scorecardresearch

বড় খবর

বউয়ের ছবি আবছা করে বড় বিতর্কে ইরফান! রেগে গিয়ে নয়া যুক্তি পাঠানের

রায়পুরে ওয়ার্ল্ড সেফটি সিরিজে খেলতে গিয়ে করোনা আক্রান্ত হয়েছিলেন তিনি। উপসর্গহীন পাঠান বাড়িতে হোম আইসোলেশনেই সুস্থ হয়ে ওঠেন।

সোশ্যাল মিডিয়ায় ছেলে, স্ত্রীর সঙ্গে নিজের ছবি শেয়ার করেছিলেন। সেই পারিবারিক ছবিই যে বিপত্তি ডেকে আনবে, বুঝতে পারেননি ইরফান পাঠান। এক বিতর্কের ঢেউ সামাল দিতে নতুন বিতর্ক জাগিয়ে তুললেন তিনি। আসলে সোশ্যাল মিডিয়ায় নিজের স্ত্রী সাফা বেইগের ছবি শেয়ার করলেও মুখ আবছা করে দেন। এতেই ভয়ংকর ট্রোলের মুখোমুখি হন জাতীয় দলের প্রাক্তন এই অলরাউন্ডার।

সোশ্যাল মিডিয়ায় নেটিজেনরা বলতে থাকেন, স্ত্রীর ছবি সকলকে দেখাতে চাননা ইরফান। ৩৬ বছরের বরোদার ক্রিকেটার এরপরেই জানিয়ে দেন, তাঁর স্ত্রীর ইচ্ছাতেই তিনি মুখ আবছা করেছেন। সাফ জানিয়ে দেন, “আমি আমার স্ত্রীর সঙ্গী, ওঁর প্রভু নই।”

আরো পড়ুন: খাওয়া বন্ধ করে দিলেন আচমকা! হাসপাতালে ভর্তি করা হল কিংবদন্তি মিলখাকে

তিনি ট্রোলারদের উদ্দেশে আরো জানান, “এই ছবি ছেলের একাউন্ট থেকে আমার রাণী শেয়ার করেছিল। তবে তারপর থেকেই বিদ্বেষী মন্তব্য পাচ্ছি আমরা। আমি এটা এখানে সাফ জানাতে চাই। নিজের ইচ্ছাতেই ও এই ছবি আবছা করেছে। আর হ্যাঁ, আমি ওঁর সঙ্গী, মাস্টার নই।”

https://platform.twitter.com/widgets.js

করোনা অতিমারিতে ভয়ঙ্কর সঙ্কটে পড়েছে গোটা দেশ। এমন অবস্থায় খাবার, অক্সিজেন সিলিন্ডার, ভেন্টিলেটর, অক্সিজেন কনসেনট্রেটর ইত্যাদি দিয়ে ইরফান এবং ইউসুফ পাঠান সাহায্য করছেন। পাঠান ব্রাদার্স ফাউন্ডেশনের মাধ্যমে দরিদ্রদের সাহায্য করছেন দুই ভাই।

সোশ্যাল মিডিয়ায় বরাবর সক্রিয় ইরফান পাঠান। প্যালেস্টাইন ইস্যুতেও এর আগে একাধিক টুইট করেছেন। এমনকি বিদেশি ক্রীড়াবিদদের টুইট রিটুইটও করেন। ইজরায়েল-প্যালেস্টাইন দ্বন্দ্বে প্যালেস্টাইনের পাশে দাঁড়ানোর জন্যও এর আগে সোশ্যাল মিডিয়ায় ট্রোলিংয়ের শিকার হয়েছিলেন। এমনকি কঙ্গনা রানাওতের সঙ্গেও বাকবিতণ্ডায় জড়িয়ে পড়েছিলেন।

যাইহোক, রায়পুরে ওয়ার্ল্ড সেফটি সিরিজে খেলতে গিয়ে করোনা আক্রান্ত হয়েছিলেন তিনি। উপসর্গহীন পাঠান বাড়িতে হোম আইসোলেশনেই সুস্থ হয়ে ওঠেন। সাত ম্যাচে তিন ইনিংসে পাঠান ব্যাট হাতে ১২৬ রান করার পাশাপাশি ৭ উইকেটও তুলে নিয়েছিলেন। ফাইনালে শ্রীলঙ্কা লেজেন্ডসদের বিরুদ্ধে গুরুত্বপূর্ণ সময়ে জোড়া উইকেট নিয়ে ভারতকে ১৪ রানে জিততে সাহায্য করেছিলেন।

ইন্ডিয়ান এক্সপ্রেস বাংলা এখন টেলিগ্রামে, পড়তে থাকুন

Stay updated with the latest news headlines and all the latest Sports news download Indian Express Bengali App.

Web Title: Irfan pathan draws flak after he blurred wife safa baigs picture on social media