ইরফান খানের সঙ্গে পাঠানের কানেকশন কি! জানালেন ক্রিকেটার

বুধবার ইরফান মুম্বইয়ের বেসরকারি হাসপাতালে শেষ নিঃশ্বাস ত্যাগ করেন। তার আগে মঙ্গলবার সংক্রমণ নিয়ে হাসপাতালে ভর্তি হয়েছিলেন।

By:
Edited By: Subhasish Hazra Mumbai  April 30, 2020, 5:47:40 PM

তিনি নেমশেক। একই নামের অধিকারী। ইরফান পাঠান ও ইরফান খানের মিল অবশ্য এখানেই শেষ নয়। দুজনেই কিন্তু ক্রিকেটার। পাঠানের মতো আন্তর্জাতিক ক্রিকেট খেলা না হলেও ইরফান খান বয়সভিত্তিক ক্রিকেটে সুনামের সঙ্গেই খেলতেন।

আর্থিক অনটনে অবশ্য ক্রিকেটার হওয়ার স্বাদ পূর্ণ হয়নি তুখোড় অভিনেতার। যাইহোক, ইরফান পাঠান এবার নিজের নেমশেককে নিয়ে এক ঘটনা শেয়ার করলেন।

ইরফান খানের মৃত্যু ভুলিয়ে দিয়েছে করোনা সংক্রমণ। গোটা দেশ কিংবদন্তি অভিনেতার প্রয়াণে শোকগ্রস্ত। শুধু বলিউডই নয় হলিউডও একই ভাবে শোকাচ্ছন্ন। টুইটার সহ সোশ্যাল মিডিয়ায় উপচে পড়ছে শ্রদ্ধার্ঘ্য।

এমন পরিস্থিতিতেই নিজের নেমশেকের জন্য টুইট করলেন পাঠান। জানান, কিভাবে, ইরফান খানের সঙ্গে তাঁর কানেকশন ছিল।

টুইটারে পাঠান লেখেন, “ভারতীয় সিনেমায় অসামান্য অবদানের জন্য ইরফান খানের বদলে লোকেরা আমাকে অধিকাংশ সময় ট্যাগ করত। কোনো দিন ব্যক্তিগতভাবে না দেখা হলেও ওঁর সঙ্গে এটাই আমার কানেকশন ছিল। ওঁর মৃত্যুতে আমি শোকাহত।”

তাঁর আগে ইরফান খানের মৃত্যু সংবাদ পেয়ে আরো টুইট করেছিলেন পাঠান। লিখেছিলেন, “ভারতীয় সিনেমার অপূরণীয় ক্ষতি। তবে ওর ঐতিহ্য রয়ে যাবে।”

বুধবার ইরফান মুম্বইয়ের বেসরকারি হাসপাতালে শেষ নিঃশ্বাস ত্যাগ করেন। তার আগে মঙ্গলবার সংক্রমণ নিয়ে হাসপাতালে ভর্তি হয়েছিলেন।

তাঁর মৃত্যুতে বিরাট কোহলি, মহম্মদ কাইফ, মহম্মদ শামি, শচীন তেন্ডুলকর, বীরেন্দ্র শেওয়াগের মত তাবড় তাবড় ক্রিকেটাররা শোকজ্ঞাপন করেছেন।

Get all the Latest Bengali News and West Bengal News at Indian Express Bangla. You can also catch all the Sports News in Bangla by following us on Twitter and Facebook

Web Title:

Irfan pathan used to get tagged for irrfan khan tweet

The moderation of comments is automated and not cleared manually by bengali.indianexpress.com.
Advertisement

ট্রেন্ডিং
দিদি বনাম দাদা
X