ভিডিও দেখুন: অন্য ট্র্যাকে সোধি, স্পিনার যখন র‌্যাপার

এবার সোধি এলেন নয়া অবতারে। বিখ্যাত গান ‘আইস আইস বেবি’ নতুন করে রেকর্ড করলেন তিনি। বলা ভাল র‌্যাপারের ভূমিকায় স্পিনার!

By: Capetown  Updated: October 9, 2018, 06:45:28 PM

২০১৭ সালে ভারত সফরে এসে যুজবেন্দ্র চাহালের সঙ্গে দাবা খেলেছিলেন ইশ সোধি। যদিও চাহালের কাছে হারতে হয়েছিল ভারতীয় বংশোদ্ভূতকে এই নিউজিল্যান্ডের স্পিনারকে। কিন্তু বোঝা গিয়েছিল যে, বাইশ গজের বাইরে চৌষট্টি খোপেও তাঁর দক্ষতা আছে। এবার সোধি এলেন নয়া অবতারে। বিখ্যাত গান ‘আইস আইস বেবি’ নতুন করে রেকর্ড করলেন তিনি। বলা ভাল র‌্যাপারের ভূমিকায় স্পিনার! নিউজিল্যান্ড ক্রিকেটের অফিসিয়াল ফেসবুক পেজ থেকেই এই ভিডিও শেয়ার করা হয়েছে। এই প্রথম নয়, এর আগেও ক্রিকেটাররা মাইক্রোফোনে নিজেদের কামাল দেখিয়েছেন। ডোয়েন ব্র্যাভো থেকে ক্রিস গেইল রয়েছেন এই তালিকায়। ব্র্যাভোর ‘চ্যাম্পিয়ন’ গানের তালে সারা পৃথিবী দুলেছে।

আরও পড়ুন:  Mike Hesson: নিউজিল্যান্ডের কোচের পদ থেকে ইস্তফা দিলেন

২০১৩-র অক্টোবরে বাংলাদেশের বিরুদ্ধে নিউজিল্যান্ডের হয়ে টেস্ট অভিষেক হয় সোধির। গত মার্চে ইংল্যান্ডের বিরুদ্ধে শেষ টেস্ট খেলেছেন তিনি। এখনও পর্যন্ত ১৫টি টেস্টে সোধি নিয়েছেন ৩৮টি উইকেট। ৭৯ রানে সাত উইকেট নেওয়াই তাঁর কেরিয়ারের এখনও পর্যন্ত সেরা পরিসংখ্যান। ২১ ইনিংসে ব্যাট করে ৪২২ রান করেছেন তিনি। সর্বোচ্চ স্কোর ৬৩। তিনটি হাফ-সেঞ্চুরিও রয়েছে। ২২টি ওয়ান-ডে খেলে ২৯টি উইকেট নেওয়া হয়ে গিয়েছে সোধির। পঞ্চাশ ওভারের ফর্ম্যাটে ৫৮ রানে চার উইকেট নিয়েছেন। চলতি বছর আইপিএলে রাজস্থান রয়্যালসের হয়ে খেলেছেন তিনি। ইশের টুইটার অ্যাকাউন্টে নিজের সম্বন্ধে লেখা রয়েছে যে, তিনি একজন পেশাদার ক্রিকেটারের পাশাপাশি পার্ট টাইম র‌্যাপার। 

চলতি মাসের শেষেই নিউজিল্যান্ড-পাকিস্তানের সঙ্গে পূর্ণাঙ্গ সিরিজ খেলবে। তিনটি টি-২০, তিনটি ওয়ান-ডে ও তিনটি টেস্ট খেলবে দুই দল। খেলা হবে সংযুক্ত আরব আমিরশাহিতে। শেখ জায়েদ স্টেডিয়াম ও দুবাই ইন্টারন্যাশনাল ক্রিকেট স্টেডিয়ামে হবে ম্যাচগুলি। এই সিরিজেও ইশের থেকে ভাল পারফরম্যান্সের দিকে মুখিয়ে থাকবে নিউজিল্যান্ড টিম। সোধির ব্যাট আর বল দু’টোই কথা বলে প্রয়োজনে।দলের গুরুত্বপূর্ণ সদস্য তিনি। সোধিও পাকিস্তানের বিরুদ্ধে নিজেকে পরখ করতে চাইবেন।

Get all the Latest Bengali News and West Bengal News at Indian Express Bangla. You can also catch all the Sports News in Bangla by following us on Twitter and Facebook

Web Title:

Ish sodhi tries out rap music and has his team mates in splits

The moderation of comments is automated and not cleared manually by bengali.indianexpress.com.
Advertisement

ট্রেন্ডিং
করোনা আপডেট
X