বড় খবর

এবার রুপোলি পর্দায় হরভজন সিং ও ইরফান পাঠান

ক্রিকেটের পর এবার রুপোলী পর্দায় হরভজন সিং ও ইরফান পাঠান। কেরিয়ারের নতুন ইনিংস শুরু করতে চলেছেন ভারতের দুই প্রাক্তন ক্রিকেটার। দক্ষিণ ভারতের ছবিতেই দেখা যাবে ভাজ্জি-পাঠানকে।

Irfan Pathan, Harbhajan Singh to make Kollywood entries
এবার রুপোলী পর্দায় হরভজন সিং ও ইরফান পাঠান (অলঙ্করণ: অভিজিত বিশ্বাস)
ক্রিকেটের পর এবার রুপোলি পর্দায় হরভজন সিং ও ইরফান পাঠান। কেরিয়ারের নতুন ইনিংস শুরু করতে চলেছেন ভারতের দুই প্রাক্তন ক্রিকেটার। দক্ষিণ ভারতের ছবিতেই দেখা যাবে ভাজ্জি-পাঠানকে। দুই তারকাই টুইট করে বড় পর্দায় অভিষেকের খবর জানিয়েছেন।

পাঠানকে দেখা যাবে অজয় গানামুথুর আসন্ন ছবি ‘বিক্রম ফিফটিএইট’-এ। এই ছবিতে নাম ভূমিকায় রয়েছেন দক্ষিণের জনপ্রিয় অভিনেতা বিক্রম। পরিচালক নিজেই পাঠানের সঙ্গে ছবি টুইট করে এই খবর শেয়ার করেছেন ভক্তদের।

অন্যদিকে হরভজন সিনে দুনিয়ায় অভিষেক করছেন কার্তিক যোগীর ‘দিক্কিলুনা’ ছবিতে। এ ছবিতে রয়েছেন আরেক জনপ্রিয় দক্ষিণী অভিনেতা শান্তানম।

পাঠান এবং হরভজন দু’জনেরই ক্রিকেটে একটা চেন্নাই কানেকশন রয়েছেন। পাঠান অতীতে চেন্নাই সুপার কিংসের হয়ে খেলেছেন। ভাজ্জি এখনও সিএসকে-র সদস্য়। পাঠান সাত বছর আগে শেষবার দেশের জার্সিতে খেলেছিলেন। এরপর ঘরোয়া ক্রিকেটে পাওয়া গিয়েছিল তাঁকে। কাশ্মীর ক্রিকেটের মেন্টর হিসাবেও কাজ করেছেন তিনি। অন্য়দিকে ভাজ্জি গত মরসুমেও আইপিএল খেলেছেন।

Web Title: Irfan pathan harbhajan singh to make kollywood entries150400

Next Story
ফের ইংল্যান্ডে ভোগান্তি পোহাক কোহলি, ভারতীয় ক্যাপ্টেনের জন্য এমনটা কে চাইছেন?
The moderation of comments is automated and not cleared manually by bengali.indianexpress.com