলেন ২০১২ সালে। তারপর থেকে ঘরোয়া ক্রিকেট ও আইপিএলেই অংশ নিচ্ছিলেন তিনি। সেখানেও মনে রাখার মত পারফরম্যান্স করে জাতীয় দলে ফেরার দাবি জোরালো করতে পারেননি তিনি। হরভজন ২০১৬ সালে সাতটি ম্যাচ খেলেন টিম ইন্ডিয়ার জার্সিতে। তবে হরভজন যে আর জাতীয় দলে ডাক পাবেন না, তা বলাই বাহুল্য।

ইন্ডিয়ান এক্সপ্রেস বাংলা এখন টেলিগ্রামে, পড়তে থাকুন

Stay updated with the latest news headlines and all the latest Sports news download Indian Express Bengali App.

Web Title: Irfan pathan and harbhajan singh takes a sly dig at ms dhoni